‘খেলতে যাচ্ছি’ বলে বেরিয়েছিল, পুকুর থেকে উদ্ধার হল পাঁচ শিশুর নিথর দেহ

নিহতদের পরিবারকে ৫০,০০০ টাকা করে সাহায্যের কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী (Capt Amarinder Singh)।

'খেলতে যাচ্ছি' বলে বেরিয়েছিল, পুকুর থেকে উদ্ধার হল পাঁচ শিশুর নিথর দেহ
জলে ডুবে মৃত্যু পাঁচ শিশুর।
Follow Us:
| Updated on: May 15, 2021 | 8:44 AM

পঞ্জাব: গ্রামের পুকুর ধারে রোজকার মতই খেলছিল পাঁচ শিশু (Children)। এরইমধ্যে একজন হঠাৎ কোনও ভাবে পা পিছলে জলে পড়ে যায়। তা দেখে বাকিরাও ঝাঁপ দেয় জলে। পুকুর ধারে সে সময় ছিলেন এক পরিযায়ী শ্রমিক। তিনি সেই দৃশ্য দেখে বাচ্চাদের বাঁচাতে পুকুরে নেমে পড়েন। এরপর সলিল সমাধি! জলে ডুবে মৃত্যু হয় ৬ জনেরই। মর্মন্তুদ এই ঘটনা লুধিয়ানার কুমকালানের।

মৃত পাঁচ শিশুর বয়স ৪ থেকে ১০ বছরের মধ্যে। স্থানীয়রা জানান, শুক্রবার গ্রামের পুকুর ধারে সোনু (৪), ছোটি (৬), আরতি (৮), লক্ষ্মী (১০) ও মহম্মদ কলিম (১০) খেলছিল। সকলেই খুব গরীব ঘরের ছেলেমেয়ে। সোনু, ছোটি, আরতি, লক্ষ্মী ভাইবোন। হঠাৎই ওদের মধ্যে একজন জলে পড়ে যায়। তাকে বাঁচাতে জলে নেমে পড়ে বাকিরা। সে সময় পুকুর ধারে ছিলেন রাহুল কুমার (২২) নামে এক যুবক। বাচ্চাদের জলে খাবি খেতে দেখে পুকুরে নেমে পড়েন তিনিও। কিন্তু পুকুরের জল অনেকটাই বেশি ছিল। ৬ জনেরই মৃত্যু হয়।

আরও পড়ুন: করোনায় কাবু রাজ্য, ধুমধাম করে বিয়ের আয়োজন! ১০ দিনেই গ্রেফতার ২০০

পরে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ। জয়েন্ট কমিশনার অব পুলিশ (রুরাল) সচিন গুপ্তা বলেন, প্রশিক্ষণপ্রাপ্ত উদ্ধারকারীদের সাহায্যে দেহগুলি জল থেকে তুলে আনা হয়। স্থানীয় হাসপাতালে দেহগুলি ময়না তদন্তে পাঠানো হয়েছে। মহম্মদ কলিমের মা ফরজানা জানান, সকাল থেকে ছেলে ঈদের আনন্দে মেতে ছিল। নতুন জামা পরে বেরোনোর সময় তাঁর কাছ থেকে চিপস কিনবে বলে ১০ টাকা নিয়ে যায়। পাড়ার লোকজন এসে যখন ভয়াবহ এই খবর শোনায়, কান্নায় ভেঙে পড়েন সন্তানহারা মা।

নিহতদের পরিবারকে সমবেদনা জানিয়ে টুইট করেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং। নিহতদের পরিবারকে ৫০,০০০ টাকা করে সাহায্যের কথা ঘোষণা করেন তিনি।