একটাই জীবন, যদি সব ঠিক ভাবে করো, এক জীবনই যথেষ্ট: শ্রাবন্তী

দিন কয়েক আগেই তাঁর চর্চিত প্রেমিকের সঙ্গে প্রেমিকের জন্মদিন পালনের এক ছবি হাতে এসেছিল টিভিনাইন বাংলার। সেলিব্রেশন চলছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই। হাজির ছিলেন তাঁর বাবা-মা এবং দিদিও।

একটাই জীবন, যদি সব ঠিক ভাবে করো, এক জীবনই যথেষ্ট: শ্রাবন্তী
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 8:43 AM

একদিকে নুসরত জাহান-নিখিল জৈন, অন্যদিকে শ্রাবন্তী-রোশন– টলিপাড়ার একদা এই দুই লাভ বার্ডস জুটির প্রেমের ভাঙন আর অজানা নেই কারও। ট্রোলকে পাত্তা না দিয়ে বেবিবাম্প নিয়েও নুসরত ব্যস্ত শুটে, অন্যদিকে শ্রাবন্তীর ওয়েব সিরিজ ‘দুজনে’ও রিলিজের মুখে। এরই মধ্যে ইনস্টাগ্রামে জীবন নিয়ে পোস্ট করলেন শ্রাবন্তী।

নিজের এক ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। নজর কেড়েছে ছবির ক্যাপশন। শ্রাবন্তী লিখেছেন, “একটাই জীবন, যদি সব ঠিক ভাবে করো, এক জীবনই যথেষ্ট”। ট্রোলের মাঝেও তিনি যে পজেটিভ রয়েছেন সেই বার্তাই কি দিতে চাইলেন অভিনেত্রী? কমেন্ট বক্স বহু আগেই ‘লিমিটড’ করেছেন অভিনেত্রী। গুটিকয়েক ব্যক্তি ছাড়া শ্রাবন্তীর ছবিতে কমেন্টের অধিকার নেই কারও। যদিও অভিনেতা সাহেব ভট্টাচার্য পাঠিয়েছেন ভালবাসার ইমোজি। প্রত্যুত্তরে শ্রাবন্তীও পাঠিয়েছেন ইমোজি।

 আরও পড়ুন-‘প্রিয়…তোমায় কী ভীষণ মিস করছিলাম’, কার উদ্দেশ্যে আলিয়ার এই ভালবাসার বার্তা? 

দিন কয়েক আগেই তাঁর চর্চিত প্রেমিকের সঙ্গে প্রেমিকের জন্মদিন পালনের এক ছবি হাতে এসেছিল টিভিনাইন বাংলার। সেলিব্রেশন চলছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই। হাজির ছিলেন তাঁর বাবা-মা এবং দিদিও। সূত্রের খবর, চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নাকি এক হিরের আংটিও উপহার দিয়েছেন শ্রাবন্তী। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে মুখ খোলেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী। তাই ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর মুখে কুলুপ। প্রসঙ্গত, গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী এবং তাঁর বর্তমান স্বামী রোশন। বেশ কয়েক মাস ধরে কথাও নেই স্বামী-স্ত্রীর মধ্যে। শ্রাবন্তীর রাজনৈতিক জীবন নিয়ে মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। এরই মধ্যে সপ্তাহ দুয়েক আগে আদালতে এক পিটিশন জমা দিয়ে রোশন জানান, ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন পুনরায় শুরু করার আর্জি জানিয়েছেন তিনি। তার উত্তরে ২৬ এপ্রিল শ্রাবন্তী জানিয়েছিলেন, যে তিনি রোশনের সঙ্গে কোনও ভাবেই বৈবাহিক জীবন শুরু করতে পারবেন না। তিনি আরও জানান, তার মনে শ্রাবন্তীর জন্য কোনও তিক্ততা নেই।

তিক্ততা নেই বললেও সম্প্রতি টিভিনাইন বাংলার কাছে আরও এক ছবি এসেছিল। যেই ছবিতে এক উঠতি অভিনেত্রীর সঙ্গে আলো-আঁধারিতে রোশনের ভিডিয়ো চ্যাটে কথা বলার মুহূর্তও বন্দি হয়েছিল। তরুণী দাবি করেছিলেন রোশন তাঁর ক্রাশ। তিনিও রোশনের ক্রাশ। যদিও রোশনকে এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি প্রসঙ্গ এড়িয়ে যান।