Father set fire on Son: হিসাব মিলছে না দেড় কোটির, রাগে ছেলের গায়েই আগুন ধরিয়ে দিল বাবা!

Father set fire on Son: সিসিটিভি ফুটেজে দেখা যায়, অর্পিত (২৫) নামক যুবক বিল্ডিং থেকে বের হচ্ছেন। তাঁর জামাকাপড় কোনও একটি তরলে ভেজা। পিছন পিছনই বেরিয়ে আসছেন তাঁর বাবা সুরেন্দ্র। তিনি ছেলের দিকে দেশলাই জ্বালিয়ে গায়ে ছুঁড়ছেন।

Father set fire on Son: হিসাব মিলছে না দেড় কোটির, রাগে ছেলের গায়েই আগুন ধরিয়ে দিল বাবা!
ছেলের গায়ে আগুন দিতে যাচ্ছেন বাবা। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2022 | 8:55 AM

বেঙ্গালুরু: আগামিদিনে ছেলের হাতেই ব্যবসার দায়িত্ব তুলে দিতে হবে। সেই কারণেই আগে থেকে কাজকর্ম বোঝাতে শুরু করেছিলেন, কিন্তু অ্যাকাউন্টের হিসাব নিয়েই শুরু হয়েছিল বাবা ও ছেলের মধ্যে। সেই তর্কই এতদূর গড়াল যে নিজের ছেলের গায়েই আগুন লাগিয়ে দিলেন বাবা। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। পরে ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, সেখানেই তাঁর মৃত্যু হয়। গোটা ঘটনাটিই সিসিটিভিতে ধরা পড়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ১ এপ্রিল। বেঙ্গালুরুর বাল্মীকী নগরের ওই ব্যবসায়ীর ফাব্রিকেশনের ব্য়বসা করতেন। সম্প্রতিই তাঁর ছেলেকে দোকানে বসার অনুমতি দিয়েছিলেন তিনি। কিন্তু মার্চ মাসের হিসাব দেখতে গিয়ে দেড় কোটি টাকার হদিশ মিলছিল না। ওই টাকা নিয়ে ছেলেকে প্রশ্ন করলে, কোনও উত্তর না পাওয়ার পরই ঝগড়া শুরু হয়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, অর্পিত (২৫) নামক যুবক বিল্ডিং থেকে বের হচ্ছেন। তাঁর জামাকাপড় কোনও একটি তরলে ভেজা। পিছন পিছনই বেরিয়ে আসছেন তাঁর বাবা সুরেন্দ্র। তিনি ছেলের দিকে দেশলাই জ্বালিয়ে গায়ে ছুঁড়ছেন। তাঁর ছেলে আটকানোর চেষ্টা করছেন। পরে জানা যায়, তাঁর গায়ে পেইন্ট থিনার ঢালা হয়েছিল।

প্রথমে ব্যর্থ হলেও, দ্বিতীয় দেশলাইটি অর্পিতের গায়ে পড়ে এবং সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। জ্বলন্ত অবস্থাতেই অর্পিতকে দৌড়াদৌড়ি করতে দেখা যায়। এরপর স্থানীয়রাই এগিয়ে এসে অর্পিতের গায়ের আগুন নেভানোর চেষ্টা করেন এবং তাঁকে স্থানীয় ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান।

হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, অর্পিতের দেহের ৬০ শতাংশই পুড়ে গিয়েছিল। দুইদিন ধরে মৃত্যুর সঙ্গে লড়াই করলেও, বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যু হয়। প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতেই যুবকের বাবাকে গ্রেফতার করা হয়।