Today’s Horoscope, 27th October, 2024: রবিবারের সকালটা কেমন কাটবে আপনার?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 27th October, 2024: রবিবারের সকালটা কেমন কাটবে আপনার?
Image Credit source: sarayut Thaneerat
Follow Us:
| Updated on: Oct 27, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়? তাতে আজকের কি দিনটি শুভ হয়? এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি প্রজ্ঞা এবং কৌশলের সাথে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণে এগিয়ে থাকবেন। সেরা ধারণাগুলি বেছে নেওয়ার ক্ষেত্রে প্রজ্ঞার সদ্ব্যবহার করা হবে। আমরা সুযোগ হাতছাড়া না করার চেষ্টা করব। বন্ধু ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। শিক্ষা ও প্রশিক্ষণের ওপর জোর দেওয়া হবে। ব্যবসার ক্ষেত্রে নিজেকে সংগঠিত রাখবেন। আপনার সংকল্পগুলি বাস্তবায়নের জন্য প্রচেষ্টা করা হবে। আত্মবিশ্বাস বাড়বে। বিভিন্ন বিষয়ে আগ্রহী হবেন।

বৃষ রাশি – আজ আপনাকে আবেগগত যোগাযোগে কিছুটা অস্বস্তিকর মনে হতে পারে। কুসংস্কার এবং কুসংস্কার এড়িয়ে চলুন। সুযোগ-সুবিধার দিকে নজর দেওয়া হবে। বন্ধু ও সহকর্মীদের সমর্থন পাবেন। যোগব্যায়াম প্রাণায়ামের নিয়মিততা বৃদ্ধি করবে। আপনার চারপাশের কার্যকলাপের উপর নজর রাখুন। ব্যবসায়িক কাজে সাফল্য পাবেন। নিয়মতান্ত্রিকভাবে কাজ করবে। ব্যক্তিগত দ্বন্দ্ব এড়িয়ে চলুন। এটি আপনার সুখকে প্রভাবিত করতে দেবেন না।

মিথুন রাশি – যোগাযোগের প্রচেষ্টায় আজ আপনাকে প্রত্যাশার চেয়ে ভাল দেখাবে। কাজ দ্রুত হবে। উদ্যোগের উপর জোর দেওয়া হবে। ব্যক্তিগত কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। বাণিজ্যিক পর্যায়ে ভালো করবে। সামাজিক কাজে আগ্রহ পাবেন। সক্রিয়ভাবে এবং বিজ্ঞতার সঙ্গে লক্ষ্যের দিকে এগিয়ে যান। প্রদর্শিত আত্মবিশ্বাস এবং প্রতিভা দেখে প্রত্যেকেই মুগ্ধ হবেন। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে মনোনিবেশ করবেন। কর্মক্ষেত্রে নতুনত্ব আসবে।

কর্কট রাশি – আজ আপনি সকলের সঙ্গে এগিয়ে যাবেন। আপনি ইতিবাচক সংস্কারের জন্য প্রচেষ্টা করবেন। সকলের দিকে নজর রাখবে। গুরুত্বপূর্ণ কাজ সামগ্রিকভাবে একটি সন্তোষজনক অভিজ্ঞতা হতে পারে। আবেগগত স্বাচ্ছন্দ্যে সবাই খুশি হবে। পরিবেশ মনোরম থাকবে। বস্তুর সংগ্রহ সংরক্ষণের প্রতি আগ্রহ বজায় রাখবে। কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় ও সমন্বয় থাকবে। আপনি বাড়ির সাজসজ্জার দিকে মনোনিবেশ করতে পারেন। লাভ এবং বৃদ্ধির সুযোগ থাকবে।

সিংহ রাশি – আজ আপনি নতুন শুরুর প্রচেষ্টায় স্বাচ্ছন্দ্য বোধ করবেন। ইতিবাচক আবেগের মাত্রা উচ্চ থাকবে। ভালো ধারণার প্রচার করুন। আপনি উৎসাহ ও উদ্দীপনায় পূর্ণ থাকবেন। সকলের সুখ ও সমৃদ্ধির জন্য আপনি কঠোর পরিশ্রম করবেন। সৃজনশীল কাজে উৎসাহ পাবেন। নতুন শিল্প দক্ষতা এবং ক্রিয়াকলাপে আগ্রহ দেখাবে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা হবে। সৃজনশীল কাজে উদ্যোগ নেবেন। গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে অংশ নেবেন।

