Viral Video: কথা বলতে বলতে ভেঙে পড়ল স্ল্যাব, গর্ত ঢুকে গেলেন ৫ ব্যক্তি, দেখুন ভয়ানক ভিডিয়ো

Viral Video: এবার ঘটনা প্রসঙ্গে ফিরে আসা যাক। জয়সলমেরের বাবা বওদি এলাকার বাইক সারাইয়ের একটি গ্যারেজে দাঁড়িয়ে কথা বলছিলেন ৪ যুবক।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Apr 14, 2022 | 8:58 PM

যে কোনও সময়ই এমন ঘটনা ঘটে যেতে পারে, যা হয়তো কোনওভাবেই পূর্ব নির্ধারিত নয়। ঘটনার আকস্মিকতা এমন হয়, যা দেখে অনেকেই চমকে যেতে পারেন অথবা ঘটনার শিকার হলেও তাদের কিছু করার থাকে। আর কোনও অদ্ভূত ঘটনার ভিডিয়ো যদি প্রকাশ্যে আসে, তবে স্বাভাবিকভাবেই সেই ভিডিয়ো দেখার জন্য একটা আলাদা ধরনের আগ্রহ তৈরি হয়। বুধবার রাজস্থানে এমনই এক অবাক করা ঘটনা ঘটেছে। রাজস্থানের জয়সলমেরের এই ঘটনা দেখে অনেকেরই চোখ কপালে উঠেছে। ভিডিয়োতে কয়েকজন যুবককে দাঁড়িয়ে কথা বলতে দেখা গিয়েছিল, তারপর যা ঘটল তা দেখলে আপানাদের বিশ্বাস নাও হতে পারে।

এবার ঘটনা প্রসঙ্গে ফিরে আসা যাক। জয়সলমেরের বাবা বওদি এলাকার বাইক সারাইয়ের একটি গ্যারেজে দাঁড়িয়ে কথা বলছিলেন ৪ যুবক। তাদের ঠিক পাশেই মাটি বসে বাইক সারাই করছিলেন আরও একজন। ঠিক সেই সময়ই ঘটে এই মারাত্মক ঘটনা। ওই ৪ যুবক কংক্রিটের যে স্ল্যাবটির ওপর দাঁড়িয়ে কথা বলছিলেন, সেই স্ল্যাবটি হঠাৎ করে হুমমুড়িয়ে ভেঙে পড়ে। স্ল্যাবের ওপর দাঁড়িয়ে থাকা ব্যক্তিরা স্ল্যাব ভাঙার সঙ্গে সঙ্গে গর্তে পড়ে যান। পাশে যে ব্যক্তি বাইক সারাই করছিলেন তিনি  ওই গ্যারেজে লাগানো সিসিটিভি ক্যামেরাতে এই ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA