‘প্রিয়…তোমায় কী ভীষণ মিস করছিলাম’, কার উদ্দেশ্যে আলিয়ার এই ভালবাসার বার্তা? 

কী মিস করছিলেন আলিয়া ভাট? প্রেমিক রণবীর কাপুরকে? নাকি সিনে রয়েছেন অন্য কেউ। খোলসা করেছেন অভিনেত্রী নিজেই।

'প্রিয়...তোমায় কী ভীষণ মিস করছিলাম', কার উদ্দেশ্যে আলিয়ার এই ভালবাসার বার্তা? 
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2021 | 7:32 PM

কথায় বলে, ‘সবুরে মেওয়া ফলে’। এত দিনের ‘মিস’করা জিনিসকে অবশেষে কাছে পেলেন আলিয়া। সেই খুশিতে ইনস্টাগ্রামে দিয়ে ফেললেন এক পোস্টও। ক্যাপশনে লিখলেন, “তোমায় কী ভীষণ মিস করছিলাম”…।

কী মিস করছিলেন আলিয়া ভাট? প্রেমিক রণবীর কাপুরকে? নাকি সিনে রয়েছেন অন্য কেউ। খোলসা করেছেন অভিনেত্রী নিজেই। পোস্ট প্যাক আপ শট-কেই মিস করছিলেন তিনি। অর্থাৎ ছবির শুট শেষ হওয়ার পরেই স্থির চিত্রগ্রাহকের লেন্সে ধরা পড়ে যা ছবি সেই সেশনই ভীষণ ভাবে মিস করছিলেন ‘গাঙ্গু’। কারণ শুটিং ছিল বন্ধ। তাই রোল-ক্যামেরা-অ্যাকশনের পাশাপাশি শোনা যায়নি ‘প্যাক আপ’ ধ্বনিও। করোনাবিধি শিথিল হতেই একে একে ছন্দে ফেরা বলিপাড়ায় যখন শুটিং হয়েছে শুরু আলিয়াও সেরে ফেলেছেন ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শুট। নিয়ম মেনে হাজির হয়েছে আলিয়ার সবচেয়ে প্রিয় #পোস্টপ্যাকআপ শট।

সেই প্রিয় ফোটোশুটে আলিয়া তুলেছেন সাদা-কালো ছবি। ছবিওয়ালা সেলিব্রিটি ফোটোগ্রাফার অভি গোয়ারিকর। তাঁর লেন্সেই বন্দি হয়েছেন আলিয়া। দিন কয়েক আগে গাঙ্গু…র শুটিং শেষ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় এক আবেগমাখা পোস্ট করেছিলেন আলিয়া। তিনি লিখেছিলেন, ‘আমরা ২০১৯ সালের ৪ ডিসেম্বর গাঙ্গুবাইয়ের শুটিং শুরু করেছিলা … এবং আমরা এখন ২ বছর পরে ছবিটি শেষ করলাম! এই ফিল্ম এবং সেটটি দুটি লকডাউন … দুটি সাইক্লোনের মধ্য দিয়ে হয়েছে… পরিচালক এবং অভিনেতা কোভিডে আক্রান্ত হয়েছিলেন!”

আরও পড়ুন-Doctors’ Day: ঝুঁকি সত্ত্বেও ঐন্দ্রিলাকে আগলেছেন ওঁরা, কলকাতার দুই ডাক্তারকে কুর্নিশ সব্যসাচীর

হাতে রয়েছে একগুচ্ছ ছবি। ‘গাঙ্গুবাই…’ ছাড়াও তাঁকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’তে। ওই ছবিতেই প্রথম বার প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া।