Ritabhari Chakraborty: অভিনব পদ্ধতিতে ক্যাটরিনাকে বিয়ের শুভেচ্ছা জানালেন ঋতাভরী

Ritabhari Chakraborty: ক্যাটরিনার সঙ্গে কাজ করতে গিয়ে ঋতাভরী বুঝেছিলেন, তিনি সহকর্মীদের কতটা কমফর্টেবল করে দেন। তিনি যে বলিউডের প্রথম সারির অভিনেত্রী, কাজের সময় বাকিদের তা বুঝতে দেন না।

Ritabhari Chakraborty: অভিনব পদ্ধতিতে ক্যাটরিনাকে বিয়ের শুভেচ্ছা জানালেন ঋতাভরী
ঋতাভরীর শেয়ার করা সেই ভিডিয়োর অংশ। ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 7:16 PM

একসঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করার সুযোগ হয়েছিল তাঁর। সেখান থেকেই তাঁকে চেনার শুরু। তিনি অর্থাৎ ঋতাভরী চক্রবর্তী। ক্যাটরিনা কাইফের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করার সুবাদে মানুষ হিসেবে অভিনেত্রী কেমন, তা বোঝার সুযোগ হয়েছিল তাঁর। সদ্য বিয়ে করেছেন ক্যাটরিনা। অভিনব উপায়ে শুভেচ্ছা জানিয়েছেন ঋতাভরী।

সেই বিজ্ঞাপনের ছোট্ট ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঋতাভরী। তিনি লিখেছেন, ‘আমি যাঁদের সঙ্গে কাজ করেছি তাঁদের মধ্যে ক্যাটরিনা কাইফ অন্যতম মাটির মানুষ। বিউটি কুইনকে আমার শুভেচ্ছা। নতুন জার্নিতে সারা জীবন সুখে থাকুক। আপনি আমার অনুপ্রেরণা। আপনার সব কিছু ভাল হোক।’

ক্যাটরিনার সঙ্গে কাজ করতে গিয়ে ঋতাভরী বুঝেছিলেন, তিনি সহকর্মীদের কতটা কমফর্টেবল করে দেন। তিনি যে বলিউডের প্রথম সারির অভিনেত্রী, কাজের সময় বাকিদের তা বুঝতে দেন না। আসলে কথা বলা, ব্যবহার সবটা মিলিয়ে ক্যাটরিনার ব্যক্তিত্বে আকৃষ্ট হয়েছিলেন ঋতাভরী।

গত ৯ ডিসেম্বর জয়পুরের সিক্স সেন্স প্রাসাদে বিয়ে করেছেন ভিকি-ক্যাট। তাঁদের বিয়ে নিয়ে প্রথম থেকেই নেটিজেনদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। ভিকি-ক্যাটরিনার প্রেমের সূত্রপাত ঠিক কবে কোথায়, তা অনেকেরই অজানা। বিয়ের আগে দুজনে একসঙ্গে ছবি পোস্ট করেননি কোনওদিন। প্রকাশ্যে সম্পর্ক নিয়ে কোনওদিনও কিচ্ছু বলেননি। ক্যাটরিনার ঘনিষ্ঠ বৃত্ত জানিয়েছিল, আগের সম্পর্কগুলো ভেঙে যাওয়ায় ভিকির সঙ্গে সম্পর্ক নিয়ে অনেক বেশি সাবধানী ছিলেন ক্যাট। ক্যাটের তুলনায় ভিকি বলিউডে নতুন। তাঁদের সম্পর্কের গুঞ্জন যখন দাবানলের মতো বলিউডের অন্দরেও ছড়িয়ে পড়েছিল তখন তা নিয়েও কম কথা হয়নি। তাঁদের বয়সের ফারাক, কেরিয়ার প্রেমিকার বেশি সাফল্য নিয়েও হয়েছে কটাক্ষ। তাঁদের বাগদানের খবর নিয়েও বারেবারেই রটেছে নানা ধরনের গুঞ্জন। ভিকির দিদি বিয়ের কিছুদিন আগেও দাবি করেছেন তাঁদের ভাই বিয়ে করছেন না। অতীতে দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের নিয়ে নিয়েও নেটিজেনদের উৎসাহ থাকলেও ভিক্যাটের বেলায় যেন উৎসাহ হাজার গুণ বেশি। স্টারডমের দিক দিয়ে বাকি দুই জুটির থেকে ভিক্যাট অনেক এগিয়ে এ কথা বলা যায় না। নেটিজেনদের উত্তর, সম্পর্ক নিয়ে এই লুকোচুরিই কোথাও গিয়ে ইউএসপি হয়ে দাঁড়িয়েছিল এই হাই প্রোফাইল বিয়ের।

আরও পড়ুন, Ankita Lokhande and Vicky Jain’s Haldi: অঙ্কিতা-ভিকির গায়ে হলুদ, ভাইরাল হল ছবি

আরও পড়ুন, Jhanvi Kapoor: ‘অ্যাটিটিউড’ দেখালেন জাহ্নবী? সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার