মুম্বইয়ে বাজেয়াপ্ত ৫ কিলোগ্রাম মাদক, গ্রেফতার মহাকাল

যে পরিমাণে হাসিস বাজেয়াপ্ত হয়েছে তারই দাম প্রায় আড়াই কোটি টাকা। মাদকের সঙ্গে সঙ্গে এনসিবি গ্রেফতার করেছে মাদক চক্রের অন্যতম মাথা রেগেল মহাকালকে।

মুম্বইয়ে বাজেয়াপ্ত ৫ কিলোগ্রাম মাদক, গ্রেফতার মহাকাল
ছবি-এএনআই
Follow Us:
| Updated on: Dec 09, 2020 | 4:14 PM

মুম্বই: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর মাথাচাড়া দিয়ে উঠেছিল বলিউডের সঙ্গে মাদকের যোগসূত্র। যার সঙ্গে নাম জড়িয়ে ছিল একাধিক বলি অভিনেতার। সেই ঘটনার পর এবার মুম্বইতে সবচেয়ে বেশি পরিমাণে মাদক বাজেয়াপ্ত করল অ্যান্টি নারকোটিকস ব্যুরো (NCB)। মুম্বইয়ের (Mumbai) অন্ধেরি থেকে বাজেয়াপ্ত হয়েছে ৫ কিলোগ্রাম হাসিস, আফিম ও এমডিএমএ-সহ একাধিক মাদক।

যে পরিমাণে হাসিস বাজেয়াপ্ত হয়েছে তারই দাম প্রায় আড়াই কোটি টাকা। এনসিবি গ্রেফতার করেছে মাদক চক্রের অন্যতম মাথা রেগেল মহাকালকে। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে বলেছেন, “আজ আমরা রেগেল মহাকালকে গ্রেফতার করেছি। তাকে শীঘ্রই আদালতে তোলা হবে।” তবে এই ব্যক্তির সঙ্গে রিয়া বা সৌভিকের যোগসূত্র আছে কিনা সে প্রশ্ন এড়িয়ে গিয়েছেন এনসিবি কর্তা।

আরও পড়ুন: সোনিয়া গান্ধীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

সূত্রের খবর, রেগেল মহাকাল মাদক পাঠাত অনুজ কেসওয়ানিকে। রিয়া ও সুশান্তকে মাদক পাঠানোর দায়ে কেসওয়ানিকে সেপ্টেম্বরেই গ্রেফতার করেছে পুলিস। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক সংযোগের সন্দেহে একাধিক বলি অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করেছিল এনসিবি। সংস্থার কর্তারা সন্দেহ করছেন এই মহাকালের সঙ্গেও একাধিক বলি অভিনেতার যোগাযোগ আছে।