Video: বন্যা দেখতে গিয়ে আরেকটু হলেই ট্রেনের তলায় পড়ছিলেন মুখ্যমন্ত্রী!

Chandrababu Naidu Video: বন্যা-কবলিত এলাকা পরিদর্শনে এসেছিলেন মুখ্যমন্ত্রী। একটি রেলসেতুর উপর উঠে পরিস্থিতি বুঝে নিচ্ছিলেন তিনি। আর সেই সময়ই চলে এল ট্রেন! রুদ্ধশ্বাস কয়েকটি মুহূর্ত। কীভাবে নিশ্চিত দুর্ঘটনা এড়ালেন চন্দ্রবাবু নাইডু?

Video: বন্যা দেখতে গিয়ে আরেকটু হলেই ট্রেনের তলায় পড়ছিলেন মুখ্যমন্ত্রী!
অলেপর জন্য দুর্ঘটনা এড়ালেন চন্দ্রবাবুImage Credit source: Twitter
Follow Us:
| Updated on: Sep 06, 2024 | 6:03 PM

হায়দরাবাদ: বন্যা-কবলিত এলাকা পরিদর্শনে এসেছিলেন মুখ্যমন্ত্রী। একটি রেলসেতুর উপর উঠে পরিস্থিতি বুঝে নিচ্ছিলেন তিনি। আর সেই সময়ই চলে এল ট্রেন! বিজয়ওয়াড়ার বন্যা-কবলিত মধুরানগর পরিদর্শনের সময় অল্পের জন্য ট্রেন দুর্ঘটনা এড়ালেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু। শুধু দুর্ঘটনা এড়ালেন বললে ভুল হবে, ট্রেন থেকে রক্ষা পেয়েছেন। আচমকা আসা ট্রেনটিকে নিয়ে আশপাশের অধিকাংশ মানুষই উদ্বিগ্ন হলেও, এতটকু বিচলিত হতে দেখা গেল না অন্ধ্রের মুখ্যমন্ত্রীকে। তাঁকে অবশ্য আগলে রাখলেন তাঁর নিরাপত্তারক্ষীরা।

গত কয়েকদিনে মুষলধারে বৃষ্টিপাতের ফলে বিজয়ওয়াড়ার বিভিন্ন স্থানে বন্যা দেখা দিয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর), ব্যক্তিগতভাবে ত্রাণ কাজের তদারকি করতে বন্যা কবলিত একাধিক স্থান পরিদর্শনে যান মুখ্যমন্ত্রী চনদ্রবাবু নাইডু। বেশ কয়েকজন কর্মকর্তা এবং এনএসজি কমান্ডোদের সঙ্গে নিয়ে তিনি বিজয়ওয়াড়ার একটি ছোট রেলওয়ে সেতুর উপর থেকে বন্যা পরিস্থিতির মূল্যায়ন করছিলেন। নীচের নদী দিয়ে কত জল যাচ্ছে, দেখছিলেন। সেই সময়ই আচমকা উল্টো দিক থেকে একটি ট্রেন চলে আসে।

উপস্থিত জনতার মধ্যে হইহই পড়ে যায়। মুখ্যমন্ত্রী এবং তাঁর সঙ্গে থাকা দলের সদস্যদের সতর্ক করেন উপস্থিত জনতা। ট্রেনটিকে দেখে চন্দ্রবাবুর সঙ্গে থাকা কর্মকর্তা এবং নিরাপত্তাকর্মীদের মধ্যেও চাঞ্চল্য দেখা যায়। তবে, অদ্ভুত শান্ত ছিলেন চন্দ্রবাবু। কর্মকর্তা এবং নিরাপত্তা কর্মীদের তিনি ওই সরু সেতুটির একপাশে সরে দঁড়াতে নির্দেশ দেন। তাঁরা সেই ভাবেই সেতুর গা ধরে সিঁটিয়ে দাঁড়িয়ে থাকেন। প্রায় তাঁদের নাকের ডগা ছুঁয়ে চলে যায় ট্রেনটি।

ট্রেনটি চলে যাওয়ার পর, তাঁর সমর্থকদের উদ্দেশে একবার হাত নাড়েন চন্দ্রবাবু। ব্যাস ওইটুকুই। সম্ভাব্য দুর্ঘটনা এড়ানোর পরই, তাঁকে এবং তাঁর সঙ্গে থাকা কর্মকর্তা ও নিরাপত্তারক্ষীরা ফের বন্যা মূল্যায়নের কাজে ফিরে যান। যেন কিছুই ঘটেনি। গত কয়েকদিন ধরে, কখনও নৌকায়, কখনও বুলডোজারে চড়ে অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রীকে দেখা গিয়েছে বন্যা-বিধ্বস্ত এলাকায় ত্রাণ প্রচেষ্টা পর্যবেক্ষণ করতে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)