থ্রিলারে অভিনয় সৌরভের, নতুন পরিচালনা নিয়েও চলছে পরিকল্পনা

‘ধানবাদ ব্লুজ’, ‘শব্দজব্দ’- পরিচালক হিসেবে ওয়েব প্ল্যাটফর্মে সৌরভের কাজ দর্শক পছন্দ করেছেন। ফের কবে ফিরছেন পরিচালনায়?

থ্রিলারে অভিনয় সৌরভের, নতুন পরিচালনা নিয়েও চলছে পরিকল্পনা
সৌরভ চক্রবর্তী। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jun 02, 2021 | 1:17 PM

পরনে পুলিশের পোশাক। চোখে সানগ্লাস। দৃপ্ত ভঙ্গীতে হেঁটে আসছেন যে অভিনেতা, তিনি সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)। অভিনেতা হিসেবে কেরিয়ার শুরু করলেও পরিচালক হিসেবে এখন অনেক বেশি ফোকাস সৌরভ। অভিনয়ে ফিরলেন। সৌজন্যে নতুন ছবি ‘বার্নিং বাটারফ্লাইস’।

সৌরভ TV9 বাংলাকে জানালেন, এই ছবির পরিচালক শৈলিক ভৌমিক। এটাই তাঁর প্রথম পরিচালনা। কিন্তু প্রথম কাজেই অন্য ভাবনার ছাপ রেখেছেন শৈলিক। অভিনয় করতে গিয়ে সেটা অনুভব করেছেন বলে জানালেন সৌরভ।

সৌরভের কথায়, “এটা একটা থ্রিলার। একটা পার্ট ক্যানিবলিজম রয়েছে। একটা গ্রাম। সেখানে যারাই ঘুরতে আসে, হারিয়ে যায়। কেন খুঁজে পাওয়া যায় না, সেটা নিয়ে গল্প। ডেভিল পুজোর একটা ব্যাপার রয়েছে। প্রথম কাজ হিসেবে দারুণ। শুট খুব ভাল হয়েছে। ঝাড়গ্রামে সেট ফেলেছিল, একটা দুর্গ তৈরি হয়েছিল। তা ছাড়া বাঁকুড়া, বহরমপুর, জয়সলমীরে শুটিং করলাম আমরা।” তিনি ছাড়াও সৌরভ দাস, ঋতিশা গঙ্গোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হবে এই ছবি। সূত্রের খবর, নবারুণ বসু রয়েছেন এই ছবির মিউজিকের দায়িত্বে। সম্পাদনা করবেন অর্ঘ্যকমল মিত্র।

‘ধানবাদ ব্লুজ’, ‘শব্দজব্দ’- পরিচালক হিসেবে ওয়েব প্ল্যাটফর্মে সৌরভের কাজ দর্শক পছন্দ করেছেন। ফের কবে ফিরছেন পরিচালনায়? সৌরভ জানালেন, নিজেদের প্রোডাকশনের জন্য পরিকল্পনা করছেন। খুব তাড়াতাড়ি জানাবেন সে খবর।

আরও পড়ুন, ইন্ডাস্ট্রিতে ২১ বছর, প্রথম দিনের কথা ভাবলে পূর্বজন্ম বলে মনে হয় বিশ্বনাথ বসুর

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla