Today’s Horoscope 29th August, 2024: লক্ষ্মীবারে কাদের হাতে আসবে লক্ষ্মী? কী বলছে রাশিচক্র?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope 29th August, 2024: লক্ষ্মীবারে কাদের হাতে আসবে লক্ষ্মী? কী বলছে রাশিচক্র?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি বিজ্ঞতার সাথে কাজের গতি বাড়িয়ে দেবেন। আত্মবিশ্বাস বাড়বে। প্রতিশ্রুতি রক্ষা করতে থাকবেন। সাহস সবাইকে প্রভাবিত করবে। সামাজিক কাজে সক্রিয় থাকবেন। যা শুনবেন, তাতে প্রভাবিত হবেন না। ফ্যাক্ট চেকিং-এ বিশ্বাস করুন। আমরা সবাইকে একসঙ্গে রাখার চেষ্টা করব। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। সহযোগিতা ও সমর্থনের অনুভূতি থাকবে। ভ্রাতৃত্ব আরও দৃঢ় হবে। কার্যকলাপ সম্প্রীতি বৃদ্ধি করবে। ভ্রমণের সুযোগ আসবে। যোগাযোগের দিকে মনোনিবেশ করা হবে।

বৃষ রাশি – আজ আপনি পরিবারে ইতিবাচক পরিবেশ বজায় রাখবেন। উৎসব উদযাপনের সুযোগ বাড়বে। তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন। গুরুত্বপূর্ণ দায়িত্ব এবং পরিষেবার উপর জোর দেওয়া বজায় রাখবে। আপনি আপনার কাছের মানুষের আস্থা অর্জন করবেন। আপনি আপনার লক্ষ্যগুলি দ্রুত অর্জনের চেষ্টা করবেন। সুযোগ-সুবিধা বৃদ্ধি অব্যাহত থাকবে। আপনি গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জনের চেষ্টা করবেন। কর্মক্ষেত্রে স্বস্তি পাবেন। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। একটি আনন্দদায়ক যাত্রার সম্ভাবনা রয়েছে। বিভিন্ন কাজের আয়োজন করা হবে। পেশাদারদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখবেন।

মিথুন রাশি – আজ আপনি উন্নতির প্রক্রিয়াকে ত্বরান্বিত করবেন। সুযোগের সদ্ব্যবহার করার কথা ভাববেন। ব্যবসায় নতুন কর্মজীবন শুরু করতে পারেন। বন্ধু-বান্ধব ও সহকর্মীদের সঙ্গে থাকবেন। আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাবেন। আমি সকলের পরামর্শ শোনার চেষ্টা করব। আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। সৃজনশীল প্রচেষ্টা অব্যাহত থাকবে। মানুষ আপনার প্রচেষ্টার প্রশংসা করবে। সতর্কতার অনুভূতি বজায় থাকবে। সাফল্য বৃদ্ধি পাবে। বিনয়ের সঙ্গে কাজ করবেন। সংগঠিত এবং ভারসাম্যপূর্ণ থাকুন। বাজে কথা বলবেন না। শিল্প ও দক্ষতার উপর জোর দেওয়া। বিভিন্ন কাজে শক্তি বজায় রাখুন। কার্যকরী পারফরম্যান্স বজায় থাকবে।

কর্কট রাশি – আজ আপনি বিচার বিভাগীয় সিদ্ধান্ত নিতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। রাজনৈতিক বিষয়ে ভুল করা এড়িয়ে চলবেন। কর্মজীবনের ব্যবসায় প্রত্যেকের পরামর্শকে গুরুত্ব দিন। কুসংস্কারের শিকার হয়ে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়ার ভুল করবেন না। ব্যবসায় শৃঙ্খলা বজায় রাখুন। পদ্ধতিগত বিষয়গুলিতে জোর দেওয়া হবে। বিরোধী ও প্রতারকদের এড়িয়ে চলুন। কাজের ক্ষেত্রে স্বচ্ছতা বজায় রাখুন। অসতর্কতা এবং অলস দ্বারা কাজকে প্রভাবিত হতে দেবেন না। বিনিয়োগ বৃদ্ধি পাবে। দূরবর্তী দেশগুলির বিষয়গুলিতে কার্যকলাপ হবে। সাহস থাকবে। আপনি যে কোনও প্রয়োজনীয় জিনিস কিনতে পারেন। প্রতারণা থেকে দূরে থাকুন। প্রলোভনে পড়বেন না। লোকসান হতে পারে। অন্যের কথা বলবেন না।

সিংহ রাশি – আজ আপনি আত্মবিশ্বাসের সাথে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। কর্মজীবন সম্পর্কিত প্রচেষ্টা গতি পাবে। কর্মক্ষেত্রে সেরা অবস্থান বজায় রাখার অনুভূতি থাকবে। অর্থনৈতিক দিক থেকে পরিস্থিতি অনুকূলে থাকবে। উচ্চ মনোবল ও সক্ষমতা নিয়ে এগিয়ে যাবেন। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। ভূমি নির্মাণের প্রচেষ্টা ইতিবাচক হবে। আকর্ষণীয় প্রস্তাব পাবেন। ব্যবসায়িক বিষয়গুলি ধরে রাখবেন। আপনি গুরুত্বপূর্ণ লক্ষ্যগুলি অর্জন করবেন। ব্যবস্থা অনুযায়ী গতি বজায় রাখা হবে। আপনি যোগাযোগ বৃদ্ধিতে বিশ্বাস করবেন। লেনদেনের ক্ষেত্রে ভালো থাকবে। অপ্রয়োজনীয় কাজে জড়াবেন না। আপনি দৃঢ়ভাবে চ্যালেঞ্জের মুখোমুখি হবেন।

কন্যা রাশি – আজ আপনার জন্য আর্থিক বিচক্ষণতা বজায় রাখার সময়। অভিজ্ঞতার অভাব এবং ব্যবস্থাপনার অভাব মুনাফাকে প্রভাবিত করতে পারে। বড়দের পরামর্শ মেনে চলুন। বিভিন্ন কাজকর্ম ত্বরান্বিত করুন। প্রশাসনিক দায়িত্ব ভালোভাবে পালন করবেন। পিতৃপক্ষ থেকে সাহায্য পাবেন। সম্পর্ক ব্যবহার করা হবে। আমি রাজনৈতিক কর্মকাণ্ডে অংশ নিতে থাকব। বিভিন্ন প্রচেষ্টাকে ত্বরান্বিত করা হবে। ইতিবাচক ফল পাবেন। ব্যবস্থার সমর্থন পাওয়া যাবে। আপনি অগ্রগতির পথে দ্রুত এগিয়ে যাবেন। কাজে স্বচ্ছতা থাকবে। আপনি লক্ষ্য অর্জন করবেন। দায়িত্বগুলো ভালোভাবে পালন করবেন। প্রতিভাবান ব্যক্তিদের সঙ্গে মেলামেশা করুন।

তুলা রাশি – আজ আপনি উৎসাহের সঙ্গে এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত থাকবেন। গুরুত্বপূর্ণ বিষয়ে আপনি গতি দেখাবেন। পেশাগত ক্ষেত্রে, আপনি প্রস্তুতির দিকে মনোনিবেশ করবেন। লক্ষ্যের দিকে মনোনিবেশ করুন। সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। কাজের প্রতি আগ্রহ থাকবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। দূরপাল্লার ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সমস্ত অভিযোজন বজায় রাখা হবে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। সকলের প্রতি আস্থা বজায় থাকবে। প্রত্যাশার চেয়ে ভালো করার ওপর জোর দেওয়া হবে। পেশাদার পারফরম্যান্স ঊর্ধ্বমুখী হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। বাধা-বিপত্তি দূর হবে। আমরা গুন্ডাদের হাতের বাইরে যেতে দেব না। এই উদ্যোগ অব্যাহত থাকবে।

বৃশ্চিক রাশি – আজ নিজেকে সমর্থন করতে থাকুন। আপনার প্রিয়জনের প্রত্যাশা পূরণ করার চেষ্টা করুন। আর্থিক বিষয়ে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। প্রয়োজনীয় কাজের সঙ্গে তাল মিলিয়ে চলুন। স্বাস্থ্যজনিত সমস্যা দেখা দিতে পারে। পেশাগত বিষয়গুলি প্রভাবিত হতে পারে। ধারাবাহিকতা ও শৃঙ্খলা বৃদ্ধি করুন। অপ্রত্যাশিত পরিস্থিতির সৃষ্টি হবে। উপযুক্ত পরামর্শ ও নির্দেশনা প্রদান করা হবে। মুনাফা ও সম্প্রসারণের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। গবেষণার কাজে আগ্রহী হবেন। গোপনীয়তার ওপর জোর দেওয়া হবে। কর্মপরিকল্পনা ভাগ করে নেওয়া এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলবেন। মানুষের দ্বারা প্রভাবিত হওয়া এড়িয়ে চলুন।

