বেঁচে আছেন সুমিত্রা মহাজন, কোভিড রিপোর্টও নেগেটিভ, শশীর দাবি উড়িয়ে জানাল বিজেপি

নিজের ভুল বুঝতে পেরে ইতিমধ্যেই আগের টুইট মুছে ফেলেছেন শশী থারুর। একইসঙ্গে সুমিত্রা মহাজন সুস্থ এবং সুদীর্ঘ জীবন কামনা করেছেন তিনি।

বেঁচে আছেন সুমিত্রা মহাজন, কোভিড রিপোর্টও নেগেটিভ, শশীর দাবি উড়িয়ে জানাল বিজেপি
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Apr 23, 2021 | 12:13 AM

নয়া দিল্লি: পুরোপুরি না হলেও সুস্থই রয়েছেন সুমিত্রা মহাজন। সশরীরে বেঁচেও আছেন। কংগ্রেস সাংসদ শশী থারুরের দাবি উড়িয়ে দিয়ে এমনটাই জানানো হয়েছে মধ্য প্রদেশ বিজেপির পক্ষ থেকে। বৃহস্পতিবার রাতে আচমকাই লোকসভার প্রাক্তন স্পিকার তথা ইন্দোরের প্রাক্তন বিজেপি সাংসদ সুমিত্রা মহাজন প্রয়াত হয়েছেন বলে টুইটে দাবি করেন শশী। যদিও কিছুক্ষণ পরেই জানা যায়, তাঁর এই দাবি সম্পূর্ণ ভুল। নিজের ভুল স্বীকার করতে অবশ্য দেরি করেননি শশী।

বিজেপি সূত্রে খবর, মুম্বইয়ের একটি হাসপাতালে হালকা জ্বরের উপসর্গ নিয়ে বর্তমানে ভর্তি রয়েছেন সুমিত্রা মহাজন। তবে শারীরিকভাবে উদ্বেগজনক কোনও অবস্থায় তিনি নেই। নিজের ভুল বুঝতে পেরে পরবর্তী টুইটে শশী থারুর লেখেন, “যদি এটা (বেঁচে থাকার খবর) সত্যি হয় তবে আমি অত্যন্ত নিশ্চিন্ত হব। খবরটা আমি এমন একটি সূত্র থেকে পেয়েছিলা যাকে বিশ্বাসযোগ্য বলে মনে করতাম।”

সুমিত্রা মহাজন শারীরিক অবস্থা সম্পর্কে নিশ্চিত করে মধ্য প্রদেশের বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, ইন্দোরের প্রাক্তন সাংসদ এর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন এবং চিন্তার কোনও কারণ নেই বলেই হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে। আগামী এক-দু’দিনের মধ্যে তাঁকে ছুটিও দিয়ে দেওয়া হবে বলে মনে করা হচ্ছে।

অন্যদিকে, নিজের ভুল বুঝতে পেরে ইতিমধ্যেই আগের টুইট মুছে ফেলেছেন শশী থারুর। একইসঙ্গে সুমিত্রা মহাজন সুস্থ এবং সুদীর্ঘ জীবন কামনা করেছেন তিনি।