Tanusree Chakraborty: মনের মানুষের অপেক্ষায় তনুশ্রী! আয়নার কাছে খোঁজ নিলেন ‘তাঁর’

পার্ক সার্কাসের কাছে আয়োজিত এক বেসরকারি প্রতিষেধক কর্মসূচি শিবিরে যোগ দিয়েছিলেন তনুশ্রী চক্রবর্তী।

Tanusree Chakraborty: মনের মানুষের অপেক্ষায় তনুশ্রী! আয়নার কাছে খোঁজ নিলেন 'তাঁর'
শ্যামপুর কেন্দ্র থেকে বিজেপি-র প্রার্থী ছিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। তিনি হেরে গিয়েছেন।
Follow Us:
| Updated on: Jun 30, 2021 | 9:02 PM

কিছুদিন আগে বন্ধু নুসরতের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে। নুসরত বেবি-বাম্পও ছিল সে ছবিতে স্পষ্ট। পাশে ছিলেন বন্ধু শ্রাবন্তীও। রাজনৈতিক রং যা-ই হোক না কেন, ভোট ময়দানে কাদা ছোঁড়াছুড়িই হোক, তাঁরা যে এখনও পরস্পরের সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখেছেন। সেই ছবিই ছিল তার প্রমাণ। সে ঘটনাও পেরল বহুদিন। সম্প্রতি অভিনেত্রী তনুশ্রী তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এক ছবি। আনমনে আয়নার সামনে দাঁড়িয়ে চুল ঠিক করছেন তিনি। ঠোঁটে এক সহজ হাসি। ছবিতে দেখা যাচ্ছে ‘ডবল তুনশ্রী’। ক্যাপশনে তনুশ্রী লিখেছেন, ইংরেজিতে দু’লাইনের এক কবিতা ‘মিরর মিরর অন দ্য ওয়াল, শো মি দ্য পার্সন হু ওনস্ মাই ওয়ার্ল্ড’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, দেওয়ালের আয়না, আমাকে সে-ই মানুষটিকে দেখাও যে আমার বিশ্বের মালিক।’

View this post on Instagram

A post shared by Tnusree C (@tonushree_10)

তাহলে কি মনের মানুষের খোঁজ করছেন তনুশ্রী? খোঁজ চলছে সারাজীবনের সঙ্গীর? কে বলতে পারে! হয়তো ছবির মধ্যে দিয়ে তনুশ্রীর ‘তাঁকে’ হিন্টস দিচ্ছেন অভিনেত্রী?

কিছুদিন আগে পার্ক সার্কাসের কাছে আয়োজিত এক বেসরকারি প্রতিষেধক কর্মসূচি শিবিরে যোগ দিয়েছিলেন তনুশ্রী চক্রবর্তী। সেই ছবি ইনস্টাগ্রামে ভাগ করেও নিয়েছেন। শিবিরে ৪০ জন অটিজম রোগী ভ্যাকসিন নিয়েছিলেন।

আরও পড়ুন Yash: “পরিবারে আমি সম্ভবত কালো ভেড়া কিন্তু…” যশের নতুন পোস্ট নিয়ে বাড়ছে গুঞ্জন