সব ঠিক ছিল সকালেও, আচমকাই স্বামী-হারা গায়িকা ঊষা উত্থুপ

Usha Uthup: সর্বদা হাসিমুখ তাঁর। কলকাতার প্রেমে মাতোয়ারা থাকেন সারাক্ষণ। এ হেন মানুষটির পরিবারে শোকের ছায়া। এ দিন সকালেই প্রয়াত হলেন গায়িকার স্বামী জানি চাকো উত্থুপ।

সব ঠিক ছিল সকালেও, আচমকাই স্বামী-হারা গায়িকা ঊষা উত্থুপ
আচমকাই স্বামীকে হারালেন গায়িকা ঊষা উত্থুপ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2024 | 5:31 PM

সর্বদা হাসিমুখ তাঁর। কলকাতার প্রেমে মাতোয়ারা থাকেন সারাক্ষণ। এ হেন মানুষটির পরিবারে শোকের ছায়া। এ দিন সকালেই প্রয়াত হলেন গায়িকার স্বামী জানি চাকো উত্থুপ। টিভিনাইন বাংলাকে ঘটনায় শিলমোহর দিয়েছেন গায়িকার মুখপাত্র। তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর। জানা গিয়েছে, এ দিন সকালে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন তিনি। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। স্বামীকে হারিয়ে শোকাহত গায়িকা। কথা বলার মতো অবস্থায় নেই তিনি, জানিয়েছেন গায়িকার আপ্তসহায়ক।

জীবনের প্রতিটা মুহূর্ত ঊষাকে আগলে রেখেছিলেন জানি। দু’জনের প্রথম দেখা হয়েছিল কলকাতাতেই। সে সময় ঊষা ছিলেন বিবাহিত। তাঁর প্রথম স্বামীর নাম ছিল রামু। রামুর কাছেই জানি জানিয়েছিলেন, তাঁর স্ত্রীকে ভালবেসে ফেলেছেন তিনি। ঊষাও কোথাও গিয়ে বুঝেছিলেন তাঁর মন বাঁধা রয়েছে জানির কাছেও। সমাজের কুৎসা, সমালোচনাকে অবজ্ঞা করে রামুর সংসার ছেড়ে জানির হাত ধরেছিলেন ঊষা। জানিও কথা দিয়েছিলেন সারাজীবন তাঁর পাশে থাকার। থেকেওছেন, অনুষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন সময়ে তাঁকে সবসময় পাশে পেয়েছেন এই গায়িকা। এতদিনের পথচলা শেষ হল অবশেষে। চলে গেলেন তাঁর মনের মানুষ। এই কঠিন সময়ে গায়িকার পাশে রয়েছেন তাঁর প্রিয়জনেরা। তিনি দ্রুত এই শোক কাটিয়ে উঠুন এমনটাই চাইছেন তাঁরা।