Today Horoscope 25th March, 2024: দোল পূর্ণিমা ও চন্দ্রগ্রহণ হবে একইদিনে! কার কার ভাগ্য ফিরবে, পড়ুন আজকের রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।।।

Today Horoscope 25th March, 2024: দোল পূর্ণিমা ও চন্দ্রগ্রহণ হবে একইদিনে! কার কার ভাগ্য ফিরবে, পড়ুন আজকের রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মীন রাশি

ব্যবসায় আজ একটি নতুন চুক্তি হবে। যার কারণে আপনার ব্যবসায় ব্যাপক অগ্রগতি হবে। আপনার বিশ্বাস হ্রাস পেতে দেবেন না। আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। তারা আপনার আবেগের সুযোগ নিতে পারে। কর্মক্ষেত্রে বাধা কম থাকবে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের তাদের কাজের পরিকল্পনা প্রসারিত করতে হবে। কঠোর পরিশ্রম থেকে পিছপা হবেন না। সাফল্য পাবে। রাজনীতিতে উচ্চ পদস্থ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা পাবেন। বেকাররা কর্মসংস্থান পাবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে।

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রে কোনও সুখকর ঘটনা ঘটতে পারে। যার কারণে আপনার প্রতি মানুষের আস্থা বাড়বে। রাজনীতিতে শত্রুরা আপনার উন্নতিতে ঈর্ষান্বিত হবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়র সহকর্মীদের সঙ্গে আরও সম্পর্ক তৈরি করার চেষ্টা করুন। ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আকস্মিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বেকাররা কর্মসংস্থান পাবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। জমি সংক্রান্ত কাজে জড়িত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন।

মকর রাশি

গ্রহ ট্রানজিট আপনার জন্য সমান ইতিবাচক হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। সামাজিক সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। নিজের প্রতি বিশ্বাস রাখুন। কারও দ্বারা বিভ্রান্ত হবেন না ইত্যাদি। কর্মক্ষেত্রে উত্থান-পতন থাকবে। হঠাৎ করে বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। সমস্যা বাড়তে পারে। আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। রাজনীতিতে আপনার নেতৃত্বের প্রশংসা করা হবে। কিছু গুরুত্বপূর্ণ সাফল্য আপনার মনোবল বৃদ্ধি করবে।

ধনু রাশি

আজ কিছু ভালো খবর পাবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাওয়া আপনার মনোবল বাড়িয়ে দেবে। জীবিকার ক্ষেত্রে মানুষকে আরও সুখী করলে পরিস্থিতি ভালো হবে। ব্যক্তিগত ব্যবসা করা ব্যক্তিদের জন্য হঠাৎ লাভের সম্ভাবনা থাকবে। চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। ক্ষমতাসীনদের সমর্থন পাবেন। কৃষি কাজে আসা বাধা দূর হবে। সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

বৃশ্চিক রাশি

আজ গ্রহ-পরিবর্তন আপনার জন্য উপকারী ও অগ্রগতির প্রোগ্রাম হবে। কাজকর্মে বাধা আসবে। সামাজিক মূল্যবোধ সম্পর্কে সচেতন হতে হবে। রোগ এড়িয়ে চলুন। সবার সঙ্গে সৌহার্দ্যপূর্ণ আচরণ বজায় রাখুন। সৃজনশীলভাবে কাজ করা উপকারী হবে। কাজের ক্ষেত্রে আরও মনোযোগ দিতে হবে। আপনার আচরণ ইতিবাচক রাখুন। রাজনীতিতে আপনার আধিপত্য বাড়বে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে।

তুলা রাশি

আজকের দিনটি আপনার জন্য অধিক লাভ ও শান্তির দিন হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। অতিরিক্ত আবেগের বশে গুরুত্বপূর্ণ কাজের বিষয়ে সিদ্ধান্ত নেবেন না। রাগ ও কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। কর্মক্ষেত্রে স্বাভাবিক উত্থান-পতন থাকবে। আপনার ব্যক্তিত্ব উন্নত করুন। কর্মজীবীদের লাভ ও উন্নতির সম্ভাবনা থাকবে। ব্যবসায়ীরা ব্যবসায় নতুন আয়ের উত্স থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আদালতের বিষয়ে সতর্ক থাকুন। অতিরিক্ত আবেগের বশবর্তী হয়ে বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। চাকরিতে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের ইচ্ছা পূরণ হবে। রাজনীতিতে কাঙ্খিত পদ লাভের ফলে রাজনৈতিক ক্ষেত্রে আপনার প্রভাব বাড়বে। জমি, বাড়ি, গাড়ি ইত্যাদি কেনার পরিকল্পনা সফল হবে।

