ভয়ঙ্কর পথদুর্ঘটনা মধ্য প্রদেশে! প্রাণ গেল ১৩ জনের

একটি অটো রিকশায় চেপে কাজে যাচ্ছিলেন ১১ জন মহিলা। তাঁরা অঙ্গনওয়াড়ি কেন্দ্রে কাজ করতেন।

ভয়ঙ্কর পথদুর্ঘটনা মধ্য প্রদেশে! প্রাণ গেল ১৩ জনের
এভাবেই দুমড়ে মুচড়ে গিয়েছে অটো রিকশাটি।
Follow Us:
| Updated on: Mar 23, 2021 | 11:34 AM

গোয়ালিয়র: মর্মান্তিক দুর্ঘটনা। বাস ও অটো-রিকশার মুখোমুখি সংঘর্ষ। পথেই প্রাণ গেল ১৩ জনের। এর মধ্যে রয়েছেন ১২ জন মহিলা, একজন পুরুষ। মঙ্গলবার সকালে মধ্য প্রদেশের গোয়ালিয়রে (Gwalior) মোরারে এই দুর্ঘটনা ঘটে। ঘটনায় শোকপ্রকাশ করে টুইট করেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। নিহতদের পরিবারকে ৪ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা সাহায্যের ঘোষণা করেন তিনি।

গোয়ালিয়রের এসপি অমিত সাংঘি জানান, সকাল সাতটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। নিহত মহিলারা স্থানীয় অঙ্গনওয়াড়ি কেন্দ্রে কাজ করতেন। সেখানে যাওয়ার পথেই এই ঘটনা। একটি অটো রিকশায় যাচ্ছিলেন তাঁরা। আচমকা উল্টো দিক থেকে আসা একটি বাস ধাক্কা মারে। দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়েন ওই মহিলারা। ঘটনাস্থলেই আটজন মহিলার মৃত্যু হয়। সঙ্গে অটো রিকশার চালকও প্রাণ হারান। বাকিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: গাইঘাটায় বিজেপির প্রার্থী সুব্রত ঠাকুর, মমতার পা ছুঁয়ে প্রণাম করা বিশ্বজিৎ বাগদায়

এই ঘটনায় শোকপ্রকাশ করে টুইটারে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান লেখেন, ‘গোয়ালিয়রে বাস-অটোর সংঘর্ষে কিছু মূল্যবাণ জীবন শেষ হয়ে গেল। খুব খারাপ লাগছে। ঈশ্বর নিহতদের আত্মাকে নিজের চরণে স্থান দিন। পরিজনদের এই বজ্রাঘাত সহ্য করার শক্তি দিন, এই প্রার্থনাই করি।’

রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথও টুইটারে শোক প্রকাশ করেন। নিহতদের পরিবারকে সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।