করিনা কাপুরের সঙ্গে এ কী করেন প্রযোজক করণ জোহর? অভিমানে…

Bollywood Gossip: অনেকেই হয়তো জানেন কাল হো না হো ছবির প্রস্তাব গিয়েছিল করিনা কাপুরের কাছে। তবে কেন তিনি সেই ছবি করেননি? প্রশ্ন করতেই মিলেছিল দুই উত্তর, এক, করণের যুক্তিতে কেন ছবি হয়নি, দুই, করিনা কাপুর খানের যুক্তি। কী বলেছিলেন করিনা কাপুর খান?

করিনা কাপুরের সঙ্গে এ কী করেন প্রযোজক করণ জোহর? অভিমানে...
Follow Us:
| Updated on: Sep 18, 2024 | 10:43 PM

করিনা কাপুর খান, কেরিয়ারের শুরু থেকেই যাঁর সঙ্গে করণ জোহরের গলায় গলায় ভাব। করণ জোহরের ছবি ‘কাভি খুশি কাভি গম’-এ যেভাবে করিনা কাপুর খানকে উপস্থাপনা করা হয়েছিল, তা এক কথায় বলতে গেলে সকলের স্মৃতিতে আজও বর্তমান। তবে জানেন কি করিনা কাপুর এই ছবির পরই করণের সঙ্গে দীর্ঘদিন কথা বলা বন্ধ রেখেছিলেন? অনেকেই হয়তো জানেন কাল হো না হো ছবির প্রস্তাব গিয়েছিল করিনা কাপুরের কাছে। তবে কেন তিনি সেই ছবি করেননি? প্রশ্ন করতেই মিলেছিল দুই উত্তর, এক, করণের যুক্তিতে কেন ছবি হয়নি, দুই, করিনা কাপুর খানের যুক্তি। কী বলেছিলেন করিনা কাপুর খান?

করিনা কাপুরের কথায়, তিনি যখন কাভি খুশি কাভি গম ছবির প্রস্তাব গ্রহণ করেছিলেন, তাঁকে প্রায় তেমন কিছু টাকা দেওয়া হয়নি বললেই চলে। খুব সামান্য পারিশ্রমিক পেয়েছিলেন তিনি। তবে তাঁকে কথা দেওয়া হয়েছিল পরবর্তী ছবিতে তাঁকে সেই খামতি পূরণ করে দেওয়া হবে। তবে শোনা যায় করিনা নাকি ছবির প্রস্তাব পেয়ে শাহরুখ খান যে পরিমাণ পারিশ্রমিক চেয়েছিলেন, ঠিক তেমনই পারিশ্রমিক চেয়েছিলেন তিনি। বিস্তর পরিমাণ টাকা, যার কোনও উত্তর করণের তরফ থেকে আসেনি বলেই দাবি করেন করিনা কাপুর খান। তাই তিনি ‘মুঝসে দোস্তি করোগি’ ছবির প্রস্তাব গ্রহণ করে নিয়েছিলেন।

তবে করিনাই স্পষ্ট করে দিয়েছিলেন যে এটি সম্পূর্ণ সত্যি কথা নয়। কারণ এমনটা সত্যি ছিল না বলেই দাবি করেন করিনা। দীর্ঘ দিন পর তিনি স্থির করেছিলেন যে আবারও করণের সঙ্গে কথা বলবেন। সবটা মিটমাট করে নিয়ে এখন তাঁরা বলিপাড়ার অন্যতম কাছের মানুষ। গসিপ হাব বললেও খুব ভুল হবে না।