‘ব্যর্থতার প্রয়োজন…’, তাপস পালকে নিয়ে এ কী বললেন চিরঞ্জিত?

Tollywood Gossip: তবে ভাইয়ের এই পরিস্থিতি দেখে দুঃখ প্রকাশ করতে দেখা যায় অভিনেতা চিরঞ্জিত চট্টোপাধ্যায়কে। অভিনেতার প্রয়াণের পর চিরঞ্জিত বলেছিলেন, তিনি শোকস্তব্ধ। তাপসের উত্থান তিনি দেখেছেন।

'ব্যর্থতার প্রয়োজন...', তাপস পালকে নিয়ে এ কী বললেন চিরঞ্জিত?
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 4:42 PM

তাপস পাল, কেরিয়ারের শুরুতেই বাজিমাত করেছিলেন দাদারকীর্তি ছবির মাধ্যমে। চন্দননগর থেকে আসা একটি ছেলে অভিনয়ের দাপটে কলকাতার মধ্যমণি হয়ে ওঠেন। ঠিক তার এক বছর আগে সিনেপাড়ায় পা রেখেছিলেন অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। ফলে তাঁদের মধ্যে বরাবরই এক ভাইভাইয়ের সম্পর্ক বর্তমান ছিল। তাপস পালের কেরিয়ার খুব কাছ থেকে দেখেছিলেন তিনি। একের পর এক ছবি হিট। টলিপাড়া রাতারাতি আবিষ্কার করেছিল এক দাপুটে অভিনেতাকে। তবে একটা সময়ের পর অবসাদ গ্রাস করেছিল অভিনেতাকে। রাতারাতি পাল্টে গিয়েছিল তাঁর কেরিয়ার গ্রাফ। তাপস পাল নিজেই মানতে পারেননি সেই পরিস্থিতি।

তবে ভাইয়ের এই পরিস্থিতি দেখে দুঃখ প্রকাশ করতে দেখা যায় অভিনেতা চিরঞ্জিত চট্টোপাধ্যায়কে। অভিনেতার প্রয়াণের পর চিরঞ্জিত বলেছিলেন, তিনি শোকস্তব্ধ। তাপসের উত্থান তিনি দেখেছেন। একটা সময়ের পর তাঁর মনে হয়েছিল যে রাতারাতি জনপ্রিয় হয়ে যাওয়াটাই তাপস পালের জন্য কাল হয়েছিল। তিনি কিংবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যে কঠিন লড়াইটা করেছিলেন, সেটা তাপস পালকে করতে হয়নি। তাঁর মনে হয় কোথাও গিয়ে কেরিয়ারের শুরুতে ব্যর্থতারও প্রয়োজন। চিরঞ্জিত প্রথম থেকেই তাপস পালকে ভীষণ ভালবাসতেন। তাই তাঁর এই পরিস্থিতিতে কোথাও গিয়ে শোকস্তব্ধ হয়েছিলেন তিনি। প্রতিদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে চিরঞ্জিত বলেছিলেন এই কথা।