হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সন্ধ্যায়, মুখে তাঁর চওড়া হাসি

Sandhya Roy Discharged: বুধবার, অর্থাৎ ১৯ জুন জানা গিয়েছিল সন্ধ্যার শারীরিক অবস্থা সঙ্কটজনক না হলেও, তাঁকে হাসপাতালেই রাখা হবে। কিন্তু শুক্রবারই বাড়ি চলে আসেন সন্ধ্যা। তাঁর বেশকিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে কলকাতার সেই বেসরকারী হাসপাতালে। সন্ধ্যা ভর্তি ছিলেন আইসিইউতে।

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সন্ধ্যায়, মুখে তাঁর চওড়া হাসি
ছাড়া পেলেন সন্ধ্যা রায়।
Follow Us:
| Updated on: Jun 21, 2024 | 10:57 PM

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়। দিন কয়েক আগে বুকে অস্বস্তি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সন্ধ্যাদেবী। বুধবার, অর্থাৎ ১৯ জুন জানা গিয়েছিল সন্ধ্যার শারীরিক অবস্থা সঙ্কটজনক না হলেও, তাঁকে হাসপাতালেই রাখা হবে। কিন্তু শুক্রবারই বাড়ি চলে আসেন সন্ধ্যা। তাঁর বেশকিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে কলকাতার সেই বেসরকারী হাসপাতালে। সন্ধ্যা ভর্তি ছিলেন আইসিইউতে।

কলকাতার সেই বেসরকারী হাসপাতালে তিনজন ডাক্তারের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিল। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সময় সেই তিন ডাক্তারকে নিয়ে ছবি তোলেন সন্ধ্যা। চেহারায় তাঁর ক্লান্তির ছাপ থাকলেও, মুখে লেগেছিল শান্তির হাসি। সন্ধ্যাকে দেখে বোঝাই যাচ্ছিল, তিনি খুবই খুশি। বাড়ি যেতে পেরে তাঁর ভালই লাগছে।

এই খবরটিও পড়ুন

ডিসচার্জের পর হাসপাতাল থেকে ছাড়া হয় সন্ধ্যাকে।

সন্ধ্যার অসুস্থতার কথা জানতে পেরে টিভি নাইন বাংলা ডিজিটাল সরাসরি যোগাযোগ করে আইসিইউতে দিনরাত কর্মরত চিকিৎসকদের সঙ্গে। তাঁরা বলেছিলেন, সন্ধ্যার অবস্থার অবনতি ঘটেনি। তার বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। এও জানিয়েছিলেন, কিছু রিপোর্ট এসেছে, কিছু রিপোর্ট আসেনি। তাঁরা এও জানিয়েছিলেন, বেশ কয়েকদিন হাসপাতালেই রাখা হবে সন্ধ্যাকে। কিন্তু শুক্রবারই সন্ধ্যা বাড়ি ফিরে এলেন। মুখে তাঁর চওড়া হাসি।