Kareena Kapoor and Amrita Arora: করোনা আক্রান্ত করিনা কাপুর খান এবং অমৃতা রাও

Kareena Kapoor and Amrita Arora: করিনা এবং অমৃতা নাকি সদ্য মুম্বইতে বেশ কিছু পার্টিতে উপস্থিত ছিলেন। তাঁদের সঙ্গে ছিলেন করিশ্মা কাপুর এবং মালাইকা আরোরাও।

Kareena Kapoor and Amrita Arora: করোনা আক্রান্ত করিনা কাপুর খান এবং অমৃতা রাও
অমৃতা এবং করিনা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 5:36 PM

করোনা আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান এবং অমৃতা আরোরা। দুই অভিনেত্রী ঘনিষ্ঠ বন্ধু। সূত্রের খবর, সদ্য মুম্বইতে করোনা বিধি না মেনে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে করিনা এবং অমৃতাকে। তাতেই চিন্তা আরও বাড়ছে। কারণ তাঁরা অন্য বেশ কিছু মানুষের সংস্পর্শে এসেছিলেন। তাঁদের মধ্যেও ছড়িয়ে পড়তে পারে এই ভাইরাস, তেমন আশঙ্কা করা হচ্ছে।

করিনা এবং অমৃতা নাকি সদ্য মুম্বইতে বেশ কিছু পার্টিতে উপস্থিত ছিলেন। তাঁদের সঙ্গে ছিলেন করিশ্মা কাপুর এবং মালাইকা আরোরাও। সূত্রের খবর, দুই নায়িকার কোভিড রিপোর্ট পজেটিভ আসার পর বৃহন্মুম্বই মিউনিসিপাল করপোরেশনের তরফে দুই নায়িকার সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদের দ্রুত আরটিপিসিআর টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ করা হয়েছে। সদ্য করোনা আক্রান্ত হয়ে চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা কমল হাসান। তবে তিনি এখন সম্পূর্ণ সুস্থ।

দেশে বড় সংখ্যক নাগরিকের করোনা ভ্যাকসিনের দুটি ডোজই নেওয়া হয়ে গিয়েছে। তারপরও করোনা আতঙ্ক এখনও তাড়া করে বেড়াচ্ছে। কিন্তু যে কোনও পরিস্থিতিতে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা। করিনা বা অমৃতার মতো পাবলিক ফিগার যদি তা অমান্য করেন, তা অবশ্যই সমালোচনাযোগ্য বলে মনে করছেন দর্শকের বড় অংশ।

কিছুদিন আগের এক সাক্ষাৎকারে করিনা সাফ জানিয়েছেন, তিনি চান না তাঁর দুই সন্তান তৈমুর (টিম) ও জাহাঙ্গীর (জেহ) সিনেমায় আসুক। দুই সন্তানের ভিন্ন ব্যক্তিত্ব নিয়েও মুখ খোলেন বেবো। তিনি বলেন, “তৈমুরের ব্যক্তিত্ব অনেকটাই ওর বাবা সইফের মতো। জাহাঙ্গীর আমার ও সইফের দু’জনেরই ব্যক্তিত্ব পেয়েছে। টিম স্যাজিটেরিয়ান। ও খুব শিল্প মনস্ক, শৈল্পিক বিষয়ে ওর আগ্রহ আছে। ছবি আঁকতে ভালবাসে। রং করতে পছন্দ করে। বিভিন্ন বিষয়ে জানার আগ্রহ প্রকাশ করে টিম। জে পাইসিয়ান। দেখি ওর আগ্রহ কীসে তৈরি হয়…।”

দুই ছেলের নাম নিয়ে যে বিতর্ক চলেছে তা নিয়েও মুখ খুলেছেন করিনা। ইতিহাস বলছে, নুরুউদ্দিন মহম্মদ সেলিম বা জাহাঙ্গীর ছিলেন মুঘল সাম্রাজ্যের চতুর্থ সম্রাট। তিনি ১৬০৫ সাল থেকে তার মৃত্যু অবধি ১৬২৭ সাল পর্যন্ত রাজত্ব করেন। এর আগে প্রথম সন্তানের নাম তৈমুর রাখা নিয়ে সমালোচিত হয়েছিল কাপুর ও খান পরিবার। অত্যাচারী শাসক তৈমুরের নামে কী করে ছেলের নামকরণ হতে পারে তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেটিজেনদের একটা বড় অংশ। জাহাঙ্গীরের বেলাতেও অন্যথা হয়নি। করিনার কথায়, “আর কোনও উপায় নেই। আমায় ধ্যান করতে হবে। দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। একটি মুদ্রায় দুটি পিঠ। পজেটিভ-নেগেটিভ। এই দুই নিষ্পাপ শিশুকে নিয়ে কথা হচ্ছে। তবে হ্যাঁ আমি খুশি থাকব ও একই সঙ্গে পজেটিভ থাকব।”

আরও পড়ুন, Vicky Kaushal: মেঘনা গুলজার পরিচালিত নতুন ছবিতে কার সঙ্গে জুটি বাঁধছেন ভিকি?