Ramp Walk: রুক্মিনীর সঙ্গে ব়্যাম্পে সৌরভ, পোজ় শেখালেন দেব, মজায় মাতল দর্শকমহল

Kishmish: রুক্মিনী নিজেই সেখালেন পোজ়, তবে তা মেয়েদের, প্রতিবাদ করে দেব দেখিয়ে দিলেন দাদার পোজ় ঠিক কেমন হওয়া উচিত।

Ramp Walk: রুক্মিনীর সঙ্গে ব়্যাম্পে সৌরভ, পোজ় শেখালেন দেব, মজায় মাতল দর্শকমহল
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2022 | 2:57 PM

বাংলা ছবির মুক্তির তালিকাতে এখন দাপিয়ে বেড়াচ্ছে কিশমিশ। দেব রুক্মিনীর রোম্যান্সে বুঁদ ছবি ঘিরে তাই ভক্তদের মধ্যে চরম উত্তেজনা। সেই ছবির প্রচারেই বিভিন্ন জায়গায় হাজির হচ্ছেন জুটিতে। রিয়ালিটি শো থেকে শুরু করে পাবলিকপ্লেস, দেব-রুক্মিনীর ছবির প্রচারে নানা চমক। তবে এবার যা ঘটল দাদাগিরির সেটে, তা সকলকে ছাপিয়ে গেল। তা হল, সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব়্যাম্প ওয়াক। তাও আবার রুক্মিনী মৈত্রর সঙ্গে। দেব রুক্মিনী ছবির প্রচারে দাদাগিরির মঞ্চে এসে ভাইরাল। দাদা সব পাড়েন, তাই দাদাকে দিয়ে ব়্যাম্প ওয়াক করানোর ইচ্ছে প্রকাশ করেছিলেন রুক্মিনী মৈত্র।

View this post on Instagram

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

মুহূর্তে সম্মতি জানালেন সৌরভ। তারপর যা ঘটল, রুক্মিনী নিজেই সেখালেন পোজ়, তবে তা মেয়েদের, প্রতিবাদ করে দেব দেখিয়ে দিলেন দাদার পোজ় ঠিক কেমন হওয়া উচিত। তারপরই জুটিতে ব়্যাম্প ওয়াক করে সকলকে তাক লাগালেন। এখানেই শেষ নয়, দেবের বাজার দরের ভিডিয়োও এই মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ার পাড়ায়। কিশমিশ এক নিপাট প্রেমের গল্প, যার পরতে-পরতে জড়িয়ে রয়েছে ছোট ছোট আবেগ অনুভুতির কাহিনি। এক অন্য ছাঁচে গড়া এই লাভস্টোরি উপহার দিয়ে দেব জানিয়েছিলেন, এমন আনকোড়া লাভস্টোরি খুব একটা বাংলায় হয় না।

তাই এই ছবি নিয়ে জুটি বেশ আশাবাদী। ছবিতে একাধিক লুকে ধরা দিয়েছেন এই জুটি। কখনও কলেজ পড়ুয়া, কখনও আবার প্রাপ্ত বয়স্ক লুকে প্রেমের ভাবাবেগ। তবে প্রতিটা ধাপেই যেন বারে বারে চর্চিত হয় এই প্রেমকাহিনি। মাঝে খানিক বিরতির পর আবারও সকলের সামনে ফিরলেন এই সেলেবজুটি। এক সময় একের পর এক হিট ছবি উপহার দিয়ে টলিউডের পাওয়ার কপিল হয়ে ওঠা এই জুটি আবারও দর্শকদের উপহার দিল এক সহজ-সরল প্রেমকাহিনি।