গুজরাতে ২৪ ঘণ্টা পুলিশি পাহারা পেল ২ মাসের শিশু

প্রশাসনের পক্ষ থেকে এবার ২৪ ঘণ্টা পুলিশি পাহারা ধার্য হল শিশুটির (Baby) জন্য। এর আগে এত কম বসয়ে আর কেউ ২৪ ঘণ্টা পুলিশি পাহারা পায়নি।

গুজরাতে ২৪ ঘণ্টা পুলিশি পাহারা পেল ২ মাসের শিশু
পুলিশি পাহারা

গান্ধীনগর: আজব ঘটনার সাক্ষী গুজরাত (Gujarat)। ২ মাস বয়সী এক শিশুর জন্য ধার্য হল পাহারাদার পুলিশ (Police)। ঘটনায় অবাক অনেকেই। জন্মের পর মাত্র দু’মাস কাটতে না কাটতেই দু’বার অপহরণ হয়েছে ওই শিশু। শেষমেশ তার জন্য বরাদ্দ হল পুলিশি পাহারা।

গান্ধীনগরের অডলাজে এক বস্তিতে জন্মেছে শিশুটি। মা বাবা দুজনেই কাগজ কুড়োনি। গরীব ঘরে জন্ম শিশুটিকে ইতিমধ্যেই দুবার অপহরণ করেছে দুই দম্পতি। প্রথমে সরকারি হাসপাতাল থেকে জিগনেশ ও অস্মিতা ভারতী নামের এক দম্পতির হাতে অপহরণ হয় শিশুটি। পরে তাঁকে খুঁজে পাওয়া যায়। এক সপ্তাহ পরে নিজের বাবা মা-র হতে শিশুটিকে তুলে দেয় পুলিশ।

এর পর দীনেশ ও সুধা কাটরা নামে আরও এক নিঃসন্তান দম্পতির হাতে অপহৃত হয় দু’মাসের ওই শিশুটি। ঘটনার জেরে নড়েচড়ে বসে স্থানীয় প্রশাসন। পরে সিসিটিভি ফুটেজ অনুসন্ধান করে শিশুটিকে খুঁজে বের করা হয়। প্রশাসনের পক্ষ থেকে এবার ২৪ ঘণ্টা পুলিশি পাহারা ধার্য হল শিশুটির জন্য। এর আগে এত কম বয়সে আর কেউ ২৪ ঘণ্টা পুলিশি পাহারা পায়নি।

আরও পড়ুন: কুম্ভমেলায় ১ লক্ষ ‘জাল’ কোভিড টেস্ট, নড়েচড়ে বসেছে প্রশাসন