VIDEO: গলগল করে বেরচ্ছে কালো ধোঁয়া, সাততলা পর্যন্ত জ্বলছে আগুন, দম বন্ধ হয়ে আসছে দমকল কর্মীদেরও

Mumbai Fire: লেভেল-টু আগুন লেগেছে। সাততলা বিল্ডিংয়ের তৃতীয় তলা থেকে সাত তলা পর্যন্ত আগুন জ্বলছে। ইলেকট্রিক ডাক্টের মধ্যেই আগুন সীমাবদ্ধ রয়েছে বলে জানা গিয়েছে।

VIDEO: গলগল করে বেরচ্ছে কালো ধোঁয়া, সাততলা পর্যন্ত জ্বলছে আগুন, দম বন্ধ হয়ে আসছে দমকল কর্মীদেরও
দাউদাউ করে জ্বলছে বিল্ডিং।Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 06, 2024 | 10:03 AM

মুম্বই: সাতসকালেই ভয়াবহ আগুন বহুতলে। দাউদাউ করে জ্বলল একের পর এক তলা। কালো ধোঁয়ায় ঢাকল গোটা এলাকা। আগুন নিয়ন্ত্রণে আনতে কার্যত হিমশিম খেতে হচ্ছে দমকলকর্মীদের। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে উপস্থিত দমকলের একাধিক ইঞ্জিন। অগ্নিকাণ্ডে এখনও হতাহতের খবর মেলেনি।

শুক্রবার সকালে মুম্বইয়ের লোয়ার পারেল এলাকায় টাইমস টাওয়ার বিল্ডিংয়ে আগুন লাগে। ভোর সাড়ে ৬টা নাগাদ বিল্ডিং থেকে কালো ধোঁয়া বের হতে দেখা যায়। সঙ্গে সঙ্গেই দমকলে খবর দেওয়া হয়। আগুন নিয়ন্ত্রণে দমকলের ৯টি ইঞ্জিন কাজ করছে। ল্যাডার ব্যবহার করে বিল্ডিংয়ে জল দেওয়া হচ্ছে।

বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনের তরফে জানানো হয়েছে, লেভেল-টু আগুন লেগেছে। সাততলা বিল্ডিংয়ের তৃতীয় তলা থেকে সাত তলা পর্যন্ত আগুন জ্বলছে। ইলেকট্রিক ডাক্টের মধ্যেই আগুন সীমাবদ্ধ রয়েছে বলে জানা গিয়েছে।

তবে এই বিল্ডিং লাগোয়াই আরেকটি ১৪ তলা বিল্ডিং রয়েছে, যার সামনে অংশটি সম্পূর্ণ কাচের। আগুনের তাপে সেই কাচ ভেঙে পড়তে পারে বলেই আশঙ্কা করছে দমকল বাহিনী।

কীভাবে আগুন লেগেছে, তা এখনও জানা যায়নি। আগুন নেভানোর পরই তদন্ত করে সম্পূর্ণ তথ্য জানা যাবে বলে জানিয়েছে দমকল।