Soham Chakraborty: সোহমের অভিযোগে টলিপাড়ায় শোরগোল, অভিযুক্ত এবার বনি-কৌশানি

Viral Post: বনি কৌশানি বরাবরই ঘুরতে যেতে বেশ পছন্দ করেন। মাঝে মধ্যেই ট্রিপের খবর প্রকাশ্যে আসতে দেখা যায়। তবে এবার সেই ছবিতে কী ধরা পড়ল?

Soham Chakraborty: সোহমের অভিযোগে টলিপাড়ায় শোরগোল, অভিযুক্ত এবার বনি-কৌশানি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 7:34 AM

টলিপাড়ার হটজুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়ের বিরুদ্ধে এবার অভিযোগ, অভিনেতা সোহম চক্রবর্তীর। বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে অভিনেতা-অভিনেত্রীদের গোপন ফান্ডা ফাঁস করছেন তিনি। কখনও মিমি চক্রবর্তী কখনও আবার দেব। সকলে মিলে এভাবে সোহমের জিনিস নিয়ে টানাটানি করছে? তালিকা থেকে বাদ পড়লেন না এবার বনি-কৌশানিও। বনি কৌশানি বরাবরই ঘুরতে যেতে বেশ পছন্দ করেন। মাঝে মধ্যেই ট্রিপের খবর প্রকাশ্যে আসতে দেখা যায়। তবে এবার সেই ছবিতে কী ধরা পড়ল? সোহমের সাধের ব্যাগ? ছবি শেয়ার করে হাতে নাতে তা প্রমাণ করলেন অভিনেতা। আসল সত্যিটা কি?

এতদিনে নেটিজ়েনদের কাছে আসল সত্যি স্পষ্ট হয়ে গিয়েছে, সোহম টক্রবর্তীতাঁর আগামী ছবির প্রচারেই ব্যস্ত। সেই কারমেই টলিউডের প্রতিটা স্টারের সঙ্গেই এক মজার খেলায় মেতেছেন তিনি। সকলকের নামে ধরে ধরে অভিযোগ করছেন অভিনেতা সোহম চক্রবর্তী। যা দেখা মাত্রই সকলের চক্ষু চড়কগাছ। যদিও এই মর্মে সেলেবরা মুখ না খুললেও, একটা বিষয় স্পষ্ট হয়ে গিয়েছে, যে সোহম রীতিমত মাঠে নেমে পড়েছে প্রচারে। তবে না, সত্যি সত্যি টলিপাড়ার বিরুদ্ধে অভিযোগ নিয়ে নয়। বরং সকল সেলেবদের ছবিতে নিজের লাল সুটকেস ঢুকিয়ে দিয়ে তিনি এমনই মজার মজার পোস্ট শেয়ার করে চলেছেন।

কখনও পরমব্রত চট্টোপাধ্যায়, কখনও আবার মিমি চক্রবর্তী। তাঁর পোস্টের তালিকায় রয়েছেন দেব (Dev), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly), প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), পায়েল সরকার (Paayel Sarkar), অঙ্কুশ হাজরা (Ankush Hazra), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) সকলেই। বিষয়টা আর কিছুই নয়, তাঁর নতুন ছবি ‘এল এস ডি, লাল স্যুটকেসটা দেখেছেন?’ এবার একই অভিযোগ এই জুটির বিরুদ্ধেও।

ফলে বিষয়টা মুহূর্তে স্পষ্ট হয়ে যায় ছবির প্রচারেই ব্যস্ত রয়েছেন তিনি। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক, লাবণী সরকার, সুমিত সমাদ্দার, জুন মাল্য, অভিজিৎ গুহ, সুব্রত মুখোপাধ্যায় প্রমুখেরা। মুক্তি পাবে আগামী ১০ ফেব্রুয়ারি। তারই আসে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেতা। সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিলেন তিনি। মুহূর্তে ভাইরাল এক একটি পোস্ট।