ফের হিন্দি ছবিতে ঋতাভরী, বিপরীতে কে ?

এষা দেওল, সেলিনা জেটলির পর রামকমল এবার ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে তাঁর নতুন ছবি ‘ব্রোকেন ফ্রেম’ করছেন।

  • TV9 Bangla
  • Published On - 16:15 PM, 4 May 2021
ফের হিন্দি ছবিতে ঋতাভরী, বিপরীতে কে ?
ঋতাভরী

আবার হিন্দি ছবিতে অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী। তাঁর শেষ হিন্দি ছবি ছিল বছর তিনেক আগে অনুষ্কা শর্মা প্রযোজিত ‘পরী’। এই ছবিতে অনুষ্কা নিজেও অভিনয় করেছিলেন। সঙ্গে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। ফের হিন্দি ছবিতে ঋতাভরী। পরিচালক রামকমল মুখোপাধ্যায়। ছবির নাম ‘ব্রোকেন ফ্রেম’।

‘ব্রোকেন ফ্রেম’ রামকমল মুখোপাধ্যায়ের চতুর্থ ছবি। তাঁর ‘কেকওয়াক’, ‘সিজনস গ্রিটিংস’ এবং ‘রিক্সাওয়ালা’ তিনটে ছবিই বিভিন্ন ফেস্টিভ্যালে ঘুরেছে। পুরস্কারও পেয়েছে। এষা দেওল, সেলিনা জেটলির পর এবার তিনি ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে তাঁর নতুন ছবি ‘ব্রোকেন ফ্রেম’-এর কাজ সদ্যই শেষ করলেন। রামকমলের নিজের লেখা বই ‘লং আইল্যান্ড আইসড টি’ থেকে একটি গল্প নিয়েই তিনি এই ছবিটা বানাচ্ছেন। মূলত এটি একটা বিয়ের গল্প। মুখ্য চরিত্রে ঋতাভরী চক্রবর্তী। বিপরীতে কে? তিনি হলেন রোহিত বোস রায়। ঋতাভরী সম্প্রতি তাঁর এবং রোহিত বোস রায়ের একটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, “একটা বিয়ের গল্প যা আপনার হৃদয়কে খান খান করে ভেঙে দেবে।”

এই প্রথম রোহিতের সঙ্গে কাজ করলেন ঋতাভরী। আর দু’জনের সঙ্গেই কাজ করে খুশি রামকমল। ঋতাভরী সম্পর্কে রামকমল বলেন, “আমি ওর ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ আর অনুরাগ কাশ্যপের সঙ্গে ‘ফুল’ দুটো কাজই দেখেছি। খুবই ট্য়ালেন্টেড একজন অভিনেত্রী। স্ক্রিপ্ট রিডিংয়ের সময় ও খুঁটিনাটি অনেক কিছু নিজের নোটবইতে লিখে নিত। পরে আমার সঙ্গে আলোচনা করত। ওর সঙ্গে কাজ করে খুব মজা পেয়েছি।” ছবির শুটিং শেষ। বেশ কিছুটা অংশ কলকাতাতেই শুট করা হয়েছে। কলকাতা অংশের শুট করেছেন মধুরা পালিত।

আরও পড়ুন:ভ্যাকসিন নেওয়া যে গুরুত্বপূর্ণ, সেটা বোঝাতে সমস্যা হচ্ছে: ঋতাভরী

ঋতাভরীকে শেষ দেখা গিয়েছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ ছবিতে। তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি তাঁর অভিনয় এবং এনজিও-র কাজ নিয়েই সারা জীবন থাকতে চান। কোনও দিনই তিনি রাজনীতিতে আসবেন না। তিনি মনে করেন রাজনীতি করা একটা ‘ফুল টাইম জব’। এত সময় তাঁর কাছে নেই। তবে তিনি মানুষের পাশে দাঁড়াতে চান। তিনি তাঁর এনজিও-র মাধ্যমেই নিজের সাধ্যমত মানুষকে সাহায্য করে যাবেন।