প্লাজমা দানের অঙ্গীকার রুক্মিণীর, গর্বিত দেব

রুক্মিণী তাঁর প্লাজমা দানের কথা সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছেন। তিনি নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। সম্প্রতি তিনি করোনা-মুক্ত হয়েছেন।

প্লাজমা দানের অঙ্গীকার রুক্মিণীর, গর্বিত দেব
রুক্মিণী মৈত্র
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 1:24 PM

সারা দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক। দৈনিক আক্রান্তদের সংখ্যা ক্রমশ বাড়ছে। দ্বিতীয় দফার এই করোনা-তরঙ্গে মৃত্যুর হারও অনেক বেশি। অক্সিজেন, রক্ত, হাসপাতালের বেড—সব কিছুর সমস্যা দেখা দিয়েছে। এই পরিস্থিতিতে টলি তারকাদের অনেকেই নিজেদের সাধ্যমত আক্রান্তদের পাশে দাঁড়াচ্ছেন। সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, বিরসা দাশগুপ্তদের মত অনেকেই অহরহ সেশ্যাল মিডিয়ায় করোনা চিকিৎসা সংক্রান্ত গুরিত্বপূর্ণ তথ্য শেয়ার করে চলেছেন। এক ধাপ এগিয়ে এলেন রুক্মিণী মৈত্র। তিনি তাঁর প্লাজমা দানের অঙ্গীকার করলেন।

রুক্মিণী তাঁর প্লাজমা দানের কথা সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছেন। তিনি নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। সম্প্রতি তিনি করোনা-মুক্ত হয়েছেন। কারা প্লাজমা দিতে পারবেন, কীভাবে পারবেন একটা ভিডিয়ো করে রুক্মিণী তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেই ভিডিয়োতেই তিনি জানিয়েছেন প্লাজমা দানের জন্য তিনি নিজেও রেজিস্ট্রেশন করেছেন। দেখুন সেই ভিডিয়ো।

View this post on Instagram

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

রুক্মিণী ভিডিয়োতে খুব স্পষ্ট করে এই প্লাজমা দানের ব্যাপারটা বুঝিয়েছেন। যাতে সাধারণ মানুষের বুঝতে এতটুকু অসুবিধা না হয়। কারা পারবেন এই প্লাজমা দিতে? করোনায় যাঁরা একবার আক্রান্ত হয়ে গিয়েছেন তাঁরাই পারবেন এই প্লাজমা দিতে। আক্রান্ত হওয়ার ঠিক কত দিন পর পারবেন প্লাজমা দিতে?ভিডিয়োতে তাও স্পষ্ট করে বলেছেন রুক্মিণী। বার বার করে প্লাজমা দানের জন্য সবাইকে অনুরোধ করেছেন। রে়জিস্ট্রেশনের পর তিনি নিজেও প্লাজমা দানের জন্য এখন অপেক্ষা করছেন। রুক্মিণীর এইঙাবে এগিয়ে আসাকে কুর্নিশ জানিয়েছেন দেব। তিনি রুক্মিণীর ভিডিয়োর নীচে লিখেছেন, ‘তোমার জন্য গর্বিত, মেয়ে’।

আরও পড়ুন:প্রার্থীদের মোবাইল নম্বর শেয়ার করে পরে ডিলিট, কী বলছেন সেই তারকা-প্রার্থীরা?

রুক্মিণী সদ্যই মুম্বই থেকে ফিরেছেন। বলিউডে ডেবিউ করছেন তিনি। বিপরীতে বিদ্যুৎ জামাল। ছবির নাম ‘সনক’। শুটিং চলাকালীনই তিনি করোনায় আক্রান্ত হন। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে কয়েকদিন ভর্তি ছিলেন। সদ্যই ছবির শুটিং শেষ করে তিনি কলকাতায় ফিরেছেন।