কন্যা রাশি – আজ, আপনার আবেগকে নিয়ন্ত্রণ করে, প্রজ্ঞা ও সাহসের সঙ্গে ব্যবসায় এগিয়ে যান। নিজের লক্ষ্যে অটল থাকুন। সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীল হোন। বিচার বিভাগীয় কাজ ত্বরান্বিত হবে। সবকিছু নিয়ন্ত্রণে রাখার জন্য কার্যকর প্রচেষ্টা চালানো হবে। বাড়িতে স্বাভাবিক পরিবেশ বজায় থাকবে। আমরা পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করব। অমীমাংসিত কাজগুলিতে ধৈর্য ধর্মের পরিচয় দেবে।

তুলা রাশি – আজ আপনারা ধৈর্যের সঙ্গে অর্থনৈতিক কাজকর্ম চালিয়ে যাচ্ছেন। বৈচিত্র্যময় প্রচেষ্টা অবশ্যই ফলাফলের সম্ভাবনা বাড়িয়ে তুলবে। গুরুত্বপূর্ণ বিষয়ে তাড়াহুড়ো করা এড়িয়ে চলবেন। আপনি আপনার লক্ষ্য অর্জনের চেষ্টা করবেন। মুনাফার অবস্থা যেমন আশা করা হয়েছিল তেমনই থাকবে। পেশাগত প্রচেষ্টায় অধ্যবসায় বজায় রাখবেন। ইতিবাচক ফল পাওয়া যাবে। বড় প্রচেষ্টা গতি পাবে। ক্ষমতার চেয়ে বেশি কিছু করার অনুভূতি থাকবে।

বৃশ্চিক রাশি – আজ আপনার ভাগ্যের চক্র সঠিক দিকে গতি রাখবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলি দায়িত্ব ও বোঝাপড়ার সঙ্গে এগিয়ে নিয়ে যাওয়া হবে। পরামর্শদাতাদের এবং পরামর্শদাতাদের পাওয়া যাবে। প্রত্যেকের কথা শোনার ফলে চিন্তাভাবনা বৃদ্ধি পাবে। সম্পদ পাওয়া যাবে। ব্যবস্থাপনায় স্বাচ্ছন্দ্য থাকবে। বিভিন্ন সম্ভাবনা এবং দায়িত্বের দিকে মনোনিবেশ করবেন। ঘনিষ্ঠ বন্ধুরা সাহায্য করবেন। প্রত্যাশা পূরণ হবেই। ঊর্ধ্বতন কর্মকর্তারা সাহায্য করবেন।

ধনু রাশি – আজ আপনি গুরুত্বপূর্ণ সুযোগের পক্ষে ইতিবাচক চিন্তাভাবনা এবং উত্সাহ বজায় রাখতে সক্ষম হবেন। আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। সব ক্ষেত্রেই ভাগ্যের জয় হবে। অভিযোজনের পরিবেশ থাকবে। আপনি সঠিক পথে দ্রুত এগিয়ে যাবেন। সময় ব্যবস্থাপনা এবং কার্যকলাপের দিকে মনোনিবেশ করুন। ব্যবসায়িক পরিস্থিতি ভালো হবে। আপনি দীর্ঘমেয়াদী পরিকল্পনাগুলিতে আরও বেশি প্রচেষ্টা করবেন। ধর্ম ও ন্যায়বিচার সম্পর্কিত বিষয়গুলি গতি পাবে।

মকর রাশি – আজ আপনি আকস্মিক পরিবর্তনের সাথে আরও ভালভাবে মোকাবিলা করতে সক্ষম হবেন। সব সময় নিজেকে একসঙ্গে রাখার চেষ্টা করুন। আপনি সমন্বয় ও সততার সঙ্গে কাজ করবেন। সব সময় ইতিবাচক থাকার চেষ্টা করুন। ধৈর্য, বোঝাপড়া এবং পারস্পরিক সহযোগিতার মাধ্যমে পরিস্থিতি অনুকূল হবে। পারস্পরিক সহযোগিতা থাকবে। পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। গোপনীয়তার ওপর জোর দেওয়া হবে।

