Jhanvi Kapoor: ‘অ্যাটিটিউড’ দেখালেন জাহ্নবী? সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার

Janhvi Kapoor: ঠিক কী হয়েছিল? কেন জাহ্নবীকে ট্রোল করা হচ্ছে? সূত্রের খবর, জাহ্নবীর বাঁ হাতে সম্প্রতি আঘাত লাগে। তাঁকে স্লিং পরে থাকতে দেখে আঘাতের বিষয়ে প্রশ্ন করেন এক সাংবাদিক।

Jhanvi Kapoor: ‘অ্যাটিটিউড’ দেখালেন জাহ্নবী? সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার
জাহ্নবী কাপুর।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 6:14 PM

শুধুমাত্র অভিনয়ের জন্য নয়, মাঝেমধ্যে জনসমক্ষে নিজের ব্যবহারের জন্যও শিরোনামে থাকেন জাহ্নবী কাপুর। কিছুদিন আগেই বিগ বস পাঁচ-এর প্রতিযোগী পূজা মিশ্র এবং সোনালি নাগরানির সঙ্গে প্রকাশ্যে বিতন্ডায় জড়িয়েছিলেন অভিনেত্রী। ফের নিজের ব্যবহারের জন্য সোশ্যাল মিডিয়ার বড় অংশের ট্রোলিংয়ের শিকার হলেন তিনি।

ঠিক কী হয়েছিল? কেন জাহ্নবীকে ট্রোল করা হচ্ছে? সূত্রের খবর, জাহ্নবীর বাঁ হাতে সম্প্রতি আঘাত লাগে। তাঁকে স্লিং পরে থাকতে দেখে আঘাতের বিষয়ে প্রশ্ন করেন এক সাংবাদিক। কিন্তু নায়িকা কোনও উত্তর দেননি। উত্তর না পেলেও ওই সাংবাদিক জাহ্নবীকে সাবধানে থাকার পরামর্শ দেন। কিন্তু সে দিকে না তাকিয়ে জাহ্নবী গাড়িতে উঠে পড়েন। এই ব্যবহার দেখে সোশ্যাল মিডিয়ার একটা অংশের দর্শকের মনে হয়েছে জাহ্নবীর ‘অ্যাটিটিউড’ অনেক বেশি।

জাহ্নবীর এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর কেউ মন্তব্য করেন, এত অ্যাটিটিউড ভাল নয়। কেউ আবার লিখেছেন, মিডিয়া এত প্রশ্ন করে, অভিনেত্রীর তো অন্তত কিছু প্রশ্নের জবাব দেওয়া উচিত। যদিও এ সবের কোনও উত্তরই দেননি জাহ্নবী। ট্রোলিং তাঁর জীবনে নতুন নয়। বেশিরভাগ ক্ষেত্রেই চুপ করে থাকাকে শ্রেয় বলে মনে করেন শ্রীদেবী এবং বনি কাপুরের কন্যা।

মা চলে যাওয়ার পর একাকীত্ব ঘিরে ধরেছিল জাহ্নবীকে। বলিউডে কেরিয়ার শুরু করার জন্য মায়ের কাছেই তালিম নিচ্ছিলেন তিনি। হঠাৎই মাথার উপর থেকে ছাতা সরে যায় তাঁর। যদিও মায়ের দেখানো পথেই হেঁটেছেন। ধীরে ধীরে অভিনয় দক্ষতায় নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন বি-টাউনে। তবে তাঁর এই সাফল্য যে মা দেখে যেতে পারলেন না, তা নিয়ে দুঃখ থেকে যাবে আজীবন।

আরও পড়ুন, Kareena Kapoor and Amrita Arora: করোনা আক্রান্ত করিনা কাপুর খান এবং অমৃতা রাও