কাটা আঙুলের পর এবার বিছে! আইসক্রিমের ঢাকনা খুলতেই কিলবিল করে উঠল…

Bizarre: চলতি সপ্তাহেই মুম্বইয়ে এক যুবতী আইসক্রিমের ভিতর থেকে কাটা আঙুল পেয়েছিলেন। এর কয়েকদিন কাটতে না কাটতেই, এবার আইসক্রিমের ভিতর থেকে বের হল বিছে।

কাটা আঙুলের পর এবার বিছে! আইসক্রিমের ঢাকনা খুলতেই কিলবিল করে উঠল...
আইসক্রিমের ভিতরে বিছে।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Jun 16, 2024 | 12:02 PM

লখনউ: দু’দিন আগেই আইসক্রিম থেকে বেরিয়েছিল কাটা আঙুল। তার রেশ কাটতে না কাটতেই এবার আইসক্রিম থেকে বেরল মারাত্মক আরেক জিনিস। আইসক্রিমের ঢাকনা খুলতেই দেখলেন মস্ত এক বিছে।  যে মহিলা আইসক্রিম অর্ডার করেছিলেন, তিনি আতঙ্কে চিৎকার করে ওঠেন। ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন।

চলতি সপ্তাহেই মুম্বইয়ে এক যুবতী আইসক্রিমের ভিতর থেকে কাটা আঙুল পেয়েছিলেন। এর কয়েকদিন কাটতে না কাটতেই, এবার আইসক্রিমের ভিতর থেকে বের হল বিছে। উত্তর প্রদেশের নয়ডার বাসিন্দা দীপা নামক এক মহিলা ব্লিনকিট থেকে আমূলের আইসক্রিম অর্ডার করেছিলেন। কিন্তু ঢাকনা খুলতেই দেখেন, ভিতরে জমে রয়েছে মস্ত একটা বিছে।

আতঙ্কিত ওই মহিলা সঙ্গে সঙ্গে মোবাইলে ভিডিয়ো রেকর্ড করেন এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। অনলাইন মাধ্যম ব্লিনকিটেও তিনি অভিযোগ জানান। ওই ডেলিভারি সংস্থার তরফে আইসক্রিমের দাম রিফান্ড করে দেওয়া হয় মহিলাকে।

অভিযোগকারী মহিলা জানিয়েছেন, ব্লিনকিটের তরফে তাঁকে আশ্বাস দেওয়া হয়েছে যে আমূল সংস্থার কাছেও অভিযোগ জানানো হবে। তবে এখনও পর্যন্ত সংস্থার তরফে অভিযোগকারী মহিলার সঙ্গে যোগাযোগ করা হয়নি বলেই দাবি।

একের পর এক এইধরনের ঘটনায় সাধারণ মানুষের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে। অনলাইনে অর্ডার দেওয়ার চল এখন, সেখানেই এই ধরনের ঘটনায় খাবারের সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে।