Viral Image: কালো অন্তর্বাসে বাথটবে শ্রীময়ী, কাঞ্চন বান্ধবীর স্নানের ছবি নেট দুনিয়ায় ভাইরাল

Viral Image: কালো অন্তর্বাসে বাথটবে শ্রীময়ী, কাঞ্চন বান্ধবীর স্নানের ছবি নেট দুনিয়ায় ভাইরাল

Sreemoyee Chattoraj: কমেন্টে জায়গা করে নিল দুই ধরনের মতামতই। কেউ কেউ রূপ ও হট পোজ়ের প্রশংসায় ভাসলেন। কেউ আবার কড়া ভাসায় সমালোচনা শুরু করে দিলেন।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 12, 2022 | 9:43 AM

কাঞ্চন মল্লিকের সঙ্গে সম্পর্ক ঘিরে একাধিকবার ভাইরাল হওয়া শ্রীময়ী চট্টোরাজ বরাবরই বোল্ড ফ্যাশনে বিশ্বাসি। সব ধরনে পোশাকেই তাঁর দেখা মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়। কৃষ্ণকলি ধারাবাহিকের রাধারানি এবার বাথটবে দিলেন হট পোজ। ঝড়ের গতিতে যা ভাইরাল হয়ে গেল নেট দুনিয়ার পাতায়। বেশ কয়েক মাস ধরেই তিনি খবরের শিরোনামে বিতর্ককে কেন্দ্র করে জায়গা করে নিয়েছেন। প্রসঙ্গ কাঞ্চ মল্লিকের সঙ্গে সম্পর্ক। যা নিয়ে একাধিকবার মুখ খুলেছিলেন পিঙ্কি। যদিও নানা জল্পনা ও বিতর্ককে পাশে সরিয়ে দিব্য মাঝে মধ্যেই এক সঙ্গে ফ্রেমবন্দি হচ্ছেন এই জুটি।

কখনও এক সঙ্গে নেচে, কখনও আবার একই রঙের পোশাক পরে ভক্তদের চোখে আঙুল দিয়ে বিতর্ককে দিচ্ছেন খোঁচা। তবে এবার আর কাঞ্চন মল্লিকের সঙ্গে নাম জড়িয়ে নয়, বরং উল্টোটাই ঘটল শ্রীময়ীর সঙ্গে, তিনি নিজেই পোস্ট করে বসলেন বোল্ড লুকে বাথরুমের অন্দরমহলের ছবি। যা দেখা মাত্রই চক্ষু চড়ক গাছ। ঠোঁট রাঙিয়েছে টকটকে লাল লিপস্টিক, সঙ্গে পরনে কালো অন্তর্বাস, জলে ভেজা শরীরে চুঁইয়ে পড়ছে যৌবন। শরীর জুড়ে উষ্ণ আবেদনের এই পোস্ট শেয়ার করে নিজেই লিখলেন, ‘Be Bold,Be Brave,Be You!!’

এই খবরটিও পড়ুন

কমেন্টে জায়গা করে নিল দুই ধরনের মতামতই। কেউ কেউ রূপ ও হট পোজ়ের প্রশংসায় ভাসলেন। কেউ আবার কড়া ভাসায় সমালোচনা শুরু করে দিলেন। কেউ করলেন লজ্জা নিয়ে তুলোধনা, কেউ আবার নতুন লুক, নতুন মুডকে করলেন স্বাগত। সব মিলিয়ে এখন শ্রীময়ীর সোশ্যাল মিডিয়ার পাতায় ভক্তের ভিড়। তাঁর বোল্ডনেসের ঝড়ে ঘুম উড়েছে ভক্তদের। যদিও কমেন্টে দেখা মিলল না কাঞ্চন মল্লিকের। তবে অনেকেই একহাত নিতে ছাড়লেন না শ্রীময়ীকে। ট্রোলের পাশাপাশি হলেন কটাক্ষের শিকারও। তবে এই সকল বিতর্ককে পাশে সরিয়ে রেখে যে তিনি দিব্য নিজের ছন্দে নিজেকে উপস্থাপন করতে জানেন তার প্রমাণ মিলেছে অতীতেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA