PM Narendra Modi: কাশীতে গঙ্গা আরতি মোদীর, হঠাৎ সারপ্রাইজ ভিজিট স্টেডিয়ামে, কী করলেন সেখানে?

PM Modi:গতকাল একগুচ্ছ কর্মসূচি তাঁর। কিসাণ সম্মান নিধির পর গঙ্গা আরতির পর হঠাৎই তিনি সারপ্রাইজ ভিজিট করেন বারাণসীতে নব নির্মিত স্টেডিয়ামে। সেখানে পৌঁছে তিনি কাজ কেমন চলছে তার তদারকি করেন। পাশাপাশি সেখানে উপস্থিত বিভিন্ন ব্যক্তিদের সঙ্গে কথা বলেন।

PM Narendra Modi: কাশীতে গঙ্গা আরতি মোদীর, হঠাৎ সারপ্রাইজ ভিজিট স্টেডিয়ামে, কী করলেন সেখানে?
সারপ্রাইজ ভিজিট মোদীরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Updated on: Jun 19, 2024 | 9:43 AM

বারণসী: বারাণসী কেন্দ্র থেকে এই নিয়ে তৃতীয় বারের জন্য জিতেছেন মোদী। আর সেই জয়ের পর প্রথমবার নিজের সংসদীয় কেন্দ্রে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে একটি কৃষক সম্মেলন ছিল। সেই সম্মেলনেই যোগ দিতে যান নরেন্দ্র মোদী। পিএম কিসান সম্মান নিধি প্রকল্পের আওতায় ১৭ তম কিস্তি বিতরণ করেন তিনি। এই প্রকল্পের অধীনে প্রায় ৯.২৬ কোটিরও বেশি কৃষক কুড়ি হাজার কোটি টাকার বেশি আর্থিক সুবিধা পাবেন। এ দিন প্রধানমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, কৃষিমন্ত্রী শিবরাজ সিং চৌহান সহ সে রাজ্যের আরও একাধিক মন্ত্রী।

গতকাল একগুচ্ছ কর্মসূচি ছিল তাঁর। কিসাণ সম্মান নিধি প্রকল্পের বিতরণের পর গঙ্গা আরতি করেন প্রধানমন্ত্রী। এরপর হঠাৎই তিনি সারপ্রাইজ ভিজিট করেন বারাণসীতে একটি নির্মিয়মাণ স্টেডিয়ামে। সেখানে পৌঁছে তিনি কাজ কেমন চলছে তার তদারকি করেন। পাশাপাশি সেখানে উপস্থিত বিভিন্ন কর্মকর্তা থেকে শ্রমিক সকলের সঙ্গে কথা বলেন। খতিয়ে দেখেন সবটা। এই স্টেডিয়াম তৈরি হলে যুব সমাজের উন্নতি হবে। সেখানকার তরুণ প্রজন্মকে খেলার প্রশিক্ষণের জন্য রাজ্যের বাইরে যেতে হবে না।

প্রসঙ্গত, বারাণসীর ওই সভা থেকে দেশের কৃষকদের উন্নয়নে বিজেপি সরকারের ভূমিকার কথা তুলে ধরেন তিনি। বলেছেন, “বাবা বিশ্বনাথ, মা গঙ্গার আশীর্বাদ এবং কাশীর মানুষের ভালবাসায় আমি তৃতীয়বার দেশের প্রধান সেবক হয়েছি।”