Ranveer Singh: এ কোন বিপদে রণবীর সিং, ছুটতে হল থানায়…

Ranveer Singh: সম্প্রতি কাশী বিশ্বনাথের মন্দিরে গিয়েছিলেন রণবীর। সঙ্গে ছিলেন ডিজাইনার মণীশ মালহোত্রা, অভিনেত্রী কৃতী শ্যানন। দশাশ্বমেধ ঘাটে প্রার্থনাও করেন তাঁরা। রণবীরকে দেখা যায়, সাদা ধুতি পাঞ্জাবি, গলায় রুদ্রাক্ষের মালা, কপালে চন্দনের প্রলেপে।

Ranveer Singh: এ কোন বিপদে রণবীর সিং, ছুটতে হল থানায়...
ডিপফেকের শিকার রণবীর সিং। Image Credit source: ANI
Follow Us:
| Updated on: Apr 22, 2024 | 6:36 PM

মুম্বই: ডিপফেক ভিডিয়োর বাড়বাড়ন্তে একেবারে নাজেহাল বলিউড। আমির খান থেকে আলিয়া ভাট, ক্যাটরিনা কইফ থেকে কাজল, প্রযুক্তির কারিগরিতে এমন সব ভুয়ো ভিডিয়ো বাজারে ঘুরছে একেবারে হইচই কাণ্ড! সম্প্রতি সে তালিকায় নাম জুড়েছে রণবীর সিংয়ের। ভিডিয়োয় দেখা যাচ্ছে ‘রণবীর সিং’কে এক রাজনৈতিক দলের হয়ে প্রচার করতে। এই ভিডিয়ো দেখেই বড্ড চটেছেন রণবীর। থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

সম্প্রতি কাশী বিশ্বনাথের মন্দিরে গিয়েছিলেন রণবীর। সঙ্গে ছিলেন ডিজাইনার মণীশ মালহোত্রা, অভিনেত্রী কৃতী শ্যানন। দশাশ্বমেধ ঘাটে প্রার্থনাও করেন তাঁরা। রণবীরকে দেখা যায়, সাদা ধুতি পাঞ্জাবি, গলায় রুদ্রাক্ষের মালা, কপালে চন্দনের প্রলেপে।

এই সফর নিয়ে সংবাদসংস্থা এএনআইকে প্রতিক্রিয়াও দেন রণবীর। জানান, কাশীতে এসে তিনি মুগ্ধ। রণবীর বলেন, ছোট থেকেই তিনি শিবের ভক্ত। তাঁকে বলতে শোনা যায়, মাকেও একবার এখানে নিয়ে আসতে চান তিনি।

সেই ভিডিয়োকেই কাজে লাগায় সাইবার ক্রাইমের মাথারা। ডিপফেক ভিডিয়োয় রণবীরকে বিজেপি সরকারের সমালোচনা করতে শোনা যায়। ডিপফেক ভিডিয়োটি ভাইরাল হতেই রণবীর তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে লেখেন, ‘ডিপফেক সে বাঁচো দোস্তো।’

রণবীরের মুখপাত্র জানান, এফআইআর দায়ের করেছেন তাঁরা। যে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়, তার নামেই অভিযোগ দায়ের করা হয়েছে।