Horoscope Today : আজকের দিনটি কেমন যাবে, আপনার রাশি অনুযায়ী দেখে নিন…

Rasifal Today জ্যোতিষীরা সারাবছরের সমস্ত গ্রহদের পরিবর্তন, গোচর এবং অন্য ব্রহ্মান্ডীয় গণনার মাধ্যমে বর্ষের বিভিন্ন দৃষ্টিকোণ যেমন স্বাস্থ্য, বৈবাহিক জীবন ও প্রেম, ধন-ধান্য ও সমৃদ্ধি তথা চাকুরী-পেশা এর মতো সমস্ত বিষয়ে পূর্ণ বিবেচনা করেছেন।

Horoscope Today : আজকের দিনটি কেমন যাবে, আপনার রাশি অনুযায়ী দেখে নিন...
প্রতীকী ছবি

মেষ থেকে মীন রাশি, রাশিচক্রের এই ১২টি রাশি আমাদের জীবনযাত্রার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। তাই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে, আপনার জীবন কোন পথে চলার ইঙ্গিত করছে, আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে…

 

মেষ রাশি (Aries )

আপনার শক্তি ও ভাবনা অনুযায়ী যে কাজ করার পরিকল্পনা করেছেন, তা আজই তা সেরে ফেলুন ।যে কোনও ঘটনাকে নিজের হাতে নিয়ন্ত্রণ করার শক্তি আপনার মধ্যে রয়েছে। অন্য রাশির জাতকের তুলনায় আপনি অপরকে চেনার চেষ্টা করেন, সুযোগ দেওয়ার প্রচেষ্টায় লিপ্ত থাকতে ভালবাসেন। যে কোনও কাজ শুরু করলে সেটি শেষ দেখেই ছাড়েন। পিছনে ফিরে তাকাবার মানুষ আপনি নন। লক্ষ্যে অটল থেকে পৌঁছে যাওয়ার চেষ্টা করুন। আজকে আপনার শুভ নম্বর হল ৪, রং লাল।

বৃষ রাশি (Taurus)

নিজের লক্ষ্যে এগিয়ে চলুন। আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। ঘনিষ্ঠ বন্ধুর সাহায্যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। মানসিক স্থিতিশীল না থাকার জন্য যে কোনও কাজেই বাধা আসতে পারে। কোনও দুঃসংবাদের কারণে আপনার মন খারাপ হতে পারে এবং আপনি অনেক সময় উদাসীন থাকতে পারেন। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। লাকি নম্বর ৯ ও শুভ রং কমলা।

আরও পড়ুন: খালি পেটে কোভিড টিকা নেওয়া উচিৎ নয়, কেন? জেনে নিন

মিথুন রাশি (Gemini)

কর্মক্ষেত্রে ফূর্তির আভাস।বন্ধুদের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। হঠাত করে প্রেম আসলে অবাক হবেন না। সন্তোষজনক ফলাফল পেতে সুন্দরভাবে সবকিছু পরিকল্পনা করুন- অফিসের সমস্যা দূর করার চেষ্টা করতে গেলে আপনার মনে উত্তেজনার মেঘ নিয়ে আসবে। শরীর চাঙ্গা রাখতে সকালে যোগা করার অভ্যেস করতে পারেন। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। শুভ সংখ্যা ৪, শুভ রঙ লাল

কর্কট রাশি (Cancer)

জীবন কখনও ট্রেনলাইনের মতো সমান্তরাল ভাবে এগিয়ে যায় না। নিজের স্বার্থে ও কাজের জায়গা উন্নতির জন্য কিছুটা হলেও অন্যের প্রশংসা করা উচিত। খাদ্যাভাসের উপর নজর দিন। জীবনে ছোট ছোট মুহূর্তগুলি উপভোগ করার চেষ্টা করুন। নেগিটিভ চিন্তাভাবনা থেকে দূরে থাকাই ভাল। জীবনের সমস্যাগুলি নিয়ে কোনও বিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলতে পারেন। স্ত্রী ও পরিবারের সঙ্গে ভাল ব্যবহার ও সময় কাটাতে পারবেন। শুভ সংখ্যা ১০, শুভ রঙ হলুদ।

সিংহ রাশি (Leo)

জীবনপ্রবাহের মধ্য দিয়েই গুরুত্বপূর্ণ জিনিসগুলি চিনতে ও জানতে শিখুন। সব কিছু কাজ একেবারে পারফেক্ট হোক, এটাই আপনি চান। কাজ শেষ না হওয়া পর্যন্ত আপনি হাল ছাড়বেন না। পরিশ্রমের কোনও বিকল্প নেই । কর্মক্ষেত্রে বসের নজরে আসতে পারেন। পরিবারের যত্ন নিলে আখেরে আপনিই লাভবান হবেন। কোথা ঘুরতে যাওয়ার যোগের সম্ভাবনা রয়েছে। শুভ রঙ সবুজ, শুভ সংখ্যা ৯।

