আজব কাণ্ড ঝাড়খণ্ডে, ভ্যাকসিন নিলে পেট্রোল ফ্রি

২৪০ জনকে টোকেন দেওয়া হবে। ওই টোকেন দেখালে ইন্ডিয়ান অয়েলের পেট্রোল (Petrol) পাম্প থেকে পাওয়া যাবে ১ লিটার পেট্রোল। এমন অফারে বহু মানুষ ভ্যাকসিন নেওয়ার জন্য লাইনে দাঁড়াচ্ছেন।

আজব কাণ্ড ঝাড়খণ্ডে, ভ্যাকসিন নিলে পেট্রোল ফ্রি
বহু মানুষ ভ্যাকসিনের লাইনে

চক্রধরপুর: দেশে চোখ রাঙাচ্ছে করোনা। সম্প্রতি সংক্রমণ কিছুটা কমলেও এখনই চিন্তামুক্ত হওয়া যাচ্ছে না। মারণ ভাইরাসের হাত থেকে মুক্তি পাওয়ার একমাত্র উপায় ভ্যাকসিন (Vaccine)। তবে দেশে ভ্যাকসিনের অভাব। কেউ প্রথম টিকা পেয়েও দ্বিতীয় টিকা পাননি এমন খবরও উঠে এসেছ। এমন পরিস্থিতি ঝাড়খণ্ডে (Jharkhand) আজব ঘটনা।

করোনা টিকায় উৎসাহ দিতে অভিনব উদ্যোগ নেওয়া হয়েছে চক্রধরপুরে। তাতে বলা হয়েছে ভ্যাকসিন নিলে ফ্রি-তে পাওয়া যাবে পেট্রোল। মারওয়ারি যুব মঞ্চ ও ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন শুরু হয়েছে টিকাদান কর্মসূচি। দেখা গিয়েছে ব্লকের বাসিন্দারা ভ্যাকসিন নিতে উৎসাহী নয়। আশপাশের ব্লকের মানুষদের তুলনায় ভ্যাকসিন নেওয়ায় অনেকটা পিছিয়ে ওই এলাকার মানুষ।

এবার তাদের উৎসাহ দিতেই এমন উদ্যোগ নেওয়া হয়েছে। এতে আগের থেকে ভ্যাকসিন নেওয়ার জন্য সাধারণ মানুষের উৎসাহ বেড়েছে বলেই মনে করছে অনেকে। সোমবার টিকাদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝাড়খণ্ডের মন্ত্রী জবা মাঁঝি। জানা গিয়েছে, ভ্যাকসিন নেওয়ার পর লাকি ২৪০ জনকে টোকেন দেওয়া হবে। ওই টোকেন দেখালে ইন্ডিয়ান অয়েলের পেট্রোল পাম্প থেকে পাওয়া যাবে ১ লিটার পেট্রোল। এমন অফারে বহু মানুষ ভ্যাকসিন নেওয়ার জন্য লাইনে দাঁড়াচ্ছেন।

আরও পড়ুন: গুজরাতে ২৪ ঘণ্টা পুলিশি পাহারা পেল ২ মাসের শিশু

Click on your DTH Provider to Add TV9 Bangla