‘নেকুপুষুমুনু আমার’, তৃণমূলে ফেরার আবদনে সোনালিকে কটাক্ষ শ্রীলেখার

মাঝে মাত্র মাস দু’য়েকের ফারাক। সর্বসমক্ষে ‘দিদি’র কাছে ফেরার কাতর আর্তি জানালেন সেই সোনালি।

‘নেকুপুষুমুনু আমার’, তৃণমূলে ফেরার আবদনে সোনালিকে কটাক্ষ শ্রীলেখার
সোনালি এবং শ্রীলেখা।
Follow Us:
| Updated on: May 22, 2021 | 8:02 PM

ভোটের আগে ছবিটা ছিল একরকম। আর ভোট মিটতেই বদলে গেল সুর। মধ্যমণি সোনালি গুহ (Sonali Guha)। প্রার্থী তালিকা বেরতেই কেঁদে ভাসিয়েছিলেন তৃণমূলের বহু পুরনো সৈনিক সোনালি গুহ। ‘দিদি বদলে গিয়েছেন’ বলে সংবাদমাধ্যমের সামনে চোখের জল ফেলেন তিনি। শিবির বদলে নিতেও সময় লাগেনি তাঁর। নির্বাচনের আগে বিজেপি শিবিরে যোগ দেন সোনালি।

মাঝে মাত্র মাস দু’য়েকের ফারাক। সর্বসমক্ষে ‘দিদি’র কাছে ফেরার কাতর আর্তি জানালেন সেই সোনালি। আজ, শনিবার টুইটে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তাঁকে দলে ফিরিয়ে নেওয়ার আবেদন জানিয়েছেন প্রাক্তন এই বিধায়ক। গোটা ঘটনায় সোনালিকে কটাক্ষ করেছেন অভিনেত্রী (Actress) শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

শ্রীলেখা বাম মনস্ক। নির্বাচনের আগে থেকেই সক্রিয় ভাবে বামেদের প্রচারে অংশ নিয়েছিলেন। বামফ্রন্টের সদস্য না হয়েও স্বেচ্ছায় বহু প্রার্থীর হয়ে জনসভা, রোড শো-তে অংশ নেন। ব্রিগেডেও বাম মঞ্চে বক্তব্য রাখেন। সোশ্যাল মিডিয়াতেও বামেদের হয়ে পোস্ট দেন তিনি। পাশাপাশি বিরোধী শিবিরের সমালোচনাও থাকে তাঁর সোশ্যাল ওয়াল জুড়ে।

এ দিন সোনালি টুইট করার পর সেই টুইট শেয়ার করেন শ্রীলেখা। কটাক্ষের সুরে লেখেন, ‘নেকুপুষুমুনু আমার’। শ্রীলেখার এই সম্ভাষণ যে তীব্র সমালোচনা রয়েছে, তা স্পষ্ট।

কী টুইট করেছেন সোনালি? স্পষ্ট বাংলায় মমতার উদ্দেশে তিনি লিখেছেন, ‘আমি আবেগপূর্ন হয়ে চরম অভিমানে ভুল সিদ্ধান্ত নিয়ে অন্য দলে গিয়েছিলাম। এটা ছিল আমার চরম ভুল সিদ্ধান্ত, কিন্তু সেখানে নিজেকে মানিয়ে নিতে পারিনি। মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না, তেমনই আমি আপনাকে ছাড়া বাঁচব না। দিদি আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী, দয়া করে ক্ষমা করে দিন। আপনার আঁচলের তলে টেনে নিয়ে বাকি জীবনটা আপনার স্নেহতলে থাকার সুযোগ করে দিন।’

আরও পড়ুন, কিয়ারা আডবাণীর অন্দরমহল… কেমন সাজিয়েছেন অভিনেত্রী?