‘মুখের ওপর ফোন কাটি’, কেন এমনটা করে থাকেন কাজল?

Bollywood Gossip: কাজল সম্প্রতি এক ফ্যাশন শোয়ে করণ জোহরের সঙ্গে কথা বলতে গিয়ে মুখ ভেংচিয়ে অদ্ভুত আচরণ করে বসেন। যা নিয়ে রীতিমত জলঘোলা হয় সর্বত্র।

'মুখের ওপর ফোন কাটি', কেন এমনটা করে থাকেন কাজল?
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 11:04 AM

কাজল, বরাবরই ভীষণ মুডি তিনি। নিজের ইচ্ছেমত কাজ করতেই পছন্দ করেন এই বলিউড ডিভা। নিজের মন যা বলে তিনি প্রকাশ্যে ঠিক তেমনই ব্যবহার করে থাকেন। লোক দেখানো সহবত তাঁর যে আসে না, তা তিনি অতীতে বহুবার বলেছেন। যার প্রমাণও মিলিছে বহু। কখনও প্রকাশ্যে এসেছে তাঁর খামখেয়ালি আচরণের ছবি, কখনও আবার প্রকাশ্যে সমালোচনার ঝড় তুলেছে তাঁর ব্যবহার। তবে কাজল যে কেবল প্রকাশ্যে পাপারাৎজিদের সঙ্গেই এমন আচরণ করেন এমনটা নয়। তিনি ব্যক্তি জীবনেও ঠিক এমনই। সদ্য তেমনই বার্তা ভক্তদের উদ্দেশে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। কাজল সম্প্রতি এক ফ্যাশন শোয়ে করণ জোহরের সঙ্গে কথা বলতে গিয়ে মুখ ভেংচিয়ে অদ্ভুত আচরণ করে বসেন। যা নিয়ে রীতিমত জলঘোলা হয় সর্বত্র।

তবে কাজল এবার নিজের এই স্বভাবের রহস্য নিজেই স্পষ্ট করে দিলেন। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, আমার দুটি মুড রয়েছে, নয় আমি কথা বলতেই থাকি, বলতেই থাকি, আবার কখনও আমি রাখছি না বলেই ফোনটা কেটে দিয়ে থাকি। কাজলের এই পোস্ট দেখা মাত্রই খানিক স্বস্তিতে ভক্তরা। যাঁরা যাঁরা কাজলকে ট্রোল্ড করতে ব্যস্ত ছিলেন গত কয়েকদিনে, তাঁদের কাছে একটি বিষয় স্পষ্ট হয়ে গেল যে কাজল যা করেন নিজের স্বভাবদোষেই করেন। কোনও কিছু ইচ্ছাকৃত নয়।

তবে তাঁর এই স্বভাবের জন্য তাঁকে চরম ট্রোল্ড হতে দেখা গিয়েছে বারবার। যদিও কাজল বরাবরই ট্রোলিংকে পাশ কাটিয়ে আসেন। শেষবারও তিনি মুখ খুললেন না এই প্রসঙ্গে। যদিও ভিডিয়ো থেকে ক্লিপিং ভাইরাল হতেই কাজলের বিরুদ্ধে গর্জে উঠল নেটদুনিয়া। নিল সহবতের পাঠ। যা দেখে রীতিমত চোখ কপালে ওঠার জোগার। যদিও কাজলের এমন ব্যবহার নতুন নয়। তা এবার নিজেই স্পষ্টভাষায় লিখে বুঝিয়ে দিলেন।