Monthly Horoscope 2022: এই মাসেই কি আসবে জীবনের প্রথম প্রেম? কোন কোন রাশির জাতকের ভাগ্য জুটবে চাকরির দিশা, জানুন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Jan 31, 2022 | 8:10 AM

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

Monthly Horoscope 2022: এই মাসেই কি আসবে জীবনের প্রথম প্রেম? কোন কোন রাশির জাতকের ভাগ্য জুটবে চাকরির দিশা, জানুন

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশির জাতকদের জন্য এই মাসটি অনেক ক্ষেত্রেই শুভ ফলাফল নিয়ে আসবে। এই মাসটি ক্যারিয়ারের দিক থেকে ভাল। এই মাসটি ব্যবসায়ীদের জন্যও ভাল ফলাফল এনে দেবে। প্রেমের সম্পর্কের মধ্যে থাকা মেষ রাশির লোকদের জন্য এটি একটি আনন্দের সময়। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক আরও দৃঢ় হবে। স্বাস্থ্য নিয়ে আরও সচেতন হোন।

আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও পরিকল্পনায় কাজ করে থাকেন তবে আপনি এই সময়ে সাফল্য পেতে পারেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে শক্তি থাকবে এবং প্রেমের সাথে ভাল বন্ধন থাকবে। বিবাহিত নেটিভদের জন্য এটি একটি কষ্টকর সময় হিসাবে প্রমাণিত হতে পারে। ব্যয় বাড়বে এবং আয় কমে যেতে পারে। সাধারণ রোগ থেকে মুক্তি পেতে আপনি সফল হবেন।

আর্থিক ক্ষতি সম্ভাবনা প্রবল। ব্যবসা সম্পর্কিত ভ্রমণগুলি থেকে আপনি উপকার পাবেন। পারিবারিক জীবনে ঝামেলা হতে পারে। এই মাসটি প্রেমের ক্ষেত্রে মিথুন রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। অফিসে আপনার চরিত্রের উন্নতি হবে এবং আপনি সিনিয়র অফিসারদের মুগ্ধ করতে সক্ষম হবেন। এই সময় স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে চ্যালেঞ্জিং হবে।

কর্মে‌র জন্য আপনি দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পারেন। এই ধরনের ট্রিপ সহ, আপনি নতুন পরিচিতি তৈরি করবেন যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। ব্যবসায় লাভের কারণে আয়ও বাড়বে। শিক্ষার ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। প্রেমের ক্ষেত্রে এই সময়টি কর্কট রাশির জাতকদের পক্ষে কঠিন হয়ে উঠবে। তবে মাসের শুরুটা অবিবাহিতদের জন্যই মঙ্গলজনক হবে।

এই মাসটি সিংহ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক এবং কোনও বিশেষ সমস্যায় পড়তে হবে না। অবিবাহিতদের জন্য এই সময়টি খুব ভাল। বিয়ের জন্য ভালো সম্পর্কের প্রস্তাব পাবেন। এই সময়, সিংহ রাশির জাতকদের বিবাহিত জীবনও ভাল থাকবে। স্বাস্থ্যের সাথে সম্পর্কিত সমস্যা হতে পারে।

এই মাসটি কন্যা রাশির জাতকদের জন্য সাফল্যের নতুন দ্বার উন্মুক্ত করবে, তবে অনেক ক্ষেত্রেই ঝামেলা থাকবে। কোনও কারণে মন পড়াশোনা থেকে সরে আসতে পারে। পরিবারে বিরোধ দেখা দেবে। অর্থের অধিকারের বিষয়ে ভাই-বোনদের সাথে সম্পর্ক কিছু দিনের জন্য তিক্ত হতে পারে। ভুল বোঝাবুঝির কারণে আপনার প্রেমের সম্পর্কও শেষ হতে পারে।

ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি রাশিচক্রের মানুষের জন্য সাফল্য নিয়ে আসবে। এই মাসটি এই রাশির জাতকদের জন্য আর্থিক দিক থেকে খুব ভাল হতে চলেছে। কর্মক্ষেত্রেও দায়িত্ব ও প্রভাব বাড়বে। এই রাশির জাতকদের জন্য স্বাস্থ্যের দিক থেকে এটি মিশ্র সময় হবে। বৈবাহিক সুখের আংশিক হ্রাস ঘটবে।

আপনার বর্তমান চাকরিতে আপনার ভূমিকা এবং দায়িত্ব বাড়ার সম্ভাবনা রয়েছে। যারা ব্যবসা করছেন তাদের জন্যও এটি একটি অনুকূল সময় হবে। নতুন পরিকল্পনা থেকে আশানুরূপ সাফল্য আসবে। অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকতে হবে। সর্দি-কাশির মতো অসুস্থতা কিছুটা অস্বস্তির কারণ হতে পারে। প্রেমের জীবনে বিচ্ছিন্নতার অনুভূতি বিরাজ করতে পারে।

যাঁরা ব্যবসা করছেন তাঁরা কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন। এটি শিক্ষার্থীদের জন্য একটি ভাল সময় হিসাবে প্রমাণিত হবে কারণ তাঁরা তাঁদের লক্ষ্য অর্জন করতে সক্ষম হবে। অপ্রত্যাশিত ব্যয়ের কারণে গৃহস্থালী বাজেট কিছুটা প্রসারিত হতে পারে। আপনি স্বাস্থ্য সচেতন থাকবেন এবং কঠোর ডায়েট বজায় রাখবেন। আপনার রোমান্টিক সঙ্গী অতিরিক্ত পজেসিভ হয়ে উঠতে পারে যা অবাঞ্ছিত চাপের কারণ হতে পারে।

কর্মক্ষেত্রে সতর্ক থাকুন কারণ আপনার পক্ষ থেকে কোনও ত্রুটি আপনার উর্ধ্বতনদের নজরে পড়বে না। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন এবং আপনার সহকর্মীদের সাথে বিনয়ী আচরণ করুন। ব্যবসা স্থিতিশীল হবে এবং নতুন চুক্তি স্বাক্ষরিত হতে পারে। পেট-সম্পর্কিত সমস্যাগুলি কিছুটা উদ্বেগের কারণ হতে পারে। আপনার স্ত্রীকে বিশ্বাস করুন এবং গুরুত্বপূর্ণ বিষয়ে তাঁর পরামর্শ নিন।

আপনাকে আপনার কর্মজীবনের সঙ্গে সম্পর্কিত কিছু বুদ্ধিমান সিদ্ধান্ত নিতে হবে। কাজের বায়ুমণ্ডল কিছুটা চাপযুক্ত হতে পারে যা আপনাকে নতুন উপায় সন্ধান করতে বাধ্য করে। ব্যবসায়ের একটি নতুন লাইন শুরু করার বিষয়টি বিবেচনা করা যেতে পারে। অন্যের কল্যাণের জন্য ব্যয় করা আর্থিক উন্নতি নিয়ে আসবে পরে এবং আপনাকে উচ্চতর আয়ের সাথে আশীর্বাদ করবে। প্রেম জীবনে অহংকারের ঝগড়া এড়িয়ে চলুন।

এই মাসে অতিরিক্ত কাজের চাপ থাকতে পারে যার ফলে মানসিক চাপ বাড়তে পারে। কাজ-সম্পর্কিত ভ্রমণগুলিও নির্দেশিত হয়। যাঁরা ব্যবসায়ে আছেন তাঁরা তাঁদের বৃদ্ধিকে অনুঘটক করার জন্য নতুন সহযোগিতা অন্বেষণ করতে পারেন। আপনার সঞ্চয়ের দিকে মনোনিবেশ করুন এবং নতুন দীর্ঘমেয়াদী উপায়গুলিতে বিনিয়োগ করুন। জয়েন্টগুলি এবং কাঁধে ব্যথা কিছুটা অস্বস্তির কারণ হতে পারে। পরিবারের সদস্যদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক নিশ্চিত করুন।

তথ্য সৌজন্যে- AstroSage

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla