শ্রাবন্তীর জন্মদিনে ‘সেরা উপহার’ এল মুখ্যমন্ত্রীর কাছ থেকেই! আপ্লুত অভিনেত্রী

প্রসঙ্গত, এ বারের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী। ভোটের আগে চুটিয়ে করেছে প্রচার। কিন্তু শেষরক্ষা হয়নি। বেহালা পশ্চিম কেন্দ্র থেকে দাঁড়িয়ে ওই কেন্দ্রের তৃণমূলের হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়ের কাছে পরাজিত হয়েছেন তিনি।

শ্রাবন্তীর জন্মদিনে 'সেরা উপহার' এল মুখ্যমন্ত্রীর কাছ থেকেই! আপ্লুত অভিনেত্রী
আপ্লুত অভিনেত্রী।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2021 | 10:11 PM

একটা চিঠি… আর সেই চিঠি খুশি বয়ে নিয়ে এসেছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে। চিঠিটির প্রেরক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শ্রাবন্তীর জন্মদিনে বিশেষ বার্তা পাঠিয়েছেন তিনি। আপ্লুত অভিনেত্রী।

গত ১৩ অগস্ট শ্রাবন্তীর জন্মদিন ছিল। আর সেই জন্মদিন উপলক্ষেই নবান্ন থেকে শুভেচ্ছা পাঠিয়েছেন মমতা। কি লেখা রয়েছে সেই চিঠিতে? শ্রাবন্তীকে প্রিয় বলে সম্বোধন করে সেই চিঠিতে লেখা, “শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভাল থেকো, সুস্থ থেকো… শুভেচ্ছা সহ মমতা…”।

সেই চিঠিই নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, “আমি সত্যিই সম্মানিত। আমার জন্মদিনের সেরা উপহার। দিদি তোমাকে অনেক ধন্যবাদ।” তবে নিজের পেজে নয়, শ্রাবন্তী ওই খুশির মুহূর্ত শেয়ার করেছেন তাঁর ফেসবুক প্রোফাইলে। সেটি আবার ‘ফ্রেন্ডস’ করেও রেখেছেন। অর্থাৎ শ্রাবন্তীর এই ‘সেরা উপহার’ দেখার সৌভাগ্য সবার জন্য নয় বলেই মনে করছেন নায়িকা। তবে খবর সামনে আসতেই নেটিজেনদের একাংশ অবশ্য কটাক্ষ করতে ছাড়েনি। শ্রাবন্তীর উদ্দেশ্যে তাঁদের প্রশ্ন, “এ বার কি তৃণমূল?”

প্রসঙ্গত, এ বারের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী। ভোটের আগে চুটিয়ে করেছে প্রচার। কিন্তু শেষরক্ষা হয়নি। বেহালা পশ্চিম কেন্দ্র থেকে দাঁড়িয়ে ওই কেন্দ্রের তৃণমূলের হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়ের কাছে পরাজিত হয়েছেন তিনি। যদিও ভোটের পরাজয়ের পর তাঁকে অবশ্য দলের হয়ে আর কোনও প্রচারে দেখা যায়নি। সম্প্রতি এক সাক্ষাৎকারেও তিনি জানিয়েছেন আপাতত, কাজেই তিনি মনোনিবেশ করতে চান।

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে প্রায় ভাঙনের মুখে। যদিও সে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনিঅনেকের মতোই ইঙ্গিতবাহী পোস্ট থাকে শ্রাবন্তীর সোশ্যাল ওয়ালেও। কিন্তু নির্দিষ্ট কারও উদ্দেশে তিনি কিছু বলেন কি না, তা স্পষ্ট করেন না। কারও জীবনেই প্রতিটা জিনিস সহজ হতে পারে না। ব্যতিক্রম নন তিনিও। হ্যাঁ, তিনি সেলেব্রিটি। তাই তাঁর জীবনের অনেক খবরই প্রকাশ্যে আসে। একের পর এক সম্পর্ক, দাম্পত্য বিচ্ছেদ, এ সব নিয়ে শিরোনামে থাকেন শ্রাবন্তী। তাঁর নতুন প্রেমও চর্চায় থাকে। সে সব কারণে ভার্চুয়াল ওয়ার্ল্ডে তুমুল ট্রোলিংয়েরও শিকার হন। তবে সে ট্রোলকে পাত্তা দিতে নারাজ তিনি।

মাস খানেক আগেই শ্রাবন্তীর চর্চিত প্রেমিকের জন্মদিন পালনের এক ছবি হাতে এসেছিল টিভিনাইন বাংলার। সেলিব্রেশন চলছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই। হাজির ছিলেন তাঁর বাবা-মা এবং দিদিও। সূত্রের খবর, চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নাকি এক হিরের আংটিও উপহার দিয়েছেন শ্রাবন্তী। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে মুখ খোলেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী। যদিও শ্রাবন্তীর দাবি তিনি ‘সিঙ্গল’।