কন্যা রাশি (Virgo)

যে কোনও কাজ বা কথা বলার সময় আগে চিন্তাভাবনা করুন। দ্রুত কাজ শেষ করার প্রয়াস করবেন না। কারণ আপনার কাজকর্মে ও কথা বলার সঙ্গে সঙ্গে পরিস্থিতি পরিবর্তন হতে পারে। সূর্যের তাপে বেশিক্ষণ না থাকাই ভাল। বাইরে বের হলে অবশ্যেই ছাতা ও সানগ্লাস সঙ্গে নিয়ে বের হবেন। যে কোনও পরিকল্পনা বা কাজের দিক থেকে একবার নেমে পড়লে তা শেষ করাই মঙ্গলের। ধার-দেনা যা আছে তা দ্রুত মেটাবার চেষ্টা করুন। না হলে আগামীদিনগুলিতে বিপদ আসতে পারে। শুভ সংখ্যা ২, শুভ রঙ সবুজ।

তুলা রাশি (Libra)

নিজের লক্ষ্য ও সেই লক্ষ্যে পৌঁছানোর সমস্ত পথ আপনার পরিকল্পনামতোই চলছে। কিছু অতিরিক্ত ভাবাবেগের কারণে পথে থেকে মাঝে মাঝে হারিয়ে যান। পরিবারের সঙ্গে ঝামেলায় জড়িয়ে না পড়লেই ভাল। গভীর ভাবে ভাবা অভ্যেস করুন। অফিসের কাজে মনযোগ দিন। আসন্নদিনগুলিতে কাজের নিরিখে বেতন বাড়তে পারে। সন্তানের শরীরের প্রতি খেয়াল রাকার চেষ্টা করুন। শুভ সংখ্যা ৯, শুভ রঙ কমলা

আরও পড়ুন: দেশের এই প্রাচীন ও ঐতিহাসিক স্থানগুলি দেখলে সার্থক হবে জীবন!

বৃশ্চিক রাশি (Scorpio)

দিনের প্রথমভাগ অন্তত বেশ খোশমেজাজেই কাটবে। আপনার ইচ্ছা শক্তির অভাব আপনাকে আবেগগত ও মানসিক মনোভাবের শিকার করতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে। আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝতে অসুবিধা হবে। নিজের কাজ থেকে বিরত থেকে আপনি কিছু সময় নিজের জীবন সঙ্গীর সাথে কাটাতে পারেন। যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)

আপনার যা দরকার তা চারপাশে কি ঘটছে সেই থেকে সচেতন হতে হবে। আপনি সবসময় যেরকম কাজ করতে চেয়েছিলেন, অফিসে সেই ধরনের কাজ আজ আপনি পেতে পারেন। আপনার কাছে সময় তো হবে কিন্তু তবুও আপনি এরকম কিছু করতে পারবেন না যেটাতে আপনি সন্তুষ্ট পাবেন। আজ, আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে!অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে স্বাস্হ্যের বিকাশ ঘটতে পারে। লাকি নম্বর ৯ ও শুভ রং কমলা।

মকর রাশি (Capricorn)

আপনার পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেওয়া ভাল, অন্যথায় সেই সদস্যটি আপনার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে পারে। পরিবারের সদস্যদের সাথে সামাজিক জমায়েত প্রত্যেককে এক ভালো মেজাজে রাখবে। লোকজনের থেকে দূরে সরে যাওয়ার থেকে কোনো অভিজ্ঞ লোকের সাথে নিজের অসুবিধার কথা বলুন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আবার পুরাতন সুন্দর রোমান্টিক দিনগুলি আজ হৃদয়ে পোষণ করুন। শুভ সংখ্যা ২, শুভ রঙ সবুজ।

কুম্ভ রাশি (Aquarius)

আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আপনার সঙ্গ বিচ্যুতির ফলে আপনার হাসির কোন অর্থ নেই- হাসির কোন শব্দ নেই- হৃদয় স্পন্দন করতে ভুলে গেছে। প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। ভুল যোগাযোগ আজ একটি সমস্যার সৃষ্টি করতে পারে, কিন্তু বসে এবং কথা বলে আপনি তা সামালাতে সমর্থ হবেন। শুভ সংখ্যা ১০, শুভ রঙ হলুদ।

মীন রাশি (Pisces)

বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত আনবে। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্চকিত হবেন না। নিকটতম বন্ধুর দেওয়া ভুল পরামর্শের কারণে এই চিহ্নটির ব্যবসায়ীরা আজ সমস্যায় পড়তে পারেন। আজ, কর্মক্ষম নেটিভদের কর্মক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন। শুভ সংখ্যা ৯, শুভ রঙ কমলা