ধনু রাশি – আজ আপনি অধিকার রক্ষার প্রচেষ্টা বজায় রাখবেন। দায়িত্বশীল ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রাখবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আগ্রহ বাড়বে। অর্থনৈতিক কর্মকাণ্ডে গতি আসবে। সাধারণ লাভের সুযোগ থাকবে। বাণিজ্যিক কাজকর্ম বৃদ্ধি পাবে। অভিজ্ঞতা থেকে লাভবান হবেন। বড় পরিকল্পনাগুলি একটি বড় উত্সাহ পাবে। সুনাম বজায় থাকবে। বিভিন্ন কাজে এগিয়ে যাবেন। ব্যবসার সুযোগগুলি গুরুত্বপূর্ণ থাকবে। আপনি আপনার সহকর্মীদের চোখে থাকবেন। আত্মবিশ্বাস বাড়বে। প্রিয়জনদের সঙ্গে স্মরণীয় সময় কাটবে। সহযোগিতামূলক প্রচেষ্টা জোরদার করা হবে। ব্যক্তিগত জীবনে সুখ বৃদ্ধি পাবে।

মকর রাশি – আজ আপনি সমস্ত বিষয়ে সতর্ক থাকবেন। বাণিজ্যিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। শিল্প দক্ষতা এবং অভিজ্ঞতা জায়গাটি ধরে রাখবে। ব্যবস্থাপনার ক্ষেত্রে কার্যকরী কর্মক্ষমতা বজায় রাখুন। লেনদেনের ক্ষেত্রে অবহেলা এড়িয়ে চলবেন। সঙ্গীসাথিদের সমর্থন বজায় থাকবে। বিভিন্ন প্রচেষ্টায় সচেতনতা বৃদ্ধি পাবে। প্রলোভন ও প্রলোভনের কাছে নতিস্বীকার করবেন না। লক্ষ্যে মনোনিবেশ করবেন। প্রাপ্তবয়স্কদের শিক্ষার প্রতি মনোযোগ দিন। উদ্বেগ বিতর্ক থেকে দূরে থাকবে। ব্যবসায় পরিষেবা আরও ভালো হবে। চাকরিজীবীরা আরও ভালো করবেন। সুযোগের সদ্ব্যবহার করুন। পরিস্থিতি অস্থিতিশীল থাকতে পারে। আলোচনায় স্বচ্ছ থাকুন। অপ্রয়োজনীয় তর্ক ও বিতর্ক এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি – আজ আপনি আপনার দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে অন্যদের উপর প্রভাব ফেলতে সক্ষম হবেন। গুরুত্বপূর্ণ বিষয়ে দায়িত্বশীল থাকবেন। দায়িত্ব নেবে। অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে উপকার পাবেন। পরিকল্পনার বাস্তবায়ন বৃদ্ধি পাবে। সাংবিধানিক কার্যক্রম সংগঠিত করার ক্ষেত্রে এগিয়ে থাকবেন। আর্থিক বিষয়ে আপনি প্রত্যাশার চেয়ে ভাল করবেন। কর্মজীবনের ব্যবসায় সামঞ্জস্য এবং প্রতিযোগিতা বজায় রাখবে। আপনি আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। বন্ধুরা সাহায্য করতে থাকবেন। ঝুঁকি তো থাকবেই। সভায় এই উদ্যোগ অব্যাহত থাকবে। কাজ ফলপ্রসূভাবে এগিয়ে যাবে। বড়দের পরামর্শ মেনে চলবেন। নিয়ম মেনে চলবেন।

মীন রাশি – আজ আপনি অর্থহীন বিতর্ক, বিতর্ক এবং বিভ্রান্তিতে কাজের গতিকে প্রভাবিত করতে পারেন। নিজের সঙ্গে সমন্বয়হীনতা এড়িয়ে চলুন। পারস্পরিক বোঝাপড়া ও সহযোগিতার ওপর জোর দিন। কিছু কাজে বাধা আসতে পারে। বাড়িতে অশান্তি হতে পারে। স্বার্থপরতা পরিত্যাগ করুন। পারস্পরিক ইতিবাচকতাকে উৎসাহিত করুন। কাজের প্রস্তুতির মাত্রা উঁচু রাখুন। নিজের দক্ষতার ওপর আস্থা রাখুন। সম্পর্ক থেকে লাভবান হবেন। আপনার চারপাশের পরিবর্তন সম্পর্কে সচেতন থাকুন। নিজের উপর আস্থা রাখবেন। পরিবারের সদস্যরা সাহায্য করবেন। ব্যক্তিগত বোধগম্যতা বৃদ্ধি পাবে। আমরা ক্ষুদ্রতম তথ্যের উত্তর দেব। ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতি হবে।