‘উইল ইউ ম্যারি মি’, কাকে বললেন শ্রীলেখা মিত্র?

নিশ্চয়ই ভাবছেন, শ্রীলেখার জীবনে নতুন কোনও বন্ধু এসেছেন। যাঁর সঙ্গে সম্পর্কটা বিয়ে পর্যন্ত গড়াতে চলেছে।

‘উইল ইউ ম্যারি মি’, কাকে বললেন শ্রীলেখা মিত্র?
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Updated on: Jan 13, 2021 | 11:07 PM

‘তুমি কি আমাকে বিয়ে করবে’? সরাসরি এই প্রস্তাব দিলেন অভিনেত্রী (Actress) শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। কিন্তু কাকে দিলেন এই প্রস্তাব? নিশ্চয়ই ভাবছেন, শ্রীলেখার জীবনে নতুন কোনও বন্ধু এসেছেন। যাঁর সঙ্গে সম্পর্কটা বিয়ে পর্যন্ত গড়াতে চলেছে। এবার সেই বন্ধুর কথাই প্রকাশ্যে বললেন অভিনেত্রী।

না! বিষয়টা এত সহজ নয়। অঙ্ক এত সহজে মেলাতে ভালবাসেন না শ্রীলেখা। বিয়ের প্রস্তাব তিনি দিয়েছেন বটে। কিন্তু দিয়েছেন নিজেকেই। শ্রীলেখার নিজস্ব ইউটিউব চ্যানেল, ‘আমি শ্রীলেখা’র বয়স এক বছরের কিছু বেশি। সেখানে বিভিন্ন রকম কনটেন্ট নিয়ে কাজ করছেন তিনি। সেই চ্যানেলেই নতুন একটি ভিডিও দর্শকদের সঙ্গে শেয়ার করেছেন। আর সেখানেই রয়েছে এই বিয়ের প্রস্তাবের গল্প।

আসলে নতুন কোনও বন্ধু নয়। নিজের আমির সঙ্গেই নতুন করে বন্ধুত্ব পাতিয়ে ফেললেন শ্রীলেখা। নিজেকেই নিজে প্রোপোজ করলেন। তা যে সে প্রোপোজাল নয়। একেবারে অনামিকায় আংটি পরিয়ে প্রোপোজ!

আরও পড়ুন, ‘অনেক কিছু শিখেছি’, ‘বেদের মেয়ে জোৎস্না’-র শুটিং শেষে বললেন শ্রীমা

নিজের শর্তে জীবন বাঁচেন শ্রীলেখা। সহজ কথা, সত্যি কথা মুখের উপর বলতে দ্বিধা নেই তাঁর। কখনও ইন্ডাস্ট্রির বেনিয়ম নিয়ে মুখ খুলেছেন। কখনও বা সামনে এসেছে তাঁর রাজনীতিতে সক্রিয় যোগদানের জল্পনা। অনামিকায় আংটি পরিয়ে কেউ তাঁকে বিয়ের প্রস্তাব দেয়নি এখনও পর্যন্ত। তাই নিজেই নিজের ইচ্ছেপূরণ করলেন অভিনেত্রী।