ভর দুপুরে কিশোরীকে ধর্ষণ, পাঁচ টাকা দিয়ে বলা হয় চুপ থাকতে

tannistha bhandari

tannistha bhandari |

Updated on: Mar 22, 2021 | 2:50 PM

১০০ টাকা দিয়ে বলে তামাকের (tobacco) প্যাকেট কিনে আনতে বলা হয় কিশোরীকে। কিনেও আনে সে। এরপরই ধর্ষণের (Rape Case) শিকার হতে হল তাকে।

ভর দুপুরে কিশোরীকে ধর্ষণ, পাঁচ টাকা দিয়ে বলা হয় চুপ থাকতে
মালদায় শিশুকে ধর্ষণ (প্রতীকী চিত্র)

ভোপাল: দেশে রয়েছে আইন। বিচারেও শাস্তিও হয় অনেক অভিযুক্তের। কিন্তু দেশের বিভিন্ন প্রান্ত থেকে এমন সব অপরাধেক খবর আসে, যা শুনলে কার্যত শিউরে উঠতে হয়। অপরাধের পিছনে থাকা বিকৃত মানসিকতাও ফুটে বেরিয়ে আসে। ফের তেমনই এক ঘটনা। খেলতে গিয়ে ধর্ষণের (Rape Case) শিকার হতে হল কিশোরীকে। চুপ করাতে তার হাতে গুঁজে দেওয়া হল পাঁচ টাকা। এখনও আতঙ্ক থেকে বেরতে পারছে না সেই কিশোরী।

ভোপালের (Bhopal) অযোধ্যা নগরের ঘটনা। বাড়ির বাইরে খেলা করছিল ওই কিশোরী। পুরসভার কন্টেনারের মধ্যে তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। ধর্ষক তার বাবার বয়সী বলে উল্লেখ করে কিশোরী। ইতিমধ্যে গ্রেফতারও করা হয়েছে অভিযুক্তকে।

কিশোরীর বয়ানের ভিত্তিতে পুলিশের ডিআইজি ইরশাদ আলি জানিয়েছেন, আট বছরের ওই কিশোরী ভর দুপুরে বাড়ির সামনে খেলছিল। আচমকা এক ব্যক্তি তাকে ১০০ টাকা দিয়ে বলে তামাক কিনে আনতে। কিশোরী সরল বিশ্বাসে ওই টাকা দিয়ে তামাক কিনেও আনে কিশোরী। তাকে ওই ব্যক্তি বলে, কন্টেনারের পিছনে কাউকে তামাকের প্যাকেটটা দিয়ে আসতে। সেই মতো কন্টেনারের পিছনে যেতেই তাকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় কন্টেনারের ভিতর। এরপর কন্টেনারেই তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। বাড় গিয়ে মেয়েটি তার ঠাকুমাকে সব কথা বলে। তাকে চুপ থাকার জন্য পাঁচ টাকা দেওয়া হয়েছে বলেও জানায় সে। এরপরই পুলিশের দ্বারস্থ হয় কিশোরীর পরিবার।

অভিযুক্তকে ধরতে আটটি টিম তৈরি করে পুলিশ। কিশোরীকে জিজ্ঞাসাবাদ করে তার বয়ান অনুযায়ী ৪০ জন সন্দেহজনক ব্যক্তিকে চিহ্নিত করা হয়। তাদের ছবি দেখে আসল অভিযুক্তকে চিনিয়ে দেয় কিশোরী। এরপর ৩২ বছর বয়সী ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: ‘২০ সন্তানের জন্ম দেননি কেন?’ মুখ্যমন্ত্রীর বক্তব্যে নয়া বিতর্ক

জানা গিয়েছে অভিযুক্ত ব্যক্তি বিবাহিত। তবে তাঁর স্ত্রী বছর দুয়েক আগে তাঁকে ছেড়ে চলে গিয়েছে। অপরাধের পর গুজরাটে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল এই ব্যক্তি। রবিবারের লকডাউনের জন্য সেটা সম্ভব হয়নি। তার আগেই তাকে ধরে ফেলে পুলিশ। পকসো আইনে মামলা হয়েছে তাঁর বিরুদ্ধে। ওই কিশোরী এখনও আতঙ্ক কাটিয়ে উঠতে পারেনি বলে জানিয়েছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla