বউয়ের হাত থেকে বাঁচতে ‘হাতিয়ার’ কোভিড রিপোর্ট

বউয়ের পাশাপাশি বাবাকেও ওই নকল রিপোর্ট (COVID 19) পাঠিয়েছে যুবক। ইন্টারনেট থেকে কোভিড রিপোর্ট ডাউনলোড করে ফটোশপের মাধ্যমে এডিট করে ভুয়ো রিপোর্ট বানিয়েছিল স্বামী। কিন্তু জ্বর সর্দি মাথা ব্যথা কিছুই ছিল না তার।

বউয়ের হাত থেকে বাঁচতে 'হাতিয়ার' কোভিড রিপোর্ট
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2021 | 8:49 PM

ইনদওর: আজব ঘটনার সাক্ষী থাকল মধ্যপ্রদেশ। বিয়ের পরে বউয়ের সঙ্গে বনিবনা হচ্ছিল না। নতুন বউয়ের হাত থেকে ‘বাঁচতে’ ফন্দি এক যুবকের। ঘটনায় তাজ্জব বহু মানুষ। জাল করোনা (Coronavirus) পজিটিভ রিপোর্ট বের করে নিজের স্ত্রীকে পাঠাল স্বামী। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশে (Madhya Pradesh)। এই ঘটনার চর্চা এখন সর্বত্র। বউয়ের কাছ থেকে দূরে যাওয়ার জন্য নিজেকে করোনা পজিটিভ প্রমাণ করতে চাইল যুবক।

বউয়ের পাশাপাশি বাবাকেও ওই নকল রিপোর্ট পাঠিয়েছে যুবক। অভিযুক্ত যুবক পেশায় ব্যবসায়ী। ইন্টারনেট থেকে কোভিড রিপোর্ট ডাউনলোড করে ফটোশপের মাধ্যমে এডিট করে ভুয়ো রিপোর্ট বানিয়েছিল স্বামী। কিন্তু জ্বর সর্দি মাথা ব্যথা কিছুই ছিল না তার। এখানেই ধরা পড়ে গেল কেরামতি। এত চেষ্টা করেও শেষ পর্যন্ত পার পাওয়া গেল না।

পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। মহামারির সময় কোভিড রিপোর্ট জাল করা দণ্ডনীয় অপরাধ বলেই মনে করা হচ্ছে। একটি ল্যাবের নাম উল্লেখ কথা হয়েছে ওই ভুয়ো করোনা রিপোর্টে। ল্যাবের সঙ্গে যোগাযোগ করলে কর্তৃপক্ষ জানায় বিষয়টি তাদের অজানা। ইনদওরের ছোটি গ্বলতোলি থানার কর্তা জানিয়েছেন, পলাতক অভিযুক্তকে খুঁজছে পুলিশ। তার কড়া শাস্তি হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

আরও পড়ুন: সম্প্রসারিত মন্ত্রিসভার ঘোষণার আগেই বেগড়বাই নীতীশের দলের, দাবি কমপক্ষে ৪টি আসনের