কুম্ভ রাশি – আজ আপনি সাহস ও বীরত্বের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়গুলি পরিচালনা করতে চাইবেন। নির্ধারিত দায়িত্বগুলি পালন করার অনুভূতি থাকবে। অন্যদের প্রতি বেশি যত্ন না নিলে পরিকল্পনাগুলির বাস্তবায়ন বৃদ্ধি পাবে। আপনি সহজেই গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করতে সফল হবেন। জনগণ কোনো চাপের মুখে পড়বে না। কর্মজীবনে চুক্তির প্রবর্তন হবে। স্থিতিশীলতা ও স্থিতিশীলতা জোরদার করা হবে। জমি সংক্রান্ত বিষয়গুলি গতি পাবে।

মীন রাশি – আজ আপনি যা শিখেছেন তার বাস্তবায়ন বাড়ানোর চেষ্টা করবেন এবং পেশাদারিত্বের উপর জোর দেবেন। অভিজ্ঞতা এবং দক্ষতার সংমিশ্রণ পারফরম্যান্সকে কার্যকর রাখবে। নতুন ধারণার উপর কম জোর দেওয়া হবে। কঠোর পরিশ্রম এবং অধ্যবসায়ের মাধ্যমে জায়গাটি বজায় রাখা সহজ হবে। লক্ষ্য অর্জনের জন্য আপ্রাণ চেষ্টা করা হবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। প্রতারক এবং প্রতারকদের মোকাবেলায় আপনি সতর্ক থাকবেন।

‘এই বাংলায় দীপাবলিরও মডেল হওয়া যায়’, সোহিনীকে প্রকাশ্যে খোঁচা কুণালের
‘এই বাংলায় দীপাবলিরও মডেল হওয়া যায়’, সোহিনীকে প্রকাশ্যে খোঁচা কুণালের
নেই শীত, নেই গ্রীষ্ম, বর্ষা এক দুনিয়া—এক ঋতুই ভরসা!
নেই শীত, নেই গ্রীষ্ম, বর্ষা এক দুনিয়া—এক ঋতুই ভরসা!
অশান্তি চরমে! ঐশ্বর্যর মান ভাঙাতে কোটি কোটি টাকা খরচ করলেন অভিষেক?
অশান্তি চরমে! ঐশ্বর্যর মান ভাঙাতে কোটি কোটি টাকা খরচ করলেন অভিষেক?
সত্যি কি অভিষেক বচ্চন ঐশ্বর্যের দ্বিতীয় স্বামী?
সত্যি কি অভিষেক বচ্চন ঐশ্বর্যের দ্বিতীয় স্বামী?
হাসিনার ইস্তফার 'প্রমাণ' নেই, একই পরিণতি হবে রাষ্ট্রপতির?
হাসিনার ইস্তফার 'প্রমাণ' নেই, একই পরিণতি হবে রাষ্ট্রপতির?
‘আমার ছেলেকে বিয়ে করবে?’, মাঝরাস্তায় পল্লবীর সঙ্গে কী ঘটল?
‘আমার ছেলেকে বিয়ে করবে?’, মাঝরাস্তায় পল্লবীর সঙ্গে কী ঘটল?
ঘরে এল লক্ষ্মী, আনন্দের জোয়ারে ভাসছেন বলিপাড়ার এই অভিনেত্রী
ঘরে এল লক্ষ্মী, আনন্দের জোয়ারে ভাসছেন বলিপাড়ার এই অভিনেত্রী
'কিঞ্জলদাদের ভাইফোঁটা দিতে চাই', বিশেষ আর্জি শ্রুতির
'কিঞ্জলদাদের ভাইফোঁটা দিতে চাই', বিশেষ আর্জি শ্রুতির
উৎসবকে চ্যালেঞ্জ ছুড়ল দ্রোহের স্পর্ধা, কোন পথে মিলবে এই সমাধান?
উৎসবকে চ্যালেঞ্জ ছুড়ল দ্রোহের স্পর্ধা, কোন পথে মিলবে এই সমাধান?
Salman Khan, Shahrukh Khan: খুনের হুমকি, সলমনের বিপদে শাহরুখ কোথায়?
Salman Khan, Shahrukh Khan: খুনের হুমকি, সলমনের বিপদে শাহরুখ কোথায়?