খুনখারাপি, ড্রাগস, রাজনীতি নিয়ে ওয়েব সিরিজ, অভিনয়ে রিচা চাড্ডা-রনিত রায়

রিচা চাড্ডা বলেন, "রনিত রয়ের মতো অভিনেতার সঙ্গে প্রথম কাজ করছি উত্তেজনা তো থাকবেই। পাশাপাশি নকুল সহদেব, মনু ঋষি চাড্ডার মতো অভিনেতাদের সঙ্গে কাজ করছি। কেরিয়ারের শুরুর দিকে পরিচালক আশিষ শুক্লার সঙ্গে কাজ করেছি, ওঁর সঙ্গে আবার কাজ করতে আমি ভীষণ আগ্রহী।”

খুনখারাপি, ড্রাগস, রাজনীতি নিয়ে ওয়েব সিরিজ, অভিনয়ে রিচা চাড্ডা-রনিত রায়
রিচা-রনিত
Follow Us:
| Updated on: Jan 12, 2021 | 2:53 PM

ড্রাগস। রাজনীতি। উচ্চাশা এবং মার্ডার। এক টগবগে ওয়েব সিরিজে যা উপাদান থাকে, তা রয়েছে ভুট সিলেক্ট-এর নতুন ওয়েব সিরিজে। সিরিজের নাম ‘ক্যান্ডি’। রিচা চাড্ডা এবং রনিত রায়ের মতো জাঁদরেল অভিনেতা তাহলে কে যে ‘ক্যান্ডি’ মিষ্টি এবং কে পাপী তা বলা ভীষণ কঠিন।

রনিত বলেন, “আমি সত্যিই ভাগ্যবান, এত প্রতিভাবান পরিচালকদের সঙ্গে কাজ করতে পেরেছি এবং তাঁদের থেকে শিখেছি। এই ডিজিট্যাল এন্টারটেনমেন্টের সময় এখানে প্রচুর কাজ হচ্ছে এবং প্রচুর শিল্পী সুযোগ পাচ্ছে। এটা আমাকে অনুপ্রেরণা দেয়। আমি নিজে খুব গর্বিত যে এরকম বেশ কিছু ওটিটির সঙ্গে কাজ করেছি, এবং ‘ক্যান্ডি’র মতো ওয়েব সিরিজে কাজ করতে পেরে উচ্ছ্বসিত।”

View this post on Instagram

A post shared by Ronit Boseroy (@ronitboseroy)

/p>

গল্পের প্লট কুয়াশাচ্ছন্ন পাহাড়ির শহরের এক বোর্ডিং স্কুল ঘিরে। অ্যাকশন-থ্রিল মিশে মুখ একেবারে হাঁ হয়ে যাওয়ার জোগাড় হতে পারে দর্শকের। মুখ্য চরিত্রে তো থাকছেন রনিত-রিচা। এছাড়া রয়েছেন মনু ঋষি চাড্ডা এবং নকুল সহদেব।

রিচা চাড্ডা বলেন, “রনিত রয়ের মতো অভিনেতার সঙ্গে প্রথম কাজ করছি উত্তেজনা তো থাকবেই। পাশাপাশি নকুল সহদেব, মনু ঋষি চাড্ডার মতো অভিনেতাদের সঙ্গে কাজ করছি। কেরিয়ারের শুরুর দিকে পরিচালক আশিষ শুক্লার সঙ্গে কাজ করেছি, ওঁর সঙ্গে আবার কাজ করতে আমি ভীষণ আগ্রহী।”

ভুট সিলেক্ট-এ এ বছরেই শুরু হবে ‘ক্যান্ডি’র স্ট্রিমিং।