মঙ্গলবার সতর্ক থাকুন, নয়তো…, আগাম জেনে নিন কেমন কাটবে আপনার দিন

Daily Horoscope: কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মঙ্গলবার সতর্ক থাকুন, নয়তো..., আগাম জেনে নিন কেমন কাটবে আপনার দিন
Follow Us:
| Updated on: May 21, 2024 | 7:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ শিল্পে আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার রেসিং চক্র অব্যাহত থাকবে। সাহসিকতার সঙ্গে সাধারণ পরিস্থিতি মোকাবেলা করুন। বিরোধীরা পরাজিত হবে। সময়ের কথা মাথায় রেখে কাজ করুন। দীর্ঘদিনের বিবাদের অবসান ঘটিয়ে মন খুশি হবে। সৃজনশীল কাজের জমি সংক্রান্ত যে কোনও বিরোধ মিটে যাবে।

বৃষ রাশি

আজ কর্মক্ষেত্রে ব্যস্ততা বেশি থাকবে। ঘনিষ্ঠ বন্ধুর কাছ থেকে দূরে সরে যেতে হতে পারে। ব্যবসায় ব্যয় বেশি ও লাভ কম হবে। আপনার সঞ্চিত অর্থ ব্যবসায় ব্যয় করার আগে, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তা করুন। কোনও গুরুত্বপূর্ণ কাজ কোনও কারণ ছাড়াই ব্যাহত হতে পারে। দূর দেশের কোনও আত্মীয়ের কাছ থেকে ভালো খবর পাবেন।

মিথুন রাশি

আজ, আপনার ব্যক্তিগত পরিস্থিতির কথা মাথায় রেখে গুরুত্বপূর্ণ কাজে যেকোনও সিদ্ধান্ত নেওয়া উচিত। সামাজিক কর্মকান্ডের প্রতি আরও সতর্ক হোন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে লাভের পরিস্থিতি ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য স্বাভাবিক থাকবে। ব্যবসার ক্ষেত্রে নিয়োজিত ব্যক্তিরা পরিকল্পিতভাবে কাজ করে সাফল্য অর্জন করবেন।

কর্কট রাশি

আদালতের মামলায় আজ আপনার পক্ষে সিদ্ধান্ত আসতে পারে। ক্রীড়া প্রতিযোগিতায় উচ্চ সাফল্য ও সম্মান পাবেন। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে বিরোধীরা শান্ত হবে। জীবিকার সন্ধান সম্পন্ন হবে। বাড়ি নির্মাণ কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। আপনি কিছু সরকারি প্রকল্পের সুবিধা পাবেন। রাজনীতিতে নতুন দায়িত্ব আসতে পারে।

সিংহ রাশি

আজ জমি ক্রয়-বিক্রয়ে আগ্রহ থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। রাজনীতিতে উচ্চ পদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। বন্ধুর সহযোগিতা পাবেন। কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না। ব্যবসায়ী শ্রেণী সরকারি প্রকল্পের সুবিধা পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য ও সম্মান পাবেন।

কন্যা রাশি

আজ ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে কোনও বাধা সরকারি সহযোগিতায় দূর হবে। ব্যবসায়িক ভ্রমণ আনন্দদায়ক ও সফল হবে। চাকরিতে পদোন্নতির প্রচেষ্টা সফল হবে। ব্যবসায়িক সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয় বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে। রাজনীতিতে পদমর্যাদা বাড়বে।

তুলা রাশি

আজ চাকরিক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের গোপন শত্রুর ষড়যন্ত্র থেকে সাবধান থাকতে হবে। কর্মক্ষেত্রে আরও মনোযোগ দিন। চাকরিতে কোনও গুরুত্বপূর্ণ পদ থেকে অপসারিত হতে পারেন। আত্মীয়দের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হবে। চিন্তা না করে ব্যবসায় কোনও পরিবর্তন করবেন না। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে।

বৃশ্চিক রাশি

কোনও উচ্চাকাঙ্ক্ষা আজ পূরণ হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে ভ্রমণে যেতে হতে পারে। আপনি একজন বিশেষ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন। সময়মতো সমস্যা সমাধানের চেষ্টা করুন। অংশীদারদের কাছ থেকে হ্রাস পেতে পারে। বন্ধুত্বে সহযোগিতা বজায় রাখুন। আইনি প্রক্রিয়ার চিন্তা বাদ দিন। ব্যর্থতার মাঝেও সাফল্য পাবেন।

ধনু রাশি

আজকে কর্মক্ষেত্রে কোনও অসম্পূর্ণ কাজ শেষ করার দায়িত্ব পাবেন। ব্যবসায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কর্মক্ষেত্রে এর প্রভাব বাড়বে। কৃষি কাজে বিভিন্ন বাধার সম্মুখীন হতে হবে। শিল্প-অভিনয় ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা জনগণের অগাধ স্নেহ ও ভালোবাসা পাবেন। গাড়ি কেনার পুরনো ইচ্ছা পূরণ হবে।

মকর রাশি

আজ জমি সংক্রান্ত কাজে নিযুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে নতুন লোকের সহযোগিতা ও সাহচর্য থাকবে। কঠোর পরিশ্রমের পর কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে অহেতুক বিবাদ হতে পারে। আপনার কথা ও রাগ নিয়ন্ত্রণ করতে হবে। নির্মাণ সংক্রান্ত কাজে বিভিন্ন বাধা আসতে পারে।

কুম্ভ রাশি

আজ সন্তানদের সুখ বৃদ্ধি পাবে। বন্ধুর সঙ্গে দেখা হবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে নতুন সহকর্মী তৈরি হবে। ব্যবসায় ধৈর্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করুন। বিশেষ সাফল্য পাবেন। রাজনীতিতে আপনার কাজের ধরন আলোচনার বিষয় হয়ে থাকবে। নতুন শিল্প ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। বেকাররা কর্মসংস্থান পাবে।

মীন রাশি

আজ আপনি ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। আদালতের মামলায় সাফল্য পাবেন। ব্যবসায় নতুন চুক্তি লাভজনক প্রমাণিত হবে। জনসংযোগের মাধ্যমে সুনাম বাড়বে। নতুন নির্মাণ ও ঈশ্বর দর্শনের ইচ্ছা প্রবল হবে। ব্যর্থতার মাঝে সাফল্যের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অপ্রয়োজনীয় লাভের সম্ভাবনা রয়েছে। সাহসিকতার সঙ্গে অস্বাভাবিক পরিস্থিতির মুখোমুখি হন।