সংসদ ভবনের অদূরে বোমাতঙ্ক, গোটা এলাকা ঘিরে ফেলল পুলিশ

ইতিমধ্যেই ঘটনাস্থানে পৌছেছে ডগ স্কোয়াড ও বম্ব স্কোয়াড। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে ওই এলাকা।

  • TV9 Bangla
  • Published On - 11:59 AM, 5 Apr 2021
সংসদ ভবনের অদূরে বোমাতঙ্ক, গোটা এলাকা ঘিরে ফেলল পুলিশ
উদ্ধার হওয়া সন্দেহজনক বস্তুটি। তল্লাশি চালাচ্ছে ডগ স্কোয়াড। ছবি:ANI

নয়া দিল্লি: রাজধানীতে বোমাতঙ্ক। সোমবার সকালে দিল্লির ন্যাশনাল মিডিয়া সেন্টারের কাছে একটি সন্দেহজনক বস্তু উদ্ধার হয়। এটি ঘিরেই বোমাতঙ্ক তৈরি হয়েছে। ইতিমধ্যেই গোটা এলাকা ঘিরে ফেলেছে দিল্লি পুলিশ। ঘটনাস্থানে পৌঁছেছে বম্ব স্কোয়াড ও ডগ স্কোয়াড।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে ১০টা নাগাদ পুলিশ পিসিআরে একটি ফোন আসে। বলা হয়, সংসদ ভবন থেকে কয়েক মিটার দূরেই অবস্থিত ন্যাশনাল মিডিয়া সেন্টারের প্রধান ফটকের সামনে সন্দেহজনক একটি বস্তু পড়ে রয়েছে। এরপরই সংসদের নিরাপত্তায় উপস্থিত একদল নিরাপত্তাবাহিনী ঘটনাস্থলে যায় এবং সন্দেহজনক বস্তুটিকে পরীক্ষা করে দেখে।

কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থানে পৌঁছয় ডগ স্কোয়াড ও বম্ব স্কোয়াড। পরীক্ষা করে বিস্ফোরকের আশঙ্কা উড়িয়ে দেওয়া হয়। দিল্লি পুলিশের তরফে প্রকাশিত একটি বিবৃতিতে বলা হয়েছে, “আজ সকালে সিআইএসএফের একটি দল ন্যাশনাল মিডিয়া সেন্টারের সামনে রুটিন তল্লাশি চালাচ্ছিল। সেই সময়ই তাঁরা একটি প্ল্যাস্টিকে মোড়ানো বস্তু দেখতে পায়। এটির আকার অনেকটা খেলনার মতে ছিল। সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিশকে খবর দেওয়া হয়। সিআইএসএফের বম্ব ডিসপোস্যাল স্কোয়াড ঘটনাস্থানে যায় এবং সন্দেহজনক বস্তুটি খতিয়ে দেখার পর বিস্ফোরকের শঙ্কা উড়িয়ে দেয়।”

সন্দেহজনক বস্তুটি উদ্ধারের পরই গোটা এলাকা ঘিরে ফেলেছিল সিআইএসএফ ও দিল্লি পুলিশ। তবে ওই বস্তুটি ছাড়া আর কোনও সন্দেহজনক বস্তু খুঁজে পাওয়া যায়নি বলেই জানিয়েছে পুলিশ।