টিউশন থেকে ফেরার পথে গণধর্ষিত দশম শ্রেণির ছাত্রী, লজ্জায় আত্মহত্যা

টিউশন থেকে ফেরার পথেই ওই কিশোরীকে অপহরণ (Kidnap) করে চার যুবক। গণধর্ষণ(Gang rape)-র পর তাঁরা রাতে কিশোরীকে বাড়ির কাছেই ফেলে দিয়ে চলে যায়।

টিউশন থেকে ফেরার পথে গণধর্ষিত দশম শ্রেণির ছাত্রী, লজ্জায় আত্মহত্যা
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 2:14 PM

মিরাট: স্কুল শেষে টিউশনে গিয়েছিলেন পড়তে। কিন্তু ফেরার পথেই চার যুবকের হাতে অপহৃত হলেন দশম শ্রেণির এক ছাত্রী। তাঁকে অপহরণ(Kidnap) করে নিয়ে গিয়ে গণধর্ষণ (Gang Rape) করে ওই চার যুবক। এরপর বাড়ির কাছাকাছিই ফেলে দিয়ে পালিয়ে যায় তাঁরা। পরিবারের সম্মান রক্ষার্থে রাতেই আত্মহত্যা করলেন ওই কিশোরী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতোই শুক্রবারও স্কুল শেষে টিউশন পড়তে গিয়েছিলেন ওই কিশোরী। উত্তর প্রদেশের মিরাটের বাসিন্দা ওই কিশোরী যখন টিউশন থেকে ফিরছিল, সেই সময়ই মাঝপথ থেকে তাঁকে অপহরণ করে চার যুবক। গাড়িতেই গণধর্ষণ করা হয় দশম শ্রেণির এক পড়ুয়াকে। এরপর বাড়ির সামনে ফেলে দিয়ে যায় ওই কিশোরীকে।

আরও পড়ুন: Corona Cases and Lockdown News: একদিনে ৮৯ হাজারে সর্বোচ্চ সংক্রমণ দেশে, করোনা আক্রান্ত কানিমোঝিও

রাতে কোনওমতে বাড়ি পৌঁছয় ওই কিশোরী। পরিবারের লোকজনকে গোটা বিষয়টি খুলে জানান। এরপরই ঘরে ঢুকে আত্মহত্যার চেষ্টা করেন ওই কিশোরী। বাড়ির লোক জানতে পেরেই দরজা ভেঙে উদ্ধার করে তাঁকে এবং হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা চলাকালীনই তাঁর মৃত্যু হয়।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, আত্মহত্যা করার আগে ওই কিশোরী একটি চিঠি লিখে রেখে যান। সেই চিঠিতেই চার ধর্ষকের কথা উল্লেখ করেন। এদের মধ্যে  লক্ষণ ও বিকাশ নামে দুই যুবক পাশের গ্রামের বাসিন্দা বলেই জানা গিয়েছে। তাঁদের ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। খোঁজ চলছে আরও দুই যুবকের।

আরও পড়ুন: ‘ব্যর্থ’ আয়কর হানা, প্রচারে স্তালিনের আক্রমণ থেকে রেহাই পেলেন না মোদীও