Coromandel Express Accident: ভাঙা কাচ, রক্তের দাগ, করমণ্ডলের ভিতরের ছবি শিউরে ওঠার মতো, রইল VIDEO

Coromandel Express Accident: লাইনচ্যুত হয়ে দুমড়ে মুচড়ে পড়ে রয়েছে একাধিক কামরা। ভিতরে ভেঙে গিয়েছে জানালা ও অন্যান্য অংশ।

| Edited By: | Updated on: Jun 03, 2023 | 1:43 AM

বালেশ্বর:  কেউ যাচ্ছিলেন বেড়াতে, কেউ চিকিৎসা করাতে, কেউ হয়ত আত্মীয় বা পরিজনের কাছে। কিন্তু আচমকা যে এভাবে অভিশাপ নেমে আসবে, তা হয়ত ভাবেননি কেউ। ট্রেনের ভিতরের যে ছবি সামনে আসছে, তা শিউরে ওঠার মতো।

লাইনচ্যুত হয়ে দুমড়ে মুচড়ে পড়ে রয়েছে একাধিক কামরা। ভিতরে ভেঙে গিয়েছে জানালা ও অন্যান্য অংশ। কামরাগুলো একটার ওপর আর একটা উল্টে পড়ে রয়েছে রেললাইনের ধারে। ট্রেনের বার্থগুলির বেশিরভাগই ভেঙেচুরে পড়ে রয়েছে। ছড়িয়ে ছিটিয়ে রয়েছে রক্ত। আঘাতের যে চিহ্ন দেখা যাচ্ছে, তা থেকেই স্পষ্ট ঘটনাটা কতটা আকস্মিক।

ট্রেনের দুটি কামরার সংযোগস্থলেও বিধ্বস্ত অবস্থা। ট্রেনের ভিতরের প্রতিটি কোনায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে বিভিন্ন সামগ্রী। প্যান্ট্রি কারের ভিতরেও যে সব খাবার-দাবার ছিল, সেগুলিও ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। কোন কামরাটি কোন ট্রেনের সেটা বোঝা যাচ্ছে না। পরপর ট্রেনের কামরাগুলির অবস্থা একই। তৎপরতার সঙ্গে চলছে উদ্ধারকাজ। গ্যাস কাটার নিয়ে ট্রেনের ছিটকে পড়া কামরা কেটে যাত্রীদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে এনডিআরএফ। উদ্ধারকাজে নেমেছে বায়ুসেনাও।

Follow Us: