Today Horoscope 23th March, 2024: শনিবারে শনিদেবের কৃপা কার কার উপর বর্ষিত হবে? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Today Horoscope 23th March, 2024: শনিবারে শনিদেবের কৃপা কার কার উপর বর্ষিত হবে? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2024 | 10:01 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মীন রাশি

আজ চাকরির সন্ধান সম্পন্ন হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে আসা বাধা দূর হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা অধস্তন কারওর কাছ থেকে ভালো খবর পাবেন। আপনি শিল্প ও অভিনয় জগতে কিছু বড় অর্জন অর্জন করবেন। কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিরা তাদের বসের কাছ থেকে প্রশংসা এবং উত্সাহ পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় উচ্চ সাফল্য ও সম্মান পাবেন। রাজনীতিতে সহকর্মীদের সমর্থন পাবেন। কোনও রাষ্ট্রীয় স্তরের পদার্থ দায়িত্ব পাওয়া যেতে পারে। আপনি কিছু সরকারি প্রকল্পের সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে মারামারি হতে পারে। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। অন্যথায় মারামারি হতে পারে।

কুম্ভ রাশি

আপনার মন ইতিবাচক শক্তিতে পরিপূর্ণ হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। মুদি ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। আপনার বাড়িতে প্রিয়জনের আগমন ঘটবে। রাজনীতিতে কোনও বিশেষ ব্যক্তির সাহায্যে সমর্থন ও সাহচর্য পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের বসের কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ পদ পাবেন। রাষ্ট্রীয় সম্মান পাওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে সমাজে আপনার আধিপত্য প্রতিষ্ঠিত হবে। ওকালতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ কোনও গুরুত্বপূর্ণ মামলায় জয়লাভ করবেন।

মকর রাশি

আজ সকাল থেকেই অসারতা ও উত্তেজনার পরিস্থিতি থাকবে। কোনও অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা থাকবে। ব্যবসায় বিভিন্ন বাধার কারণে আপনি হতাশাগ্রস্ত থাকবেন। বিলাসিতার প্রতি আগ্রহ বেশি থাকবে। চাকরিতে আপনার পদ থেকে অপসারিত হতে পারেন। দূরে কোথাও বদলি হতে পারে। কর্মক্ষেত্রে চুরির অভিযোগ উঠতে পারে। জেলে যেতে পারে। রাজনীতিতে বিরোধী দল আপনার উপর প্রাধান্য পাবে। যাত্রার সময় কোনও মূল্যবান জিনিস চুরি বা হারিয়ে যেতে পারে। ব্যবসায় ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় আপনি আটকে যেতে পারেন। অ্যালকোহল খাওয়ার পরে গাড়ি চালাবেন না। অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে।

ধনু রাশি

আজ কর্মক্ষেত্রে এমন কিছু ঘটনা ঘটতে পারে, যা কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বাড়িয়ে দেবে। আপনি গোপনে যেকোনও ব্যবসায়িক পরিকল্পনা বাস্তবায়ন করেন। বেকাররা কর্মসংস্থান পাবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে উচ্চপদস্থ অফিসারের সান্নিধ্যের সুবিধা পাবেন। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা কিছু গুরুত্বপূর্ণ সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। সমাজে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি

আজ কর্মক্ষেত্রে বিশেষত্ব অনেক থাকবে। সরকারি চাকরিতে পদোন্নতি হবে। যারা বহুজাতিক কোম্পানিতে চাকরি খুঁজছেন তারা চাকরি সংক্রান্ত ভালো খবর পাবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। নির্মাণ সামগ্রীর ব্যবসায় নিযুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। রাজনীতিতে, আপনি একটি গুরুত্বপূর্ণ প্রচারের নির্দেশ পেতে পারেন। চাকরিতে চাকর ইত্যাদির সুখ বাড়বে। আদালতের কোনও মামলা থেকে মুক্তি পাবেন। জেল থেকে মুক্তি পাবে। একজন ব্যবসায়ীর যাত্রায় একজন বড় ব্যবসায়ী আপনার বন্ধু হতে পারে।

তুলা রাশি

দিনটি ভালো খবর দিয়ে শুরু হবে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। যে কোনও বিশ্বস্ত ব্যক্তি রাজনীতিতে বিশ্বাসঘাতকতা করতে পারে। ব্যবসা-বাণিজ্যে অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপ বেশি হবে। অ্যালকোহল খাওয়ার পরে দ্রুত গাড়ি চালাবেন না। অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। পরিবারে অহেতুক তর্ক-বিতর্কের কারণে মন অস্থির থাকবে। আদালতের বিষয়ে জালিয়াতি হতে পারে। এই দিকে বিশেষ যত্ন নিন। নতুন ব্যবসা শুরু করা এড়িয়ে চলুন। ছাত্রছাত্রীদের একাডেমিক পড়াশোনায় আগ্রহ কম থাকবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে অহেতুক বিবাদ হতে পারে। অনাকাঙ্ক্ষিত যাত্রায় যেতে হতে পারে।