কন্যা রাশি

আজ গাড়িের কারণে কিছু ঝামেলা হতে পারে। আপনি কিছু সময় আগে আপনার বাড়ি বা কর্মস্থল ছেড়েছেন। গোপনে ব্যবসায়িক পরিকল্পনা সম্পাদন করুন। অন্যথায় কোনও প্রতিপক্ষ বা শত্রুর খবর পেলে তা বিঘ্নিত হতে পারে। ব্যবসায় নতুন কর্মচারী বা কর্মীদের উপর কড়া নজর রাখুন। আপনি রাজ্য স্তরের ক্রীড়া প্রতিযোগিতায় উল্লেখযোগ্য সাফল্য ও সম্মান পাবেন। রাজনীতিতে কোনও গুরুত্বপূর্ণ প্রচারণার দায়িত্ব পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধ আদালতের মাধ্যমে নিষ্পত্তি হবে। আপনার সন্তানদের দ্বারা করা ভাল কাজের জন্য আপনি সমাজে সম্মান ও প্রতিপত্তি পাবেন। যেকোন নতুন ব্যাবসায় ঢোকার আগে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন।

সিংহ রাশি

আজ সন্তানদের সুখ বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হবে। কর্মক্ষেত্রে নতুন বন্ধু তৈরি হবে। চাকরিতে চাকর ইত্যাদির সুখ বাড়বে। ব্যবসায় অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। বস্তুগত কাজে মানুষ সাফল্য ও সম্মান পাবে। শিল্পে নতুন সহযোগী তৈরি হবে। প্রিয়জনের সম্পর্কে দূর দেশ থেকে সুসংবাদ পাবেন। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। সরকারে বসা কারও কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। গানের জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। সন্তানদের দায়িত্ব পালন হবে। গাড়ি ব্যবহার করার সময় সতর্ক থাকুন। আদালতের মামলায় সাফল্য পেতে কিছুটা বিলম্ব হবে।

কর্কট রাশি

আজ আপনি আপনার শত্রুকে পরাজিত করতে সফল হবেন। আপনার মন বারবার অন্যের দিকে ধাবিত হবে। মামার কাছ থেকে টাকা ও উপহার পাবেন। জেল থেকে মুক্তি পাবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি কিছু ঝুঁকিপূর্ণ দায়িত্ব পাওয়ার সম্ভাবনা থাকবে। বাড়িতে বা ব্যবসার জায়গায় চুরির আশঙ্কা থাকবে। ব্যবসায় ঋণ নিয়ে মূলধন বিনিয়োগ করতে পারেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের বসের সহায়তায় পদোন্নতি পাবেন। ব্যবসায় ঝুঁকি নেওয়া অগ্রগতির কারণ হিসাবে প্রমাণিত হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে পরিবারের সিনিয়র সদস্যদের কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। বস্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য ও সম্মান পাবেন।

মিথুন রাশি

আজ শিল্প ও অভিনয় ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য ও সম্মান পাবেন। চাকরির খোঁজে বাড়ি থেকে দূরে যেতে হবে। চাকরি পাবে। কোনও সরকারি প্রকল্পের দায়িত্ব পেতে পারেন। রাজনীতিতে কোনও নির্দিষ্ট ব্যক্তির সান্নিধ্যে লাভবান হবেন। ব্যবসায় নতুন অংশীদার তৈরি হবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। সেনাবাহিনীর সঙ্গে যুক্ত ব্যক্তিরা সম্মান পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। শিক্ষার্থীরা নতুন বন্ধু পাবেন। গাড়ি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কাজে নিয়োজিত ব্যক্তিরা সাফল্য পাবেন। সামাজিক কাজে আপনার গুরুত্বপূর্ণ ভূমিকার কারণে আপনি বিশেষ দায়িত্ব ও সম্মান পাবেন।

বৃষভ রাশি

কর্মক্ষেত্রে অহেতুক বিবাদ হতে পারে। আপনার কথাবার্তা ও রাগ নিয়ন্ত্রণ করা উচিত। চাকরি পরিবর্তনের প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসার দায়িত্ব অন্যের হাতে না দিয়ে ব্যবসার দায়িত্ব নিজে সামলান। অন্যথায় চলমান ব্যবসা ধীর হয়ে যাবে। চাকরিতে আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখার চেষ্টা করুন। খারাপ জিনিস বাছাই করা হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের হঠাৎ করে কোম্পানি থেকে বরখাস্ত করা হতে পারে।বসের সঙ্গে ক্রমাগত যোগাযোগ রাখবেন। আঅতিরিক্ত ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। নইলে ভবিষ্যতে অনেক ক্ষতি হবে। পরিবার নিয়ে তীর্থস্থানে যেতে পারেন।

মেষ রাশি

আজ হঠাৎ করে দীর্ঘ ভ্রমণ বা বিদেশ ভ্রমণ হতে পারে। আদালতে মামলায় বিবাদ বাড়তে পারে। ধর্মীয় কাজের প্রতি ভক্তি কমে যেতে পারে। যারা ব্যবসা করছেন তারা ব্যবসায় উত্থান-পতনের সম্মুখীন হবেন। কর্মজীবীদের অসুবিধা বাড়তে পারে। ছাত্রদের জন্য সময় হবে সংগ্রামের। পড়াশোনার প্রতি আপনার আগ্রহ কম হবে। বাচ্চাদের দিক থেকে সাধারণ উদ্বেগের অনুভূতি থাকবে। ব্যবসায় আপনার পিতার কাছ থেকে প্রত্যাশিত সমর্থন না পাওয়ার কারণে আপনি দুঃখিত থাকবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের পুরনো জায়গা থেকে নতুন জায়গায় পাঠানো যেতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজ হবে।