ফের ভয়াবহ অগ্নিকাণ্ড, সিলিন্ডার বিস্ফোরণে পুড়ে গেল পরপর ২০টি বাড়ি

আগুন লাগার সঙ্গে সঙ্গেই পুলিশ ও দমকলবাহিনীতে খবর দেওয়া হয়। স্থানীয় বাসিন্দারাও আগুন নেভাতে হাত লাগান। তবে সরু গলির মধ্যে পরপর বাড়িগুলিতে আগুন লাগায় দমকলের পৌঁছতে সমস্যা হয়।

ফের ভয়াবহ অগ্নিকাণ্ড, সিলিন্ডার বিস্ফোরণে পুড়ে গেল পরপর ২০টি বাড়ি
বিধ্বংসী আগুনে পুড়ে যাচ্ছে একের পর এক বাড়ি।

জম্মু: ফের অগ্নিকাণ্ড উপত্যকায়। বৃহস্পতিবার বিকেলে উত্তর কাশ্মীরের বারামুলা জেলার নুরবাগে বিধ্বংসী আগুন লাগে। কমপক্ষে ২০টি বাড়ি পুড়ে যায় আগুনে। এখনও অবধি সেই আগুন নেভানোর চেষ্টা চলছে। ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি এখনও।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে আচমকাই একটি বাড়িতে এলপিজি সিলিন্ডার ব্লাস্ট করে। সেখান থেকেই নিমেষে আগুন ছড়িয়ে পড়ে আশেপাশের বাড়িগুলিতে।

আগুন লাগার সঙ্গে সঙ্গেই পুলিশ ও দমকলবাহিনীতে খবর দেওয়া হয়। স্থানীয় বাসিন্দারাও আগুন নেভাতে হাত লাগান। তবে সরু গলির মধ্যে পরপর বাড়িগুলিতে আগুন লাগায় দমকলের পৌঁছতে সমস্যা হয়। পরে দমকলবাহিনীর পাঁচটি ইঞ্জিন ও সেনাবাহিনীর দুটি ইঞ্জিন দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের খবর পেয়েই ডেপুটি পুলিশ সুপারিনটেনডেন্ট সহ একাধিক উচ্চপদস্থ আধিকারিক ঘটনাস্থলে উপস্থিত হন। শেষ খবর পাওয়া অবধি এখনও আগুন নেভানোর চেষ্টা চলছে। দুর্ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি এখনও।

উল্লেখ্য, এর আগে গত মাসেও একইভাবে আগুন লাগে। স্থানীয় দমকলবাহিনী ও সেনাবাহিনীর প্রচেষ্টাতেও আগুন না নেভায় শেষ অবধি বায়ু সেনার সাহায্য নিয়ে আকাশ থেকে জল ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

আরও পড়ুন: ‘চিকিৎসকরা ঈশ্বরের দূত’, সুর বদলে শীঘ্রই করোনা টিকা নেওয়ার কথা জানালেন রামদেব