পৈশাচিক! জামিন পেতেই ৭৫-এর বৃদ্ধাকে ধর্ষণ করল এক যুবক

ঘটনার তদন্তে নেমে পুলিস চমকে ওঠে অভিযুক্তের ক্রিমিনাল রেকর্ড খতিয়ে দেখার পর। জানা যায়, ২০১৭ সালেও ৫৬ বছরের এক মহিলাকে ধর্ষণ ও খুনের অভিযোগে জেলে যায় ওই যুবক। তিন বছর জেলে কাটিয়ে গত মে মাসেই সে মুক্তি পায়

পৈশাচিক! জামিন পেতেই ৭৫-এর বৃদ্ধাকে ধর্ষণ করল এক যুবক
প্রতীকী চিত্র।

TV বাংলা ডিজিটাল: মধ্যযুগীয় বর্বরতার নিকৃষ্টতম উদাহরণ ফের পাওয়া গেল বিজেপি শাসিত ত্রিপুরায় (Tripura)। ধর্ষণের শিকার হলেন ৭৫ বছর বয়সী এক বৃদ্ধা। গত ১৮ নভেম্বর রাতে ঘটনাটি ঘটেছে ত্রিপুরার ধালাই জেলার মানিকপুর এলাকায়। ঘটনার প্রেক্ষিতে গতকাল মানিকপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিস সূত্রে খবর, বছর ২৫-এর অভিযুক্তকে ৩ ডিসেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে আদালত। তবে এই ঘটনার তদন্তে নেমে পুলিস চমকে ওঠে অভিযুক্তের ক্রিমিনাল রেকর্ড খতিয়ে দেখার পর।

জানা যায়, ২০১৭ সালেও ৫৬ বছরের এক মহিলাকে ধর্ষণ ও খুনের অভিযোগে জেলে যায় ওই যুবক। তিন বছর জেলে কাটিয়ে গত মে মাসেই সে মুক্তি পায়। পুলিস জানিয়েছে, বুধবারের ঘটনার নির্যাতিতা বৃদ্ধা ঘরে একাই থাকতেন। সেই সুযোগ নিতেই ঢুকেছিল ওই যুবক। ধর্ষণের পর খুন করারও চেষ্টা করা হয় ওই মহিলাকে। তবে বরাত জোরে তিনি বেঁচে যান।

আরও পড়ুন: বিপ্লবের ভবিষ্যদ্বাণী: আগামী ৩৫ বছর অন্য কোনও দল ক্ষমতায় আসবে না ত্রিপুরায়

বিগত কয়েকমাস ধরেই ত্রিপুরায় নারীঘটিত অপরাধের পরিমাণ হু-হু করে বেড়ে চলেছে। বুধবারের ঘটনা-সহ গত কয়েকমাসে একাধিক পৈশাচিক ও নারকীয় ঘটনার সাক্ষী থেকে ত্রিপুরাবাসী। গত অক্টোবর মাসে ত্রিপুরার কাঞ্চনপুরে গণধর্ষণের শিকার হন ৯৫ বছর বয়সের এক বৃদ্ধা। এই ঘটনায় পুলিস এখনও কাউকে গ্রেফতার করে উঠতে পারেনি। পরপর ঘটে যাওয়া নারীঘটিত অপরাধের প্রতিবাদে এদিন অল ইন্ডিয়া ডেমোক্র্যাটিক ইউমেন অ্যাসোসিয়েশনের সদস্যরা বিক্ষোভ প্রদর্শন করেন। দিনের পর দিন ধর্ষণের ঘটনা বেড়ে চললেও পুলিস পর্যাপ্ত পদক্ষেপ নিচ্ছে না বলে দাবি তাঁদের।

Click on your DTH Provider to Add TV9 Bangla