আয়রার জন্য গর্বিত সৃজিত, শেয়ার করলেন খুশির মুহূর্ত

সৃজিত সোশ্যাল মিডিয়ায় দু’টি সার্টিফিকেট এবং দু’টি পুরস্কারের ছবি শেয়ার করেছেন। একটি প্রথম এবং অপরটি তৃতীয় পুরস্কারের ট্রফি। ক্যালকাটা ইন্টারন্যাশনাল স্কুলের এই দুটি ট্রফিই পেয়েছে আয়রা।

আয়রার জন্য গর্বিত সৃজিত, শেয়ার করলেন খুশির মুহূর্ত
আয়রা এবং সৃজিত। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Apr 09, 2021 | 8:11 PM

আয়রা এবং আয়রার আব্বু। সম্পর্কটা চেনা লাগছে কি? রাফিয়াত রশিদ মিথিলার (Rafiath Rashid Mithila) মুখে এই সম্পর্কের কথা দর্শক অনেকবার শুনেছেন। আয়রা তাঁর কন্যা। আর আয়রার আব্বু অর্থাৎ মিথিলার স্বামী পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। আয়রার জন্য এ বার গর্বিত হলেন আয়রার আব্বু অর্থাৎ সৃজিত। খুশির কারণ সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

সৃজিত সোশ্যাল মিডিয়ায় দু’টি সার্টিফিকেট এবং দু’টি পুরস্কারের ছবি শেয়ার করেছেন। একটি প্রথম এবং অপরটি তৃতীয় পুরস্কারের ট্রফি। ক্যালকাটা ইন্টারন্যাশনাল স্কুলের এই দুটি ট্রফিই পেয়েছে আয়রা। বাবা হিসেবে নিঃসন্দেহে গর্বের মুহূর্ত। ক্যাপশনে সৃজিত লিখেছেন, ‘প্রাউড আব্বু’।

Proud Abbu!

Posted by Srijit Mukherji on Friday, April 9, 2021

মিথিলার সঙ্গে কখনও বাংলাদেশ, কখনও বা ভারতে থাকে আয়রা। কিন্তু মেয়ে ধীরে ধীরে বড় হচ্ছে। সঠিক ভাবে তার পড়াশোনা শুরু হওয়া দরকার বলে মনে করেছেন দম্পতি। সে কারণেই ক্যালকাটা ইন্টারন্যাশনাল স্কুলে মেয়েকে ভর্তি করিয়েছেন। সেখানেই ভাল পারফর্ম করে পুরস্কার পেয়েছে আয়রা।

দিনভর নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকেন সৃজিত এবং মিথিলা। তার মধ্যেও নিয়ম করে মেয়েকে সময় দেন। আয়রা নিজের পছন্দে বড় হোক, সেটাই তাঁরা চান। কোনও কিছু তার উপর জোর করে চাপিয়ে দেওয়া পছন্দ করেন না দম্পতি।

আরও পড়ুন, করোনা থেকে সুস্থ হওয়ার পর মুম্বইয়ের শুটিং শেষ করলেন রুক্মিণী

অন্যদিকে শিশুদের নিয়ে কাজের পাশাপাশি গান এবং অভিনয়কেও কেরিয়ারে প্রাধান্য দিতে চান মিথিলা। বাংলাদেশে তাঁর অভিনয় আগেও দেখেছেন দর্শক। এ বার ভারতে তাঁকে বড় পর্দায় দেখার অপেক্ষা।