Road accident: লরির সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেল বাস, বের করা হল একের পর এক দেহ

Road accident: অন্ধ্র প্রদেশের একটি সরকারি বাস তিরুপতি থেকে বেঙ্গালুরু যাচ্ছিল। চিত্তুর জেলায় মোগিলি ঘাটের কাছে চিত্তুর-বেঙ্গালুরু হাইওয়েতে একটি লরির সঙ্গে সংঘর্ষ হয় বাসটির। লরির সঙ্গে সংঘর্ষে বাসের সামনের অংশটি একেবারে দুমড়ে-মুচড়ে যায়।

Road accident: লরির সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেল বাস, বের করা হল একের পর এক দেহ
লরির সঙ্গে সংঘর্ষে দুমড়ে যায় বাসটি
Follow Us:
| Updated on: Sep 13, 2024 | 7:55 PM

চিত্তুর: লরিতে ধাক্কা সরকারি বাসের। দুমড়ে মুচড়ে গেল বাসটি। দুর্ঘটনায় কমপক্ষে ৮ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৩৩ জনের বেশি। শুক্রবার দুর্ঘটনাটি ঘটেছে অন্ধ্র প্রদেশের চিত্তুরে। ঘটনায় শোকপ্রকাশ করেছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা করে আর্থিক সাহায্যের ঘোষণা করেছে অন্ধ্র প্রদেশ সরকার।

জানা গিয়েছে, অন্ধ্র প্রদেশের একটি সরকারি বাস তিরুপতি থেকে বেঙ্গালুরু যাচ্ছিল। চিত্তুর জেলায় মোগিলি ঘাটের কাছে চিত্তুর-বেঙ্গালুরু হাইওয়েতে একটি লরির সঙ্গে সংঘর্ষ হয় বাসটির। লরির সঙ্গে সংঘর্ষে বাসের সামনের অংশটি একেবারে দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে আসে পুলিশ। একের পর এক দেহ উদ্ধার করে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

মৃতদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। দুর্ঘটনার খোঁজ খবর নেন। আহতদের চিকিৎসায় যাতে কোনও খামতি না থাকে, সেই নির্দেশ দেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী। চিত্তুরের জেলাশাসক সুমিত কুমার জানান, মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেবে রাজ্য সরকার।

আহতদের ভর্তি করা হয়েছে পালামানেরু সরকারি হাসপাতালে। আহতদের কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা। এদিকে, দুর্ঘটনার জেরে রাস্তায় যানজট তৈরি হয়।