কন্যা রাশি

কর্মক্ষেত্রে বিশেষ মনোযোগ দিতে হবে। আন্তরিকতার সঙ্গে আপনার কাজ করুন। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ধীর গতিতে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধৈর্য ধরে কাজ করুন। রাজনীতিতে বিরোধী দলের কর্মকাণ্ডের ওপর কড়া নজর রাখুন। একজন বিশ্বস্ত ব্যক্তি আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা থাকবে। কোনও উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। নতুন চুক্তির কারণে ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। সন্তানদের দায়িত্ব পালন হবে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে।

সিংহ রাশি

আজ কর্মক্ষেত্রে আপনাকে অপ্রয়োজনীয় সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ধৈর্য ধরে কাজ করুন। রাগ এড়িয়ে চলুন। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের আকস্মিক লাভের সম্ভাবনা থাকবে। রাজনীতিতে নতুন মিত্র ও সমর্থক বৃদ্ধি পাবে। যার কারণে আপনার রাজনৈতিক অগ্রগতি বাড়তে পারে। সন্তানদের দায়িত্ব পালন হবে। পশু ক্রয়ের কাজে নিয়োজিত ব্যক্তিরা সাফল্য পাবেন। চামড়া শিল্প, পেট্রোলিয়াম পণ্য ইত্যাদির ব্যবসায় নিয়োজিত ব্যক্তিরা হঠাৎ বড় সাফল্য পেতে পারেন। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। ব্যবসায়িক কাজে ভ্রমণে যেতে হতে পারে।

কর্কট রাশি

আজ রাজনীতিতে আপনার নেতৃত্বের ক্ষমতা একজন উচ্চ পদস্থ ব্যক্তির দ্বারা প্রশংসিত হবে। যার কারণে রাজনৈতিক ক্ষেত্রে আপনার প্রভাব বাড়বে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে ইতিমধ্যে বিদ্যমান বাধাগুলি দূর হবে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের তাদের পুরানো আয়ের উত্সগুলিতে মনোযোগ দিতে হবে। সময়মত আপনার কাজ করুন। কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না। আদালতের বিষয়ে অবহেলা ব্যয়বহুল প্রমাণিত হতে পারে। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। দীর্ঘ দূরত্ব ভ্রমণ বা বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে।

মিথুন রাশি

আজ কর্মক্ষেত্রে বিরোধীদের কাছ থেকে নানা বাধা আসতে পারে। আপনি আপনার কাজে ধৈর্য ধরেছিলেন। কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না। ক্ষমতায় থাকা ব্যক্তিদের সম্পর্ক থেকে আপনি উপকৃত হবেন। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ভাল বিক্রয় বা ভাল ব্যবসার কারণে সাফল্য এবং লাভ পাবেন। জমি ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত ব্যক্তিরা কিছু গুরুত্বপূর্ণ সাফল্য পেতে পারেন। গান-বাজনা, গান-বাজনা ইত্যাদিতে নিয়োজিত মানুষের কাজ নিয়ে আলোচনা হবে জনমনে। আপনি প্রশংসা পাবেন। গুরুত্বপূর্ণ কাজ সফল করতে সফল হবেন। শিক্ষার্থীরা একাডেমিক পড়াশোনায় কম আগ্রহ দেখাবে। বেকারদের কর্মসংস্থানের সম্ভাবনা রয়েছে। রাজনৈতিক ক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে।

বৃষ রাশি

আজ কর্মক্ষেত্রে কোনও আনন্দদায়ক ঘটনা ঘটতে পারে। যা আপনার প্রভাব বাড়াবে। শিক্ষা ও বুদ্ধিবৃত্তিক কাজের সঙ্গে জড়িত ব্যক্তিরা লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। রাজনীতিতে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক ক্ষেত্রে পরিকল্পিত কাজ থেকে মানুষ লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে। সামাজিক কাজে আগ্রহ বাড়লে আপনার প্রতি সম্মান বাড়বে। আপনার কর্মশালায় সঠিক দিকনির্দেশনা দিন। সন্তানদের উচ্চশিক্ষা নিয়ে কিছুটা উদ্বেগ থাকবে। পরিবারে অহেতুক মতবিরোধ হতে পারে।

মেষ রাশি

আজ চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ক্ষমতা ও শাসনের সঙ্গে যুক্ত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ কাজে বাধা থেকে মুক্তি পাবেন। আপনার উর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। ব্যবসায়িক খাতের সঙ্গে জড়িতদের ব্যবসায়িক নীতিতে ইতিবাচক পরিবর্তন আনতে হবে। রাজনীতিতে আপনার বিরোধীদের ষড়যন্ত্র থেকে সাবধান থাকুন। গোপন শত্রুরা গোপন নীতিতে আপনার ক্ষতি করতে পারে। সামাজিক সম্মান ও সুনামের ব্যাপারে সতর্ক থাকুন। এমন কোনও কাজ করবেন না যাতে আপনার সুনাম নষ্ট হয়। শিক্ষার্থীদের একাডেমিক পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। পারিবারিক দায়িত্ব পালন হবে। পরিবারে কোনও শুভ ঘটনা ঘটতে পারে। নতুন ব্যবসা বা শিল্প শুরু করার পরিকল্পনা সফল হতে পারে।